TOP বিনোদন

দক্ষিণী ছবিতে নায়িকাদের নাভি কেন উন্মুক্ত থাকে কেন জানেন?

Loading...

দিনদিন ভারতের দক্ষিণী সিনেমাগুলো বলিউডকেও হারিয়ে দিচ্ছে। ছবিগুলোতে নায়কদের একশন এর সাথে নায়িকাদের হট ও আবেদনময়ী দৃশ্যগুলো বেশি আকর্ষণীয় হয়ে উঠছে।

নারীশরীরের খোলা বিভাজিকায় পথ হারানো পুরুষের সংখ্যা বেড়েই চলেছে। শরীরের অলি-গলিতে লুকিয়ে আছে হাজারো সম্মোহন আর হাতছানি। আর নাভিতে এসেই ভরাডুবি হয় পুরুষ নাবিকের।

আর দক্ষিণী পরিচালকরা নারীশরীরের সেই বিশেষ অঙ্গকেই বারবার বড়পর্দায় তুলে ধরতে চান । টলিউড বা বলিউড সিনেমা জগতের চেয়ে দক্ষিণী ছবিতেই বেশি ধরা পড়ে নায়িকাদের নাভির সৌন্দর্য। কেন? তার কারণ খোঁজার চেষ্টা করা হল আমাদের এই প্রতিবেদন এ

নারী শরীরের খোলা নাভির আবেদনে কাত হননি এমন পুরুষ প্রায় দেখায় যায়না। শাড়িতে নারী শরীরকে এত মোহময়ী লাগে তার অন্যতম কারণ হলো নাভির প্রদর্শন। কেন এত আকর্ষণ জমা হয়ে থাকে নারী শরীরের নাভিতে?

সমীক্ষায় দেখা গিয়েছে, দক্ষিণী মুভির মধ্যে নাভির দিকেই বেশি আকর্ষণ। আর সেই বিষয়টিকেই কাজে লাগান পরিচালকরা। বিশেষ করে কোনও গানের দৃশ্যে নায়িকাকে শাড়ি পরানোর অন্যতম উদ্দেশ্য থাকে ওই নাভি প্রদর্শনই।

তাঁদের মতে, এর মাধ্যমে অনেক সহজেই প্রেম ও যৌন আসক্তিকে ফুটিয়ে তোলা যায়। আর দর্শকদের চাহিদাই তো আসল ।

তাই তাঁদের কথা ভেবেই নাভির উপর এত প্রাধান্য । অভিনেত্রী সিল্ক স্মিথার শরীরি ভাষায় মত্ত হয়ে উঠতেন দর্শকরা। সেই প্রচলন আজও দক্ষিণী ছবিতে দেখা যায়।

নাভি হলো নারী শরীরের যৌন উত্তেজক স্থান গুলির মধ্যে অন্যতম একটি। ফলে নায়িকার সেসব অংশ নায়ক ছুঁলেই দর্শকদের উত্তেজনা বাড়ে। এভাবেই ছবিতে যৌন চাহিদার দিকটি মেটানো হয়,

 

 

Loading...

Comments

comments