TOP আন্তর্জাতিক

কি কান্ড! ঘুমন্ত স্বামীর যৌনাঙ্গ কেটে দিল স্ত্রী!

Loading...

স্বামী গলফের নেশায় বুদ, একান্তে সময়ই দিতে পারছিল না, স্রেফ এই কারণেই স্বামীর যৌনাঙ্গ কাটল স্ত্রী। দক্ষিণ কোরিয়ার ৫৪ বছর বয়সী মিস কিমের অভিযোগ, স্বামী তাকে কোনও টাকা পয়সা দিত না, এমনকি একসঙ্গে সময় কাটাতে চাইলেও সেটা এড়িয়ে যেত। বেশির ভাগ সময়ই গলফ খেলার নেশায় বুদ হয়ে থাকত স্বামী, সেই কারণেই ঘুমন্ত অবস্থায় স্বামীর যৌনাঙ্গ কেটে তা ড্রেনে ভাসিয়ে দেয়, এই অপরাধের কথা স্বীকার করে নিয়েছে মিস কিম।
মিরর পত্রিকার প্রতিবেদন অনুযায়ী, প্রাথমিক তদন্তে নেমে পুলিস মনে করেছিল স্বামী হয়ত স্ত্রীকে ঠকাচ্ছিল, সেই কারণেই এমন অপরাধজনক কাজ করেছে স্ত্রী। পরে অবশ্য পুলিসের কাছে নিজের অপরাধ স্বীকার করে নেয় মিস কিম এবং স্বামীর বিরুদ্ধে অভিযোগ এনে বলে, স্বামী তাকে হেনস্থাও করত। এই ঘটনার পর ৫০ বছর বয়সী কিমকে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিস। দ্য মিরর-এর খবর অনুযায়ী কিমের ৫০ বছর বয়সী স্বামী এখন হাসপাতালে ভর্তি, চিকিৎসকরা জানিয়েছেন তিনি এখন অনেকটাই বিপদমুক্ত।
উল্লেখ্য, দক্ষিণ কোরিয়ার কিমের ঘটনার আগে এমন বর্বরোচিত অপরাধ দেখেছে ভারতও। কয়েকদিন আগেই এমন এক ঘটনা চোখ কপালে তুলেছিল সবার, যেখানে বিবাহ-বহির্ভূত সমর্কের অভিযোগ তুলে স্ত্রী তার স্বামীর যৌনাঙ্গ কেটে দিয়েছিল। তামিলনাড়ুর এই ঘটনার দিন কয়েকের মধ্যেই এবার সামনে এল দক্ষিণ কোরিয়ার কিমের ঘটনা।

আরও পড়ুন:

মাত্র ৮ টাকায় দু’মাস! জলের দরে এক গুচ্ছ রিচার্জ অফার!

কলেজ ছাত্রীকে অপহরণ করে বন্ধ ঘরে রেখে লাগাতার ধর্ষণ!

Loading...

Comments

comments