TOP বিনোদন

সানি লিওন হতে চাওয়া একটি মেয়ের গল্প! ভিডিওটিতে দেখুন

Loading...

একটি মেয়ে, তার জীবনের উদ্দেশ্যে সে সানি লিওন হবে। সানি লিওন তো কারও অজানা অধ্যায় নয়, বরং ব্যাপক আলোচিত এক জীবনের গল্পের নাম। তাই কোনো মেয়ের আদর্শ যদি হয় সানি, তবে সমাজ তার কি ব্যাখ্যা করবে? তবে সেই মেয়ে কোনো সাধারণ মেয়ে নয়। রেড লাইট গলিতে গুমরে গুমরে মরা এক মেয়ে। স্বপ্নপূরণের উদ্দেশ্যে কতদূর যেতে পারে সে?

এমনই একটি প্রশ্ন নিয়ে শুরু হয় মৌমিতা চক্রবর্তীর প্রায় ২০ মিনিটের শর্ট ফিল্ম আই উইশ টু বি সানি লিওন। মডেল ও অভিনেত্রী বেশ অনেকদিন হলো পরিচালনায় মন দিয়েছেন। পরিচালক ইমতিয়াজ আলির স্ত্রী প্রীতি আলির প্রযোজনা সংস্থা হমারা মুভিজ তার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে বেশ কিছু স্বল্পদৈর্ঘ্যের ছবি পরিচালনার জন্য। সেই সিরিজেরই প্রথম ছবি এটি, যা সম্প্রতি মুক্তি পেয়েছে হমারা মুভিজ ইউটিউব চ্যানেলে। প্রযোজনা করেছেন প্রীতি আলি, বিনয় মিশ্র ও পল্লবী রোহাতগি।

একেবারেই নতুন অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে কাজ করেছেন মৌমিতা। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রিমা গুহঠাকুরতা, গোপাল দে, সুমন্ত চক্রবর্তী, রূপম বসু। প্রথম ছবি হিসেবে বেশ সপ্রতিভ রিমা। ছবির সিনেমাটোগ্রাফি বৃষ্ণি রায়চৌধুরী ও শ্রীজিৎ মিত্রের। এডিট করেছেন রুদ্রনীল মিত্র। ছবির গল্পে দারুণ একটি টুইস্ট রয়েছে। ঠিক যখন দর্শক ছবিটিকে ছকবাঁধা ভাবতে শুরু করবেন, তখনই বদলে যাবে ছবি।

ভিডিওটি দেখুন:

গতকালের সবচেয়ে জনপ্রিয় খবরগুলো:

প্ল্যাটফর্মে অন্য মহিলার সঙ্গে প্রেম, হাতেনাতে ধরে স্বামীকে ধোলাই স্ত্রীর

এবার দামাল হল দিঘা, একদম অন্য রূপ নিল! জানলায় চোখ পর্যটকদের

আপনি কি জানেন, ফ্রি Wi-Fi পেলে ভারতীয়রা ছেলে-মেয়েরা কী দেখেন?

সৌন্দর্য বাড়াতে সেক্স কেনও জরুরি? জেনে নিন

মাসে গুনে গুনে মোট ১১ বার যৌন মিলন করুন, আর ম্যাজিক নিজের চোখেই দেখুন!

অতিরিক্ত হস্তমৈথুন ছাড়তে সঙ্গী থাকুক এই টিপসগুলি

স্তনের আকার ছোট হয়ে কেন জানেন?

Loading...

Comments

comments