TOP বিনোদন

ক্যাটরিনার যদি কিছু হয়ে যায়! প্রচন্ড চিন্তায় ভুগছেন সলমান খান

Loading...

বলতে গেলে সলমন খানের হাত ধরেই বলিউডে পা রেখেছিলেন ক্যাটরিনা কাইফ। কিন্তু হঠাৎ ক্যাটরিনাকে নিয়ে চিন্তিত কেন তিনি! কোন বিপদের কথা ভাবছেন সলমন!

প্রাক্তন প্রেমিকাকে নিয়ে এখনও উদ্বিগ্ন বলিউডের ‘ব্যাড বয়’ সলমন খান। বর্তমানে সলমন খান তাঁর আসন্ন ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’ নিয়ে ব্যস্ত। ছবিতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। আর তাতেই সমস্যায় পড়েছেন সলমন।

ছবিতে রয়েছে প্রচুর অ্যাকশন দৃশ্য। ক্যাটরিনা ঠিক করেছেন, কোনও ডামি ব্যবহার করে নয়, নিজেই দৃশ্যগুলিতে অভিনয় করবেন। এই সিদ্ধান্তে মোটেই খুশি নন সলমন। সবসময় চিন্তা— এই বুঝি ক্যাটরিনা পড়ে গিয়ে হাত পা ভাঙলেন। তবে ক্যাটরিনা যে ঝুঁকি নিতে পছন্দ করেন, তার প্রমাণ ‘জিন্দেগি মিলেগি না দোবারা’ ছবিতেই পাওয়া গিয়েছিল। সেই ছবিতে স্কুবা ডাইভার ইনস্ট্রাক্টর হিসেবে অভিনয় করেছিলেন তিনি। শ্যুটিং হয়েছিল সমুদ্রের তলায়।

1-58 ক্যাটরিনার যদি কিছু হয়ে যায়! প্রচন্ড চিন্তায় ভুগছেন সলমান খান

স্টান্ট চলাকালীন ক্যাটরিনা! ছবি— ক্যাটরিনার ইন্সটাগ্রাম

‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতেও ক্যাটরিনার একটি ডিপ সি ডাইভিং-এর দৃশ্য রয়েছে। সেই দৃশ্যটি নিয়েই সবথেকে বেশি উদ্বিগ্ন সলমন। সম্প্রতি মরক্কোতে এই স্টান্টের একটি ভিডিও ও ছবি নিজের ইন্সটাগ্রামে পোস্ট করেন ক্যাটরিনা কাইফ। সেই ভিডিওতে ক্যাটরিনাকে কিন্তু স্টান্টটি করার সময় সাবলীল ও আত্মবিশ্বাসীই লেগেছে।

প্রসঙ্গত, সলমন খানের হাত ধরেই বলিউডে পা রেখেছিলেন ক্যাটরিনা কাইফ। তাই সলমন একটুতেই নিজের প্রাক্তন প্রেমিকাকে নিয়ে চিন্তিত হয়ে পড়েন।

গতকালের সেরা খবরগুলি:

Loading...

Comments

comments