TOP লাইফস্টাইল

আপনার জীবনে মোট কতজন যৌনসঙ্গী হবে? জেনে নিন আপনার রাশি দিয়ে

Loading...

যৌনতা আদি ও অকৃত্রিম বাসনা। তবে বিভিন্ন রাশির মানুষের যৌন পছন্দ বিভিন্ন। এক-এক রাশির মানুষ যৌনতার বিষয়ে এক-একরকমভাবে স্বচ্ছন্দ। সমীক্ষা বলছে, কে কোন রাশির, তার সঙ্গে যোগ রয়েছে তার জীবনে কতজন যৌনসঙ্গী হবে। চলুন জেনে নেওয়া যাক-

এরিজ (২১ মার্চ-১৯ এপ্রিল)- এঁরা ভীষণরকম আত্মবিশ্বাসী, কিন্তু একটু অস্থির প্রকৃতির হন। এঁরা কাউকে ‘অ্যাপ্রোচ’ করতে দু’বার ভাবেন না। ঠিক তেমনই এঁরা যৌনতার বিষয়েও একটু অস্থির প্রকৃতির। যৌনসঙ্গীর সংখ্যা ৫ থেকে ৬।
টরাস (২০ এপ্রিল-২০ মে)- টরাসরা খুব বিশ্বস্ত প্রকৃতির হয়। সব সময় ভালোবাসার মানুষটির চারপাশে থাকতে এঁরা ভালোবাসেন। কিছুটা পজেসিভ প্রকৃতিরও বটে। ‘চাদর বদলানোর মত’ শয্যাসঙ্গী বদলাতে পছন্দ করেন টরাসরা। টরাসদের পার্টনারের সংখ্যা ২ থেকে ৩।
জেমিনি (২১ মে- ২০ জুন)- জেমিনিদের একই মানুষের মধ্যে দুটি বিপরীতমুখী সত্তা কাজ করে। এঁরা কোনওকিছুতে স্থির থাকতে পারেন না। কোনও বিষয়ে এঁরা সিদ্ধান্ত নিতে পারেন না। তবে এঁরা সবসময়ই আকর্ষণের মধ্যমণি হন। জেমিনিদের যৌনসঙ্গীর সংখ্যা ৩ থেকে ৫।
ক্যান্সার (২১ জুন- ২২ জুলাই)- এঁরা অনুভূতিপ্রবণ। এঁরা সহজে নিজের মনের কথা অন্যকে বলেন না। যৌনতার বিষয়ে এঁরা খুবই ক্যাজুয়াল। ১ থেকে ৩ জন পার্টনার হয় এঁদের।
লিও (২৩ জুলাই-২২ অগাস্ট)- লিওরা পার্টিগোয়িং। কিন্তু এঁরা একটু একগুঁয়ে প্রকৃতির। পরিকল্পনামাফিক কোনও কাজ না হলে, এঁদের মেজাজ বিগড়ে যায়। যৌনতার ক্ষেত্রে এঁরা ডোমিনেটিং এবং চার্মিং। যৌনসঙ্গীর সংখ্যা ৭ থেকে ৯।
ভার্গো (২৩ অগাস্ট- ২২ সেপ্টেম্বর)- ভার্গোরা এককথায় হার্ডওয়ার্কিং। নিজের ব্যাপারে এঁরা অত্যধিক সচেতন হয়। যৌনতার ব্যাপারেও তাই। ভার্গোর পার্টনারের সংখ্যা ৪ থেকে ৭।
লিব্রা (২৩ সেপ্টেম্বর- ২২ অক্টোবর)– যৌনতায় এঁরা ‘রাজা’। জন্ম থেকেই সবকিছুতে লোকের মন বুঝে চলায় এঁদের জুড়ি মেলা ভার। খুব সহজেই এঁরা অন্যের মন জিতে নিতে পারেন। সঙ্গীও এঁদের বেশি। সংখ্যায় ৭ থেকে ৯।
স্করপিও (২৩ অক্টোবর-২১ নভেম্বর)- ‘সিডিউস’ করতে স্করপিওদের জুড়ি মেলা ভার। তবে এরা একটু হিংসুটে প্রকৃতির। লোককে বিশ্বাস কম করে। স্করপিওদের সঙ্গে যৌনতায় উপভোগ্য হলেও, এদের মন জেতা একটু কঠিন। যৌনসঙ্গীর সংখ্যা ৩ থেকে ৫।
স্যাজিটেরিয়াস (২২ নভেম্বর-২১ ডিসেম্বর)- এঁদের একটা আলাদা ‘ক্যারিশমা’ আছে। এঁরা মজা করতে ভালোবাসেন। বলা হয়, স্যাজিটেরিয়াসদের সঙ্গে যৌনতায় ‘আসল মজা’। পার্টনারের সংখ্যা ৬ থেকে ৮ জন।
ক্যাপ্রিকন (২২ ডিসেম্বর-১৯ জানুয়ারি)- ভীষণরকম দায়িত্ববান ও নিবেদিতপ্রাণ প্রকৃতির। এঁরা একবার কোনও কথা দিলে, তার উপর আপনি চোখ বুজে ভরসা করতে পারনে। যৌনতার বিষয়ে এঁরা একটু পরীক্ষামূলক। যৌনসঙ্গীর সংখ্যা ৪ থেকে ৭।
অ্যাকোয়ারিস (২০ জানুয়ারি- ১৮ ফেব্রুয়ারি)- এঁদের যৌনতার সঙ্গে মনের যোগ ভীষণ। যৌনতার বিষয়ে এঁরা ভীষণই অন্তর্মুখী হন। এঁদের পার্টনারের সংখ্যা ২ থেকে ৫।
পিসেস (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ)- এরা সাধারণত স্বপ্নপ্রবণ, রোম্যান্টিক হন। অনেকসময়ই বাস্তব থেকে এঁরা দূরে থাকেন। যৌনতার বিষয়ে এঁরা এককথায় ক্রেজি। পিসেসদের ক্ষেত্রে যৌনসঙ্গীর সংখ্যা ৭ থেকে ৯ জন।

 

আরও পড়ুন:

গার্লফ্রেন্ড’কে ভয় দেখাতেই হাতে ‘নীল তিমি’র জুজু কলকাতার এই ছাত্রের!

জলের দরে ডেটা, এবার মাত্র ৫ টাকায় পাবেন ৪জিবি ডেটা!

Loading...

Comments

comments