TOP বিনোদন

কম বয়সেও যৌন হেনস্থার সম্মুখীন হতে হয়েছে তাঁকে! যৌন হেনস্থা নিয়ে মুখ খুললেন বিদ্যা

Loading...

যৌন হেনস্থা এবং হলিউডের প্রযোজক হার্ভে ওয়েনস্টেইনকে নিয়ে মুখ খুলছেন একের পর এক অভিনেত্রী, সেই সময় বিষয়টি নিয়ে সরব হলেন বিদ্যা বালানও। তবে একটু অন্যরকমভাবে।

একটি সংবাদমাধ্যমের সাক্ষাত্কারে বিদ্যা বলেন, যৌন হেনস্থার মুখে পড়লে কড়াভাবে তার প্রতিবাদ করতে হবে। হেনস্থা নিয়ে চুপ করে বসে থাকলে চলবে না। এ বিষয়ে পরিবারের সবাইকে জানাতে হবে এবং শাস্তির ব্যবস্থা করতে হবে দোষীর। বিশেষ করে কিশোরী বয়সে। শুধু কর্মক্ষেত্রে নয়, বিভিন্ন জায়গায় মেয়েরা যৌন হেনস্থার সম্মুখীন হন। এবার তার প্রতিবাদ করার সময় এসেছে বলেও মন্তব্য করেন বলিউডের ওই জনপ্রিয় অভিনেত্রী।

তিনি বলেন, কম বয়সেও যৌন হেনস্থার সম্মুখীন হতে হয়েছে তাঁকে। সকালবেলা একদিন ফুল তুলতে গেলে আচমকাই এক ব্যক্তি তাঁর শরীরের হাত দেয়। কিছু বুঝে ওঠার আগেই ওই ব্যক্তি বিদ্যাকে গোপন অঙ্গে চিমটি কেটে সেখান থেকে চম্পট দেয়। ওই সময় চুপ করে বসে থাকেননি বিদ্যা। সঙ্গে সঙ্গে ছুটে গিয়ে বাবা-মাকে সমস্ত ঘটনার কথা খুলে বলেন। কিন্তু, অভিযুক্ত ব্যক্তিকে ওইদিন তাঁরা খুঁজে পাননি বলেও জানান বিদ্যা। তবে ওই ধরনের ঘটনা খুলে বলার স্বাধীনতা তাঁর ছিল। প্রত্যেক শিশুকে সেই স্বাধীনতা দিতে হবে বলেও মন্তব্য করেন বিদ্যা।

তবে এই প্রথম নয়, এর আগেও যৌন হেনস্থা নিয়ে মুখ খুলেছেন ‘তুমহারি সুলু’-র অভিনেত্রী। প্রথম অডিশন দিতে যাওয়ার সময় সেখানকার এক ব্যক্তি তাঁর দিকে লোলুপ দৃষ্টিতে তাকিয়েছিলেন বলেও মন্তব্য করেন বিদ্যা।

সূত্র ঃ ২৪ ঘণ্টা

আরও পড়ুন

শাহরুখ খানের ব্র্যান্ড ভ্যালুকে ছাপিয়ে গেলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি

টু-জি কাণ্ডে কানিমোঝি এবং এ রাজা সহ সকলকে বেকসুর খালাস ঘোষণা করল সিবিআই বিশেষ আদালত

শয্যায় সঙ্গিনীকে অপ্রস্তুতে না ফেলার পাঁচটি উপায়! জেনে নিন

ঘন ঘন চাকরি বদল করা আপনার কেরিয়ারের ভালো না খারাপ জেনে নিন

Loading...

Comments

comments