TOP আন্তর্জাতিক

অল্পের জন্য দুর্ঘটনার হাত থেকে রেহাই, ভাইরাল ভিডিও

Loading...

রাখে হরি মারে কে, কথাটা খুব ক্লিশে। কিন্তু এই ভিডিও দেখলে সেই কথাটা ছাড়া আপাতত কিছু মাথায় আসে না। প্রহরীবিহীন লেভেল ক্রসিং-এ দুর্ঘটনা, সে তো রোজকার খবর। কিন্তু এক মুহূর্তের জন্য সেই দুর্ঘটনার হাত থেকে বেঁচে যাওয়া, সেটা নেহাত ভাগ্যের জোরে।

ঘটনা ইংল্যান্ডের লেস্টারশায়ারের। প্রহরীবিহীন লেভেল ক্রসিং-এ কোনও দিকে না তাকিয়েই চোখ বন্ধ করে পার হচ্ছিলেন এই ট্রাক্টর চালক। সেই সময়ই অতি দ্রুত গতির একটি ট্রেন সেই লেভেল ক্রসিং-এর দিকে আসে। মুহূর্তের জন্য ধাক্কা খেতে গিয়ে বেঁচে যায় ট্রাক্টরটি। এক পলকের জন্য দুর্ঘটনার হাত থেকে বাঁচেন চালক। ট্রেন অবশ্য নিজের গতিতেই বেরিয়ে যায়। যদিও পরে জানা যায় দূর থেকে ট্রাক্টরটিকে দেখতে পেয়েছিলেন ট্রেনের চালক। এমার্জেন্সি ব্রেকও কষেছিলেন তিনি। তবে শেষ রক্ষা হয়নি। ব্রিটিশ ট্রান্সপোর্ট পুলিশ এই ফুটেজ প্রকাশ করে। সেই ফুটেজের সঙ্গে ছিল একটা সতর্কবার্তা। চালকদের আরও সতর্ক হয়ে গাড়ি চালানোর কথা বলা হয়েছে সেখানে।

ব্রিটিশ সংবাদপত্র সূত্রে খবর, ছাব্বিশ বছরের ওই ট্রাক্টর চালক নিজেই বিশ্বাস করতে পারছেন না, তাঁর এই বেঁচে যাওয়াকে। যদিও, তাঁর এই ভাগ্যে মোটেও সন্তুষ্ট নন পুলিশ কর্তারা। রীতিমতো ক্ষুব্ধ চালকের এই গাফিলতিতে। জরিমানা দিয়ে এই ভুলের শোধ দিতে হচ্ছে। ৫০০ পাউন্ড জরিমানা দিতে হবে তাঁকে। সঙ্গে ৩০০০ পাউন্ড ক্ষতিপূরণ এবং রেলের নির্দেশিকা অমান্য করার জন্য ৮৫ পাউন্ড দিতে হচ্ছে। এই ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

সবথেকে জনপ্রিয় খবরগুলো:

Loading...

Comments

comments