TOP নিউজ

নবদম্পতি বিরুষ্কাকে নিজের সুপারহিট গানে কার্যত নাচিয়ে ছাড়লেন বলিউড বাদশা-শাহরুখ খান

Loading...

শাহরুখ খান থাকবেন, আর নাচ হবে না? তা যে কোনও ভাবেই সম্ভব নয়, তার প্রমাণ পেল বিরুষ্কার মুম্বই রিসেপশন পার্টি। পার্টিতে যোগ দিয়ে নবদম্পতিকে নিজের সুপারহিট গানে কার্যত নাচিয়ে ছাড়লেন বলিউড বাদশা।

অনুষ্কা শর্মা ও বিরাট কোহালির স্বপ্নের মতো বিয়ের অনুষ্ঠান শেষ হয়েছে মঙ্গলবার। ১১ ডিসেম্বর ইতালির তাস্কানিতে বিয়ে সেরেছেন বিরুষ্কা। দেশে ফিরে দু’টি গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছিলেন নবদম্পতি। ২১ ডিসেম্বর দিল্লি এবং ২৬ ডিসেম্বর মুম্বইতে হয়ে গেল সেই রিসেপশন।

বিরুষ্কার মুম্বই রিসেপশনে যোগ দিয়েছিল প্রায় গোটা বলিউড। ছিলেন খেলার জগতের একাধিক সেলিব্রিটি। গিয়েছিলেন বলিউডের ‘কিঙ্গ’ খানও। লোয়ার প্যারেলের সেন্ট রেজিস হোটেলের অ্যাস্টর বলরুমে তখন ঝলমল করছে সন্ধে। একে একে অতিথি সমাগম, ক্যামেরার ফ্ল্যাশ এবং হইহুল্লোড়।

সেখানে শাহরুখের উপস্থিতি যেন কয়েক গুণ বাড়িয়ে তুলেছিল পার্টির গ্ল্যামার। ‘সেজল’ এবং ভারতীয় ক্রিকেট অধিনায়ককে শুভেচ্ছা জানিয়ে শুরু হল নাচ।

প্রথমে ‘কাল হো না হো’ ছবির ‘প্রিটি ওম্যান’-গানে নাচলেন বিরুষ্কা। এর পরই ডান্স ফ্লোরে শুরু হল ‘দিল সে’র ‘ছাইয়াঁ ছাইয়াঁ’। শাহরুখের সঙ্গে জমিয়ে নাচলেন বিরাট ও অনুষ্কা।

সূত্র – আনন্দবাজার পত্রিকা

আরও পড়ুন

সঙ্গীর কোন ভুল ক্ষমা করবেন আর কোনটি মেনে নেবেন, জানাচ্ছেন মনোবিদরা

ডিসকাউন্টের নামে দেদার লোক ঠকাচ্ছে, ই-কমার্স সাইটগুলির সব রহস্য ফাঁস

প্যানভেলের ফার্মহাউসে ক্যাটরিনার সঙ্গেই জন্মদিন সেলিব্রেট দাবাং খানের

কলকাতা-দিল্লি-বেঙ্গালুরু, শহরগুলিতে হামলার ‘নিদান’ দিল “আল কায়দা”

 

Loading...

Comments

comments