TOP খেলা

ধর্ষণের দায়ে ব্রাজিল তারকা রবিনহোর ৯ বছরের জেল!

Loading...

মাদক মেশানো পানীয় খাইয়ে ২২ বছরের তরুণীকে ধর্ষণ! ব্রাজিলিয়ান তারকা রবিনহোকে দোষীসাব্যস্ত করে ৯ বছরের কারাদণ্ডের সাজা ঘোষণা করল ইতালির আদালত।

এসি মিলানের তারকার বিরুদ্ধে অভিযোগ, ২০১৩ সালে তিনি এবং তাঁর চার বন্ধু মিলে অভিযোগকারী তরুণীকে মদ্যপান করান। এরপর পালা করে ওই তরুণীর সঙ্গে যৌনসঙ্গমে লিপ্ত হন পাঁচ অভিযুক্ত। ইতালির মিলান ডেইলি-র প্রকাশিত খবর অনুযায়ী নেশাগ্রস্ত থাকায় ধর্ষকদের রুখতে পারেননি ধর্ষিতা। তরুণী যাতে তন্দ্রাছন্ন থাকেন সেই জন্যই না কি রবিনহো এবং তাঁর চার বন্ধু তাঁকে মাদক মেশানো পানীয় পান করায়। যদিও ব্রাজিলিয়ান তারকা তাঁর বিরুদ্ধে ওঠা এই অভিযোগ অস্বীকার করেছেন। ফেসবুক, ইনস্টাগ্রামে নিজেকে নির্দোষও দাবি করেন এই এসি মিলান তারকা।

তথ্য প্রমাণ বিচার করে প্রাক্তন রিয়াল মাদ্রিদ তারকা রবিনহোকে দোষী সাব্যস্ত করে ইতালির আদালত। ব্রাজিলের এই তারকার ৯ বছর কারাবাসের সাজা হলেও বাকিদের কী সাজা হয়েছে তা এখনও পরিষ্কার নয়। উল্লেখ্য, এর আগেও রবিনহোর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। ২০০৯ সালে একটি নাইটক্লাবে এক মহিলাকে যৌন হেনস্থার ঘটনায় শিরোনামে এসেছিলেন ব্রাজিলের হয়ে ১০০ ম্যাচ খেলা ফুটবলার রবিনহো।

সূত্র ঃ ২৪ ঘণ্টা

Loading...

Comments

comments