TOP বিনোদন

সমীক্ষার রিপোর্ট হিসেবে দেখে নিন বিশ্বের সেরা পর্ন তারকাদের!!

Loading...

এশিয়া মহাদেশ থেকে পর্নের দুনিয়ায় ঢু মারার বিষয়টি নজর কাড়ারমতো। গোপনে কিংবা প্রকাশ্যে পর্ন জগত নিয়ে প্রায় অনেকেরই আগ্রহ রয়েছে। সামনে থেকে যতোই সমালোচনা করুক পর্দার আড়ালে অনেকেই নিরব।

তথ্যপ্রযুক্তির যুগে ইন্টারনেটের ব্যবহার হচ্ছে নানা ভাবে। ঘণ্টার পর ঘণ্টা ইন্টারনেটে কাটিয়ে দিচ্ছেন অনেকেই। ব্যবহারকারীরা পর্ন তারকাকে হরদম সার্চ করেছেন ইন্টারনেটে।

পর্ন ফিল্ম ইন্ডাস্ট্রিতে আলোড়ন ফেলেছেন এমন শীর্ষ ১০ তারকাকে নিয়ে এই আয়োজন। পর্ন তারকাদের সার্চের তালিকায় সবার উপরে রয়েছেন লেবাননে জন্মগ্রহণকারী মিয়া খলিফা। বিশ্বের জনপ্রিয় পর্নস্টারদের তালিকায় সবাইকে পেছনে ফেলে মিয়া-ই বর্তমানে বিশ্বের এক নম্বরে রয়েছেন। ভারতীয় সিনেমার বর্তমান তারকা সানি লিওনের ঠাঁই হয়েছে টপ-১০ সার্চের তালিকায়। নিচে দেখুন শীর্ষ ১০ তারকার পরিচিতি।

১. মিয়া খলিফা:21-2_nlg2eh সমীক্ষার রিপোর্ট হিসেবে দেখে নিন বিশ্বের সেরা পর্ন তারকাদের!!

২০১৪ সালে পর্ন জগতে আসা মিয়া খলিয়া ২০১৫ সালের ডিসেম্বরে বিশ্বের এক নম্বর পর্ন তারকার স্থানটি দখল করে নেয়। ২২ বছর বয়সী মিয়া খালিফা পর্নহাব সাইটের সবচাইতে বেশী জনপ্রিয় পর্ন তারকা। বর্তমানে সে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় বসবাস করে।

২. লিসা আন:

33-2_r4dgua সমীক্ষার রিপোর্ট হিসেবে দেখে নিন বিশ্বের সেরা পর্ন তারকাদের!!

বিশ্বের সেরা যতো পর্ন তারকা তাদের মধ্যে দ্বিতীয় অবস্থানটি দখলে আছে লিসা আনের। ১৯৯৪ তে লিসা আন জনপ্রিয় পর্ন তারকা হিসেবে আত্মপ্রকাশ করে। ১৯৯৭ সালে এইডস ঝুকির কারণে পর্ন ইন্ডাস্ট্রিতে কাজ বন্ধ করে দেয় লিসা আন। ১০ বছর পর ২০০৬ এ সে আবার ফিরে আসে এ জগতে। ২০১০ সালে আবারো সে পর্ন অ্যাওয়ার্ডের স্বীকৃতি পায়।

৩. ম্যাদিসন আইভি:

44_syq5lh সমীক্ষার রিপোর্ট হিসেবে দেখে নিন বিশ্বের সেরা পর্ন তারকাদের!!

নাচে দক্ষতার মাধ্যমে পর্ন জগতে পা রাখে ম্যাদিসন আইভি। এই পর্ন তারকা মুলত জার্মানিতে জন্মগ্রহণ করে। পর্ন জগতে তার পথ চলা শুরু হয় টেক্সাস থেকে।

৪. আসা আকির:

3ed_wfa3ji সমীক্ষার রিপোর্ট হিসেবে দেখে নিন বিশ্বের সেরা পর্ন তারকাদের!!

খুব অল্প বয়সে পর্ন জগতে আসা আসা আকির এর নামের শেষ অংশটি মুলত ২০১১ সালে মুক্তি পাওয়া আকিরা সিনেমা থেকে নেওয়া। এখন পর্যন্ত তালিকা ভুক্ত ১০০ জন পর্ন তারকার মধ্যে আকিরার অবস্থান চার নম্বরে। এশিয়ার টপ ৫০ জন পর্ন তারকার মধ্যে তার অবস্থান এখন পর্যন্ত ৬ নম্বরে। পর্নগ্রাফিতে অভিনয়ের জন্য আকিরা এ পর্যন্ত অনেক গুলো পুরস্কার পেয়েছেন।

৫. কিম কারদাসিয়ান: 

23ed_bq0jfy সমীক্ষার রিপোর্ট হিসেবে দেখে নিন বিশ্বের সেরা পর্ন তারকাদের!!

কিম কারদাসিয়ান লস এঞ্জেলসের ৫তম পর্ন তারকা। ২০০৩ সালে কিম তার বয়ফ্রেন্ড রে-এর সাথে কারদাসিয়ান নামে একটি সেক্স টেপ তৈরি করে। যা ২০০৭ সালে প্রকাশ হয়ে পড়ে। বর্তমানে তার আয় ছয় মিলিয়ন ডলার।

৬. ব্রান্ডী লাভ:

de_umcsup সমীক্ষার রিপোর্ট হিসেবে দেখে নিন বিশ্বের সেরা পর্ন তারকাদের!!

আমেরিকান পর্ন তারকা এবং ফটোগ্রাফিক মডেল। একই সাথে দুটি মাল্টিমিডিয়া কোম্পানির অংশীদার এবং চিফ ফিনাশিয়াল অফিসার। তিনি সুন্দরী সেক্সি অভিনেত্রী হিসেবে বেশী পরিচিত। ২০০৪ সালে ‘ব্রানঈলাভ.কম’ নামে লাভ এর একটি ওয়েবসাইট প্রকাশ পায়। ২০০৮ সালে ‘গেটিং ওয়াইল্ড সেক্স ফ্রম কনজারভেটিভ ওম্যান’ নামে একটি বই প্রকাশ করে ব্রান্ডি লাভ।

৭. অগাস্ট আমস:

ce-1_fkcjn0 সমীক্ষার রিপোর্ট হিসেবে দেখে নিন বিশ্বের সেরা পর্ন তারকাদের!!

অগাস্ট আমস ২০১৩ সালে পর্ন জগতে পা রাখে। তার নিজস্ব স্টাইলের মাধ্যমে সে পর্ন জগতে আসে। অগাস্ট আমস প্রথম ‘সেলফিস’ নামক একটি বিদ্বেষপূর্ণ সিনেমায় অভিনয় করে। ওই বছর দুইটি অ্যাওয়ার্ড অর্জন করেছে অগাস্ট।

সানি লিওন:

dwc_i01g2n সমীক্ষার রিপোর্ট হিসেবে দেখে নিন বিশ্বের সেরা পর্ন তারকাদের!!

ইন্দো-কানাডিয়ান পর্ন তারকা সানি লিওনের পুরো নাম কারেঞ্জিত কাওর ভোরা। ২০১০ সালে টপ পর্ন স্টারের তালিকায় উঠে আসা সানি লিওন ছিল গুগলের সেরা তালিকায়। যাকে নিয়ে সবচাইতে বেশি সার্চ হয়েছে গুগলে। জেনেসিস ম্যাগাজিনের ১০০ জন পর্ন স্টারের তালিকায় সানি লিওন সেরা ১৩ নম্বরে জায়গা করে নিয়েছিল। বর্তমানে তিনি বলিউডের সেক্সি অভিনেত্রী হিসেবে পরিচিত।

৯. সাসা গ্রে:

cce_nxocid সমীক্ষার রিপোর্ট হিসেবে দেখে নিন বিশ্বের সেরা পর্ন তারকাদের!!

একই সাথে একজন সঙ্গীত শিল্পী, মডেল এবং জনপ্রিয় পর্ন তারকা। ২০০৬ সালে তাকে পর্ন জগতে প্রথম দেখা যায়। লস এঞ্জেলসে যখন তিনি পর্ন জগতে পা রাখেন তখন তার বয়স সবেমাত্র ১৮ বছর। ২০০৭ সালে ‘বেস্ট থ্রি ওয়ে সেক্স সিন’ এর জন্য সাসা গ্রেকে পুরস্কৃত করা হয়।

১০. আলেক্সিস টেক্সাস:

ddde_gwcpfc সমীক্ষার রিপোর্ট হিসেবে দেখে নিন বিশ্বের সেরা পর্ন তারকাদের!!

আলেক্সিস টেক্সাস টপ ১২ জন পর্ন তারকার মধ্যে অন্যতম। তিনি বিভিন্ন সময়ে তার পারফরমেন্সের জন্য পুরস্কৃত হয়েছেন। মিঃ পেট নামক এক পর্ন তারকাকে বিয়ে করে বর্তমানে তার সঙ্গেই আছেন।

Loading...

Comments

comments