TOP বিজ্ঞান ও প্রযুক্তি

আপনি কি জিও গ্রাহক?দেখে নিন ২০১৮এর নতুন ট্যারিফ গুলি

Loading...

২০১৬ সালে বিনা পয়সায় 4G ডাটা পরিষেবা শুরু করে রিলায়েন্স জিও। সেই থেকে ভারতে শুরু হয়েছে এক নতুন লড়াই। শুধু 4G পরিষেবাই নয়, বিনা পয়সাতে এই প্ল্যানের সাথেই আছে আনলিমিটেড ভয়েস কল। যেখানে আগে 1GB 4G ডাটার জন্য প্রতি মাসে গুনতে হত ২৫০ টাকা এখন তার থেকে অনেক কম দামে প্রতিদিন পাওয়া যাচ্ছে 1GB করে ডাটা। সাথে পাওয়া যাচ্ছে আনলিমিটেড ভয়েস কল।

যদিও এখন জিওর পরিষেবা ব্যাবহারে গ্রাহককে নিজের পকেট থেকে টাকা গুনতে হয় কিন্তু জিও এখনো দেশের অন্যতম কম দামী নেটওয়ার্ক। সম্প্রতি নিজেদের প্রতিটি প্ল্যানের দাম কমিয়েছে জিও। আসুন দেখে নেওয়া যাক ৩০০ টাকার কম দামে রিলায়েন্স জিওর প্ল্যানগুলি।

Rs. 19 sachet pack

আপনার যদি কোন এক দিন অল্প ডাটার প্রয়োজন পড়ে তবে আপনি নিয়ে নিতে পারেন এই ১৯ টাকার স্যাচেট প্ল্যান। এর মাধ্যমে আপনি এক দিনের জন্য পাবেন 0.15 GB ডাটা। সাথে পাবেন্ম সেই দিন ব্যাবহারের জন্য ২০ টি SMS। প্রতিদিন 0.15GB ব্যাবহারের পর কানেকশান স্পিড কমে হবে 64kbps।

Rs. 52 sachet pack

এই প্ল্যানে আপনি সাত দিনে পাবেন 1.05GB ডাটা (প্রতিদিন 0.15GB ডাটা)। এছাড়াও পাবেন ৭০ টি SMS। প্রতিদিন 0.15GB ব্যাবহারের পর কানেকশান স্পিড কমে হবে 64kbps।

Rs. 98 sachet pack

এই প্ল্যানে ১৪ দিনের জন্য পাবেন 2.1GB ডাটা(প্রতিদিন 0.15GB ডাটা)। সাথে ১৪০ টি SMS। প্রতিদিন 0.15GB ব্যাবহারের পর কানেকশান স্পিড কমে হবে 64kbps।

Rs. 149 pack

১৪৯ টাকার প্রিপেড প্ল্যান ভ্যালিড ২৮ দিনের জন্য। এই প্ল্যানে পাবেন 28GB ডাটা (প্রাতিদিন 1GB), আনলিমিটেড কল আর প্রতিদিন 100 SMS।

Rs. 198 prepaid plan

২৮ দিনের এই প্ল্যানে পাবে ন 42GB ডাটা (প্রতিদিন 1.5GB ডাটা), আনলিমিটেড ভয়েস কল আর প্রতিদিন ১০০ টি SMS।

Rs. 299 prepaid plan

এই প্ল্যানের ভ্যালিডিটিও ২৮ দিন। এই প্ল্যানে গ্রাহক পাবেন 56GB ডাটা (প্রতিদিন 2GB ডাটা), আনলিমিটেড ভয়েস কল আর প্রতিদিন ১০০ টি SMS।

সূত্র -বেঙ্গলি গিজবট

আরও পড়ুন

পলাতক প্রেমিক, স্বেচ্ছামৃত্যুর আর্জি অন্তঃসত্ত্বা কিশোরীর

বিয়ের দিনটিতে নিজেকে সুন্দর দেখাতে চান? রইল কিছু টিপস

এক ঝলকে দেখে নিন ২০১৮ এর বলিউডের সিক্যুয়েলগুলি

ম্যাক্সিম ম্যাগাজিনের জন্য ইয়ামি গৌতমের হটেস্ট ফটোশুট, রইল কিছু এক্সকুলসিভ ছবি

Loading...

Comments

comments