TOP বিনোদন

ছোটপর্দার এই নায়িকা সম্পূর্ণ নগ্ন মডেলের পিঠে চেপে ছবি তুলে চাঞ্চল্য ছড়ালেন নেট দুনিয়ায়

Loading...

টেলিভিশনে ‘সংস্কারি’ হয়ে থাকতে হয়। তবে তার বাইরে ছোটপর্দার নায়িকারা বেশ খোলামেলা মুডেই থাকেন। অনেকেরই সোশ্যাল মিডিয়া প্রোফাইলে সে নমুনা মেলে। তবে বোল্ড হওয়ার ক্ষেত্রে বঙ্গতনয়া টিনা দত্তর একটু বেশিই ‘উত্তরণ’ ঘটেছে সম্প্রতি। ফোটগ্রাফারকে পারফেক্ট শট দিতে এবার সম্পূর্ণ নগ্ন মডেলের পিঠের উপর চেপে বসেছেন তিনি। ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

বর্তমানে ‘কালার্স’-এর ‘কর্মফল দাতা শনি’ সিরিয়ালে ধামিনীর ভূমিকায় দেখা যাচ্ছে টিনাকে। তবে পর্দায় গ্রহের দেবতা শনির স্ত্রী হিসেবে দেখা গেলেও স্টিল ক্যামেরার সামনে এবার একটু বেশিই বোল্ড হয়েছেন টিনা। ছবি আপলোড হওয়া মাত্রই শুরু হয়ে যায় আলোচনা-পর্যালোচনা। হঠাৎ এমন ছবি তোলার কারণ কী? প্রশ্নের উত্তরে অভিনেত্রী এক বেসরকারি সংবাদমাধ্যমকে জানান, এই ফটোশুট অনেকদিন আগে ঠিক হয়েছিল। আর শুটিংয়ের সময় মডেল অঙ্কিত ভাটিয়া মোটেও পুরোপুরি নগ্ন ছিলেন না। যা হয়েছে তা ফটোশপের কল্যাণে করা হয়েছে।

ফটোশপের কথা স্বীকার করে নিয়েছেন ফটোগ্রাফার অমিত খান্নাও। তবে তিনি জানান, প্রথমে ন্যুড ফটোশুট করারই কথা ছিল। কিন্তু শুট শুরু হওয়ার পর দেখা যায় টিনা ততটা কমফর্টেবল নয়। তাই অঙ্কিতকে থং পরানো হয়েছিল। বাকিটুকু ফটোশপ দিয়েই সারা হয়েছে।

 

অবশ্য যে ছবি তিনি আপলোড করেছেন তাতে নান্দনিকতার অভাব কোথাও দেখছেন না অমিত। এই ছবি তাঁর অত্যন্ত পছন্দের বলে জানিয়েছেন ফ্যাশন ফটোগ্রাফার। অবশ্য এই প্রথম টিনার বোল্ড মেজাজের প্রমাণ প্রকাশ্যে আসেনি। নায়িকার ইনস্টাগ্রাম প্রোফাইলে এমন নমুনা একাধিক রয়েছে। রয়েছে অমিতের তোলা ছবিও।

সূত্র ঃ সংবাদ প্রতিদিন

আরও পড়ুন

ভাড়া বাকি পড়েছে প্রায় ৬৪ লক্ষ টাকা, বাড়ি থেকে বিতাড়িত হলেন অভিনেত্রী মল্লিকা শেরওয়াত

রিসেপশনের নিমন্ত্রণপত্রেও চমক দিলেন বিরুষ্কা, জেনে নিন কি রয়েছে সেখানে

আজ: শুক্রবার 15 ডিসেম্বর, 2017: রাশিফলে জেনে নিন কেমন যাবে আপনার দিনটি

এক ওভারে ৭ ছক্কা মেরে নজির গড়লেন এই খুদে ক্রিকেটার

বিমান সেবিকার সহায়তায় উড়ন্ত বিমানেই সন্তানের জন্ম দিলেন মা

Loading...

Comments

comments