TOP লাইফস্টাইল শিক্ষা ও স্বাস্থ্য

এই দুটি ফল খেলেই শক্তিশালী হবে পুরুষাঙ্গ

Loading...

পুরুষাঙ্গকে শক্তিশালী করুন ফল খেয়ে

রাস্তাঘাটে, সংবাদপত্রের বিজ্ঞাপনে এখন প্রায়ই চোখে পড়ে কীভাবে নিজের পুরুষাঙ্গ বড় করবেন? সেই বিজ্ঞাপন দেখে অনেকে দোকানেও ‌যান। অনেকে ‌যন্ত্র কিনেও ফেলেছেন। তবে কাজের কাজ কিছুই হয়নি। অনেকে তো আবার সাহস করে সেটাও করতে পারেননি। ইচ্ছা থাকলেও রয়েছে অথচ পার্শ্বপ্রতিক্রিয়ার ভয়। সাম্প্রতিক একটি সমীক্ষায় দেখা গিয়েছে, ‘বেশিরভাগ মহিলারই বড়ে অচ্ছে লগতে হ্যায়।’ কীভাবে প্রাকৃতিক উপায়ে বাড়াবেন?

খেজুর

লাগোসের সেক্সুয়াল হেল্থ থেরাপিস্ট কাজিমের মতে, খেজুর খেলে বী‌র্যের ক্ষমতা বৃদ্ধি পায়। পুরুষের বন্ধ্যাত্বকরণ সমস্যা মেটাতে অত্যন্ত কা‌র্যকর। এটা পুরুষদের টেস্টোসটেরন হরমোন ও মহিলাদের স্তনের আকার বৃদ্ধি করে। পাশাপাশি পুরুষাঙ্গকেও শক্তিশালী করে তোলে। এবং আকার বাড়ায়।

11-17 এই দুটি ফল খেলেই শক্তিশালী হবে পুরুষাঙ্গ

কলা

কলায় থাকে পটাশিয়াম। পটাশিয়াম পুরুষদের হার্ট ভালো রাখে। পাশাপাশি রক্তের সঞ্চালন বাড়ায়। রক্তের সঞ্চালন বাড়ার ফলে আপনার পুরুষত্ব বৃদ্ধি পায়। আপনি বিছানায় অনেকক্ষণ টিকে থাকতে পারেন।  ব্লাড প্রেশারকে নিয়ন্ত্রণে রাখে। কলায় থাকে ট্রাইপটোফন। ‌যা মুড ভাল করে দেয়। পাশাপাশি থাকে ম্যাগনেশিয়াম ও ম্যাঙ্গানিজ। এই দুই খনিজ বেশিরভাগ পুরুষের শরীরে কম থাকে। ফলে তাঁদের পুরুষাঙ্গের বৃদ্ধি বাধাপ্রাপ্ত হয়।  তাঁদের বী‌র্যের পরিমাণও কম হয়। এরফলে তাঁরা মহিলাদের খুশি করতে পারেন না।

22-1 এই দুটি ফল খেলেই শক্তিশালী হবে পুরুষাঙ্গ

সবথেকে জনপ্রিয় খবরগুলো:

Loading...

Comments

comments