TOP বিনোদন

বড় পর্দায় আসতে চলেছেন সুনীল শেট্টির ছেলে আহান শেট্টি

Loading...

সুনীল শেট্টি হলেন হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির একজন প্রবীণ অভিনেতা। ফিটনেসের কারণে তাঁর বয়সও বোঝা সম্ভব নয়। এখনও তিনি নতুন প্রজন্মের অভিনেতাদের সাথে ফিল্মে কাজ করছেন।

একবছর আগে তিনি ঘোষণা করেছিলেন যে তাঁর ছেলে আহান শেট্টি শীঘ্রই বলিউড অভিনয় করবেন। তিনি টুইট করেছিলেন: ‘ঈশ্বর আমাদের কিছুই দেন না কিন্তু সবকিছুই আমাদের দেন চলচ্চিত্রের সুন্দর জগতে স্বাগতম সবসময় তোমারর জন্য আছি, পাপা ‘।

আহানকে অভিনয়ের ক্ষেত্রে সাহায্য করবেন সলমান খান। বলিউডের সবচেয়ে বড় সুপারস্টার খান এবং তিনি নিশ্চয়ই আহানের অভিনয়ের জীবনে একটি বড় অনুপ্রেরণা হবেন।

আহান একজন বড় সঙ্গীত প্রেমিক এবং তাঁর একটি ব্যান্ডও আছে। 21 বছর বয়সের ড্যাশিং আহান শেট্টির কাছে বলিউড সুপারস্টার হওয়ার সব গুণ আছে।

রিপোর্ট অনুযায়ী, আহান ভাল বিশেষজ্ঞদের দ্বারা প্রশিক্ষিত হচ্ছেন। কারণ সুনিল শেট্টি তাঁর ছেলের অভিনয়ের জীবন নিয়ে ঝুঁকি নিতে চান না।

তাঁর বাবার মতই আহান শেট্টির মধ্যে একটি ফিটনেস ফ্যাক্টর আছে। প্রতিদিন নিজের শরীরের উপর কঠোর পরিশ্রম করেন। তিনি নিয়ন্ত্রিত ডায়েট অনুসরণ করেন। সুনীল শেট্টির ভক্তদের মধ্যে একটি বিশাল উত্তেজনা রয়েছে রূপালী পর্দায় আহান শেট্টি কিভাবে আসেন।

সুত্র ঃ টপইয়াপ্স

আরও পড়ুন

গোলাপী জলের কারণে জনপ্রিয় অস্ট্রেলিয়ার এই হ্রদ, জানুন কেন ?

জেনে নিন আমলকির বহু উপকারিতা

এই ভারতীয় বংশোদ্ভূত কন্যাই আমেরিকার জনপ্রিয় পর্নস্টার

শীতের মরশুমে সুস্থ থাকতে প্রতিদিন খান গাজর

Loading...

Comments

comments