TOP বিনোদন

এবার বিয়ে করতে চলেছেন টলিউডের এই অভিনেত্রী

Loading...

হিন্দি টেলিভিশন দিয়েই অভিনয় জীবন শুরু করেছিলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। তারপর অবশ্য মুম্বই ছেড়ে চলে এসেছিলেন কলকাতায়। পরপর বেশ কয়েকটি ছবিতে দেব আর সোহমের বিপরীতে অভিনয় করেন ‘চ্যালেঞ্জ ২’ ও ‘লাভেরিয়া’ ছবিতে। কিন্তু সে অর্থে টলিউডে বিশেষ কোন কামাল দেখাতে পারেননি এই অভিনেত্রী। তাই আবারও ফিরে যান হিন্দি টেলিভিশনে। একের পর এক মেগার হাত ধরে পূজা এখন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী। এবার অবশ্য কেরিয়ার ছেড়ে ব্যক্তিগত জীবনের দিকেই বেশি ফোকাস করতে চাইছেন তিনি। শোনা যাচ্ছে অভিনেতা কুণাল ভার্মার সঙ্গে আগামী ১৬ অগস্ট মুম্বইতে আংটি বদল হবে পূজার। তবে শুধু আংটি বদলই নয়, খুব তাড়াতাড়ি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি।

Wish me luck guys tomorrow is a new day new chapter thank you @vikaaskalantri for a wonderful evening of Gold Awards

A post shared by Puja Banerjee (@banerjeepuja) on

দীর্ঘ নয় বছরের সম্পর্ক পূজা ও কুণালের। পূজা জানিয়েছেন, তিনিই কুণালকে প্রোপোজ করেছিলেন। সামনেই এনগেজমেন্ট, আর আপাতত তাই নিয়েই ব্যস্ত অভিনেত্রী। শোনা যাচ্ছে এই বিশেষ দিনে ফ্যাশন ডিজাইনার রোহিত ভার্মার লেহেঙ্গা পরবেন পূজা। রোহিতের পরনে থাকবে অর্চনা কোচারের আউটফিট। নিজের এই বিশেষ দিনটাকে আরও বিশেষ করে তুলতে একগুচ্ছ পরিকল্পনা রয়েছে পূজার।

কেরিয়ারের দিক থেকে বেশ ভাল সময়ই কাটছে পূজার। খুব শীঘ্রই শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘দেব আনন্দ’। সেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তিনি। তাঁর বিপরীতে রয়েছেন আশিস চৌধুরি। ‘দেব কা দেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর ভূমিকায় অভিনয় তাঁকে এনে দিয়েছিল জনপ্রিয়তা। মাঝের একটা লম্বা সময় পূজা টেলিভিশন থেকে ব্রেক নিয়ে বড়পর্দায় কয়েকটি ছবিতে কাজ করেছিলেন। এবার আবারও ধারাবাহিকে দেখা যাবে তাঁকে। বিয়ের পরও একইরকমভাবেই কাজ করতে চান অভিনেত্রী, সাফ জানিয়েছেন সেই কথা।

সবচেয়ে জনপ্রিয় খবরগুলো:

Loading...

Comments

comments