TOP রাশিফল সোশ্যাল

কেমন যাবে আপনার এ সপ্তাহ? রাশিফলে এক নজরে জেনে নিন

Loading...
মেষ: উন্নতির সম্ভাবনাকে ত্বরান্বিত করার জন্য নতুন কৌশল অবলম্বন করবেন। অক্লান্তভাবে অতিরিক্ত সময় কাজ করার শক্তি পাবেন। শরীরের নিম্নাংশে আঘাত লাগার সম্ভাবনা আছে। আপনি যদি ডায়াবেটিক হন, তবে এই ক্ষত সারানোর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিন। পারিপার্শ্বিক নানা কারণে স্নাতক স্তরের ছাত্রদের লক্ষ্য স্থির রাখতে সমস্যা হবে। উচ্চশিক্ষা যাঁরা নিচ্ছেন, তাদের সিনিয়র কোনও অধ্যাপকের সাহায্য প্রয়োজন হবে।  নক্ষত্রের অবস্থান আপনাকে কাজের ক্ষেত্রে উন্নতি করতে সাহায্য করবে।
বৃষ: সপ্তাহের শুরুতে আপনার মিশ্র অনুভূতি হবে। লক্ষ্য স্থির করে যেই আপনি কোনও কাজ করতে যাবেন, অনিশ্চয়তার মেঘ চোখের সামনে ধোঁয়াশার সৃষ্টি করবে।  নিজের নীতিগুলির পর্যালোচনা করতে গিয়ে আপনি আঘাত পেতে পারেন। ভবিষ্যতের উন্নতির লক্ষ্যে বিষয়গুলি নতুন করে সাজানোর ভাবনা খুবই গুরুত্বপূর্ণ।  শৃঙ্খলাবদ্ধভাবে এগোতে পারলে ভবিষ্যত কর্মপ্রণালী নিয়ে স্পষ্ট চিন্তাভাবনা করা সহজ হবে। অবিবাহিতরা নতুন সম্পর্ক শুরু করার জন্য নক্ষত্রের সাহায্য পাবেন। প্রেমিক-প্রেমিকারা একসঙ্গে সুন্দর সময় কাটাবেন। বিজ্ঞান বিভাগের স্নাতক স্তরের ছাত্ররা লক্ষ্য স্থির রেখে সন্তোষজনক উন্নতি করবেন। কর্মরত ব্যক্তিরা এসপ্তাহে দক্ষতার সঙ্গে কাজ করবেন।

মিথুন: ব্যবসায়ীরা প্রভাবশালী অংশীদার খুঁজে পাবেন। মূলধনের বিনিয়োগের কারণে ব্যবসার উন্নতি হবে। আর্থিক লাভের যোগ আছে। কোনও ক্রেতা আপনার সঙ্গে যোগাযোগ করে একটি চুক্তি চূড়ান্ত করবেন। চাকরিজীবীরা খুব একটা ভালো বোধ করবেন না। উন্নত পরিবেশে কাজ করার বাসনা আপনার মনে কর্মস্থল পরিবর্তনের চিন্তারও উৎপত্তি ঘটাতে পারে। এমন পরিবর্তনের জন্য এটি শুভ সময় নয়। ছাত্ররা লক্ষ্যে স্থির থাকবে এবং সহজেই তাদের পাঠ্য বিষয়গুলি শিখতে পারবে। আগে থেকে স্বাস্থ্য সংক্রান্ত কোনও সমস্যা না থাকলে এসময় সুস্বাস্থ্য উপভোগ করবেন।

কর্কট: নক্ষত্রের অবস্থান আভাস দিচ্ছে, পুরোনো বন্ধুদের সঙ্গে দেখা করে, তাদের সঙ্গে সুন্দর সময় কাটিয়ে এবং পুরোনোদিনের সুখস্মৃতি সম্পর্কে কথা বলে আপনি সময়টি উপভোগ করবেন। প্রভাবশালী কারও সঙ্গে আপনার পরিচয় হবে। তার সঙ্গে যোগাযোগ রক্ষা করুন যাতে দীর্ঘস্থায়ী ও লাভদায়ক সম্পর্ক তৈরি হয়। আপনার উন্নতি করার আকাঙ্খা লক্ষণীয়ভাবে বৃদ্ধি পাবে। চাকরিজীবীদের সামনে উন্নতি করার উপযুক্ত সুযোগ আসবে। নতুনদের সামনে মনের মতো কাজের সুযোগ আসায় তাঁরা খুশি হবেন। নক্ষত্রের অবস্থান বড় কিছু করার তাগিদ জিইয়ে রাখবে। সাধারণ সর্দিজ্বর আপনাকে ভোগাতে পারে।

সিংহ: সপ্তাহের শুরুতে যে লাভ হবে, তাতে আপনার মন ভরবে না। প্রতিটি ক্ষেত্রেই প্রাচুর্য লাভের জন্য আপনি আগ্রহী হয়ে উঠবেন। মনের মতো কাজ পেতে নবাগতদের আরও কিছুটা সময় অপেক্ষা করতে হবে। ঝুঁকিপূর্ণ কাজ সামলানোর জন্য চাকরিজীবীদের আরও দক্ষ হয়ে উঠতে হবে। বৈবাহিক জীবনে শান্তি নাও থাকতে পারে। প্রেমিক-প্রেমিকারা কাছাকাছি কোথাও ঘুরতে গিয়ে একসঙ্গে সুন্দর সময় কাটাতে পারেন।  কাঙ্খিত সাফল্য পেতে ব্যবসায়ী ও চাকরিজীবীদের কিছুটা বেশি পরিশ্রম করতে হবে। আর্থিক বিষয়গুলি সতর্কতার সঙ্গে সামলাতে হবে। নব বিবাহিতরা পরিবারে নতুন সদস্যের আগমন সংক্রান্ত কোনও ভাবনাচিন্তা করলে নক্ষত্রদের পাশে পাবেন।

কন্যা: সপ্তাহের শুরুতে নতুন কোনও পরিকল্পনা করার ক্ষেত্রে প্রিয়জনের কাছ থেকে সাহায্য পাবেন। নিজেকে পুনরুজ্জীবিত করতে এবং আনন্দ উপভোগ করতে আপনি সময় বের করে নেবেন।  জীবিকাক্ষেত্রেও বিশেষ নজর দেবেন। নক্ষত্রের অবস্থান আপনাকে নিখুঁতভাবে কোনও কাজ করতে উদ্দীপিত করবে। সময়ের মধ্যে কাজ শেষ করার জন্য চাকরিজীবীদের সময়টি কঠিন হয়ে উঠবে। আর্থিক উন্নতিও ঘটবে। স্নাতক স্তরের ছাত্ররা লক্ষ্যে স্থির থাকবে এবং সহজেই পাঠ্য বিষয়গুলি বুঝতে পারবে। যাঁরা কিছুদিন ধরে ভুগছেন, তাঁদের রোগের উপশম হবে। গাঁটের ব্যথায় যাঁরা ভুগছেন, সাবধানে থাকুন।

তুলা: চাকরিজীবীদের মধ্যে যাঁরা আরও ভালো কাজের খোঁজ করছেন, তাঁরা মনের মতো কাজের সুযোগ পাবেন। নক্ষত্ররাও একাজে আপনাকে সাহায্য করবে। কাজের ক্ষেত্রে তেমন কোনও পরিবর্তন আসবে না। ব্যবসা বা চাকরিক্ষেত্রে তেমন বড় কোনও লাভের আশা না থাকায় গতে বাঁধা লাভেই আপনাকে খুশি থাকতে হবে।  অবিবাহিতদের জন্য সময়টি ভালো। বৈবাহিক জীবনেও শান্তি বজায় থাকবে। যাঁরা সন্তান লাভের আশা করছেন, তাঁদের জন্য ভাগ্য সহায় হবে।  পুরোনো কোনও বন্ধুত্বকে আপনি নতুন মাত্রা দেবেন। বিদেশে উচ্চশিক্ষা লাভের জন্য যারা আগ্রহী, তারা মনের মতো বিশ্ববিদ্যালয়ের খোঁজ শুরু করতে পারে।

বৃশ্চিক: আপনি মানসিকভাবে দুর্বল বোধ করবেন।  গা-ছাড়া ভাব দেখা দেবে।   বৃশ্চিক রাশির জাতকদের মধ্যে একটা হার না মানা মনোভাব আছে। সেটি কাজে লাগান। কাঙ্খিত সাফল্য লাভের জন্য কঠিন পরিশ্রম করতে আপনি দৃঢ়প্রতিজ্ঞ হয়ে উঠবেন। আর্থিক বিষয়গুলি সতর্কতার সঙ্গে সামলান। এই বিষয়ে বড় কোনও সিদ্ধান্ত নেবেন না। বন্ধু বা প্রিয়জনের সঙ্গে কোনও চড়ুইভাতির পরিকল্পনা করতে পারেন। সময়টি উপভোগ করুন। সংক্রমণ হওয়ার সম্ভাবনা আছে। নিজের খেয়াল রাখুন। প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর চেষ্টা করুন।

ধনু: নানাভাবে ব্যস্ত হয়ে পড়বেন। পরিশ্রমের ফল সঙ্গে সঙ্গে পাবেন না। তার জন্য অপেক্ষা করতে হবে। আপনি ধৈর্য ধরার মানুষ নন। তাই, ভুল করতে পারেন। তবে, সব বিষয়গুলি গুছিয়ে নিতেও পারবেন। পরিকল্পনা এবং তার রূপায়ন খুবই জরুরি। নিজের উন্নতির জন্য নতুন নতুন ভাবনাচিন্তা করতে আপনি উদ্বুদ্ধ হবেন। ব্যক্তিগত জীবনে ছোটো ছোটো আনন্দগুলি উপভোগ করতে চাইবেন। অবিবাহিতরা স্বল্পস্থায়ী কোনও সম্পর্কের দিকে ঝুঁকতে পারেন। বৈবাহিক জীবনে শান্তি বজায় থাকবে। সন্তান লাভের জন্য আগ্রহীরা ভাগ্যের সহয়তা পাবেন।

মকর: সপ্তাহের প্রথমভাগে, দৈনন্দিন কাজের ক্ষেত্রে আপনি লক্ষ্য স্থির রাখতে পারবেন না। আপনার ঊর্ধ্বতন ব্যক্তিরা কাজে ব্যস্ত থাকায় সাহায্য করতে পারবেন না। ভালো সুযোগ আসবে। অতিরিক্ত সময় ধরে অক্লান্ত পরিশ্রম করতে এবং ঝুঁকি নিতে তৈরি থাকুন। বিদেশে উচ্চশিক্ষার জন্য যেতে ইচ্ছুক ছাত্ররা তাদের পরিকল্পনায় সফল হবে। প্রাথমিক স্তরের ছাত্ররা পড়াশোনায় মনোনিবেশ করতে সমস্যায় পড়বে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। হজমের সমস্যা আপনাকে ভোগাবে। প্রতিদিন নিজেকে উজ্জীবিত করার জন্য হাঁটাহাঁটি ও গল্পগুজব করার সময় বের করুন।

কুম্ভ: আগে করা বিনিয়োগের সন্তোষজনক ফল পেয়ে আপনি আনন্দিত হবেন। নতুন বিনিয়োগের জন্যও সময়টি ভালো। ব্যবসায়ীরা উন্নয়নমূলক কোনও প্রকল্পে বিনিয়োগ করতে পারেন। বাড়তি লাভও হবে। নক্ষত্রের কারণে খুঁতগুলি বেরিয়ে আসবে এবং ভন্ডামি প্রকাশ পাবে। নিজে থেকে বাড়তি কিছু করতে যাবেন না। এমন খারাপ মনোভাব বজায় রাখলে অনেক বন্ধুকেই আপনি হারাবেন। শান্ত থাকুন। মন অন্যদিকে ঘোরাতে জিমে যান, খেলাধূলা করুন বা স্পা করান।

মীন: উন্নতির লক্ষ্যে কাজের নতুন কৌশল অবলম্বন করবেন। আগামী দিনগুলিতে ব্যবসায়ীরা লাভজনক চুক্তি করতে সক্ষম হবেন। চাকরিজীবীরা দক্ষতার সঙ্গে কাজ করতে উৎসাহী হবেন। প্রয়োজনে বাড়তি সময় কাজ করতেও সমস্যা হবে না। শিক্ষাক্ষেত্রে সন্তানের সাফল্য বাবা-মায়েদের আনন্দ দেবে। নক্ষত্রের অবস্থান পরিবর্তন আপনার পক্ষে যাবে না। যারা সন্তান কামনা করছেন, তাদের কিছু সমস্যা হতে পারে। গর্ভবতী মহিলারা সাবধানে থাকুন। বৈবাহিক জীবনে অশান্তি আসতে পারে। আপনার মনে হতে পারে জীবনসঙ্গী আপনাকে অবহেলা করছেন। প্রেমিক-প্রেমিকারা তাদের সম্পর্ককে পরিণতি দিতে  দ্বিধাগ্রস্ত হয়ে পড়বেন।  আধ্যাত্মিকতায় গুরুত্বপূর্ণ সাফল্য পাবেন।  ধর্মীয় ও আধ্যাত্মিক প্রচেষ্টায় সফল হওয়ার জন্য সময়টি উপযুক্ত।

Loading...

Comments

comments