TOP বিনোদন

২২ বছর ধরে এই শারীরিক সমস্যার শিকার রানী মুখার্জী,কাউকে বলেন নি এই কথা ,কি সেই চিন্তা জানলে চমকে যাবেন

Loading...

জীবন একটি সংঘর্ষে মধ্যে দিয়ে কাটাতে হয় ।আর এটা আমরা সকলেই দেখেছি ।আর এটি একদম সত্যি ।আর পৃথিবীতে এমন কোন মানুষ নেই যাকে কোন দিন সংঘর্ষ করতে হয়নি ।সকলকে নানা কষ্টের আর বিপদের সম্মুক্ষিন হয়ে সেগুলিকে পেরিয়ে নিজের লক্ষে পৌঁছাতে হয় ।আর সে যত বড় মানুষ হোক না কেন ।বলিউডে এমন কিছু মানুষ আছে যাদের কঠিন পরিস্থিতির মধ্যে জীবন কাটাতে হয়েছে ।

148-1_z6k3cw ২২ বছর ধরে এই শারীরিক সমস্যার শিকার রানী মুখার্জী,কাউকে বলেন নি এই কথা ,কি সেই চিন্তা জানলে চমকে যাবেন

আপনারা বলিউডের অভিনেত্রি রানী মুখারজিকে জানেন ।যে সকল দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল ।আর তাঁর জীবনেও অনেক সমস্যা আছে ।বলিউডের তাঁর ফিল্মের দ্বারা সকলের মন জয় করে নেওয়া রানী মুখারজি আর কিছু দিনের মধ্যে তাঁর নতুন ফিল হিচকিতে নজর আসতে চলেছে ।আর এই ফিল্মে রানী এমন একটি চরিত্রে অভিনয় করেছেন যেটাতে সে স্ট্রেম্নিং এর শিকার ।

147-256x300_qais0l ২২ বছর ধরে এই শারীরিক সমস্যার শিকার রানী মুখার্জী,কাউকে বলেন নি এই কথা ,কি সেই চিন্তা জানলে চমকে যাবেন

আর এই সমস্যার সম্মুখিন তাকে তাঁর নিজের জীবনে হতে হয়েছিল ।আর রানী তাঁর নিজের মুখেই শিকার করেছেন তাঁর নিজের জীবনে কি কি সমস্যা ছিল ।আর তিনি এই জানান তোতলানো সময় তিনি কাবু করে নিয়ে ছিলেন ।আর এই সব কিছু সমস্যা তাই কেউ জানতে পারেনি ।আর এটি ২২ বছর ধরে তাঁর বড় চিন্তা ।

146-1_prgvae ২২ বছর ধরে এই শারীরিক সমস্যার শিকার রানী মুখার্জী,কাউকে বলেন নি এই কথা ,কি সেই চিন্তা জানলে চমকে যাবেন

আর তাঁর টিমকেও এটি নিয়ে জানত না ।আর এটির জন্যে তিনি কঠিন পরিশ্রম করেন আর তাঁর পর ফল পান ।কেউ তাঁর এই সমস্যার কথা জানতে পারেনি ।আর তিনি এখন জানিয়েছেন এখন এটি তাঁর কাছে কোন সমস্যা না ।

IMG_20180315_191158_vnlgsy ২২ বছর ধরে এই শারীরিক সমস্যার শিকার রানী মুখার্জী,কাউকে বলেন নি এই কথা ,কি সেই চিন্তা জানলে চমকে যাবেন

আর এই অসুবিধার মধ্যে কিভাবে নিজেকে সামলে নেওয়া যায় তা তিনি শিখে গেছেনে ।আর তিনি তাঁর ফিল্মে বলা কথা গুলি ভালো ভাবে মনে রাখতে আর তিনি যানতেন কোথায় তাকে থামতে হবে ।আর তিনি সব সময় পজিটিভ দিক দেখেন ।আর কিছু দিন আগে তাঁর পিতা মারা গেছেন ।

RaniMukherjee-300x160_awo9zn ২২ বছর ধরে এই শারীরিক সমস্যার শিকার রানী মুখার্জী,কাউকে বলেন নি এই কথা ,কি সেই চিন্তা জানলে চমকে যাবেন

আর তাঁর পর তিনি খুব দুঃখ পান আর এই দুঃখ থেকে বার হতে তাঁর মেয়ে আদিরা তাকে খুব সাহায্য করেছিল ।

Loading...

Comments

comments