TOP বিনোদন

সোনম এর থেকে বেশী সুন্দরী আর হট অনীল কাপুরের বড় মেয়ে ,তাঁর হট ছবিগুলি দেখলে অবাক হবেন দেখুন

Loading...

৫ মার্চ ২০১৮ সালে অনিল কাপুর আর সুনীতা কাপুরের বড় মেয়ে রিয়া কাপুরের ৩১ নং জন্ম দিন ছিল ।রিয়া তাঁর বোন সোনম কাপুরের পরের ফিল্ম বীর দি বেডিং এর কো প্রডিউসার ।বলিউডের সব থেকে বড় স্টাইলিশ ভাই বোন মিলে একসাথে মিলা রিশান নামে একটি ব্রাঞ্চ নিয়ে এসেছে ।নিজের জন্ম দিনের খুশিতে সোনম কাপুর তাঁর নিজের বড় বোনের একটি ছবি ইন্সট্রাগ্রামে শেয়ার করেছিল ।আর এই ছবিটি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিল ।

223_tslykf সোনম এর থেকে বেশী সুন্দরী আর হট অনীল কাপুরের বড় মেয়ে ,তাঁর হট ছবিগুলি দেখলে অবাক হবেন দেখুন

আর আপনাদের জানিয়ে রাখি একদিনে যেমন বলিউডে অনিল কাপুর,অরজুন কাপুর , সোনম কাপুর সব সময় এই বলিউডে ঝড় তুলে রাখে নিজেদের অভিনয়ে আর অন্যদিনে তাঁর বড় মেয়ে রিয়া কাপুর বেশীর ভাগ সময় এই ক্যামেরা থেকে দূরে সরে থাকে ।রিয়া একজন স্টাইলিশ মেয়ে ।

224_kiptlw সোনম এর থেকে বেশী সুন্দরী আর হট অনীল কাপুরের বড় মেয়ে ,তাঁর হট ছবিগুলি দেখলে অবাক হবেন দেখুন

আর রিয়াকে ফিল্মে নানান লুক দেবার জন্যে সবাই জেনে থাকে ।আর আপনাদের জানিয়ে রাখি কাপু পরিবারের এই বোনেরা মিলে একটি কাপড়ের নতুন স্টাইলিস ব্রান্ড তৈরি করেছে ।আর তারা বোনেরা মিলে একটি প্লান করছে যে এমন একটি ব্রান্ড আনবে তারা যার পোশাক সকলেই পরতে পারবে ।

225_lo1ryk সোনম এর থেকে বেশী সুন্দরী আর হট অনীল কাপুরের বড় মেয়ে ,তাঁর হট ছবিগুলি দেখলে অবাক হবেন দেখুন

আর একদিনে যেমন অনীল কাপুরের সকল সন্তানেরা এই বলিউডে চর্চার বিষয় আর তাদের সুন্দর অভিনয়ে সকলেকে মাতিয়ে রাখে আর একদিকে তাঁর বড় মেয়ে সব সময় নিজেকে এই ক্যামেরার দুনিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে রাখে ।আর আজকাল সোনম কে বলিউডের সকলেই স্টাইলিস হিসাবে জেনে থাকে ।

226_ghs6zj সোনম এর থেকে বেশী সুন্দরী আর হট অনীল কাপুরের বড় মেয়ে ,তাঁর হট ছবিগুলি দেখলে অবাক হবেন দেখুন

আর সোনম কাপুর এখন বলিউডের সব থেকে বড় অভিনেত্রিদের মধ্যে একজন ।আর সোনম কাপুরের আইশ নামে একটি ফিল্ম আসতে চলেছে আর এই ফিল্ম সোনম কাপুরের সব কিছু স্টাইল রিয়া নিজে করেছে আর সেটি কিছু দিনের মধ্যে আপনারা দেখতে পাবেন ।
227_hk8nv5 সোনম এর থেকে বেশী সুন্দরী আর হট অনীল কাপুরের বড় মেয়ে ,তাঁর হট ছবিগুলি দেখলে অবাক হবেন দেখুন

রিয়া এই আইশ ফিল্মটিকেও প্রডিউশ করেছে ।রিয়া কাপুর পেশায় একজন বড় প্রডিউসার ।আর এটা আপনারা সকলেই জানেন যে এই কাপুরের পরিবারের সকলেই তারা এই বলিউডের ক্যামেরার মধ্যে বন্দি থাকে কিন্তু রিয়া একদম আলাদা ভাবে নিজের জীবন কাটায় ।

 

Loading...

Comments

comments