TOP বিনোদন

‘লগান’-এই বিখ্যাত অভিনেত্রীতে মনে আছে! দেখুন তার এখনকার ছবি

Loading...

আশুতোষ গোয়ারিকর পরিচালিত ‘লগান’(২০০১) ছবির বিখ্যাত অভিনেত্রী র‌্যাচেল শেলিকে মনে আছে নিশ্চয়ই। অস্কারে যাওয়া এই ছবিটি ‘এলিজাবেথ রাসেল’-এর চরিত্রে অভিনয় করেছিলেন র‌্যাচেল। আমির খান, গ্রেসি সিংহ-দের পাশাপাশি তাঁর অভিনয়ও নজর কেড়েছিল দর্শকের।

ইংরেজদের একজন হয়েও ২২ গজের লড়াইয়ে তিনি সাহায্য করেছিলেন গ্রামের সাধাসিধা মানুষকে। সে কারণেই ‘এলিজাবেথ’-এর চরিত্রটি আরও বেশি করে দর্শকদের মনে গেঁথে রয়েছে।

তবে ‘লগান’ এর পরে কিন্তু আর কোনও ভারতীয় সিনেমায় দেখা যায়নি ব্রিটিশ এই অভিনেত্রীকে। ১৯৬৯ সালে ইংল্যান্ডে জন্ম র‌্যাচেলের। ইউনিভার্সিটি অফ শেফিল্ড থেকে নাটকে স্নাতক হওয়ার পরে ১৯৯৪-এ প্রথম অভিনয় জগতে পা রেখেছিলেন র‌্যাচেল। তার পর আর ফিরে তাকাতে হয়নি। টানা দু’দশকের সফল অভিনয় জীবনের পর এখন অবশ্য রুপোলি পর্দা থেকে নিজেকে কিছুটা সরিয়ে নিয়েছেন ৪৭ বছরের অভিনেত্রী। তাঁর অভিনীত ওয়েব সিরিজ ‘দ্য এল ওয়ার্ড’ (২০০৪-২০০৯)-এ হেলেনা পিবডি-র চরিত্র আজও মানুষের মনে রয়ে গিয়েছে।

বয়স বাড়লেও অভিনেত্রী র‌্যাচেল কিন্তু এখন আগের চেয়েও বেশি সুন্দরী। অভিনয়ের পাশাপাশি ইদানীং তিনি লেখালিখিও করেন। ‘দ্য গার্ডিয়ান’,‘ডিভা ম্যাগাজিন’-এর মতো কয়েকটি জনপ্রিয় পত্রপত্রিকার সঙ্গে যুক্ত তিনি।

দেখে নিন তাঁর এখনকার ছবি—

image_1_yduiiq ‘লগান’-এই বিখ্যাত অভিনেত্রীতে মনে আছে! দেখুন তার এখনকার ছবি

সূত্র ঃএবেলা

আরও পড়ুন

কাঁচা হলুদ এবং মধু রোজ খেলে কী কী শারীরিক উপকার পাবেন জেনে নিন

কন্ডোম ব্যবহারের আগে সাবধান হন বলছেন চিকিৎসকরা

‘টাইটানিক’-এর এই বৃদ্ধ দম্পতিকে মনে আছে! জেনে নিন এদের আসল পরিচয়

ছোট পর্দার অভিনেত্রী হারিয়ে দিলেন হলিউড-ফেরত এই নায়িকাকে

 

Loading...

Comments

comments