TOP বিনোদন

নায়িকাকে খুশি করতে ‘বাহুবলী’ এ কি করলেন! দেখলে আপনারও হিংসে হবে

Loading...

খানদের ছাপিয়ে এখন তিনি মহিলাদের হার্টথ্রব। কী করলেন নায়িকার জন্য প্রভাস !

জল্পনার অবসান হয়েছে বেশ কিছুদিন হল। ‘বাহুবলী’-র তুমুল সাফল্যের পরে শুধু দক্ষিণ ভারতেই নয়, সারা ভারত জুড়ে রয়েছে প্রভাসের ভক্তরা। তাই প্রভাসের পরবর্তী ছবি ‘সাহো’-তে তাঁর বিপরীতে কোন অভিনেত্রীকে দেখা যাবে, তা নিয়ে বহুদিন ধরেই জল্পনা চলছিল।

প্রথমে শোনা গিয়েছিল যে এই ছবিতে প্রভাসের বিপরীতে দেখা যাবে ‘বাহুবলী’-র অভিনেত্রী অনুষ্কা শেট্টিকে। পরে আবার শোনা যায় ক্যাটরিনা কাইফ অভিনয় করবেন এই ছবিতে। কিন্তু সবাইকে ছাপিয়ে প্রভাসের বিপরীতে যিনি জায়গা করে নিয়েছেন, তিনি হলেন শ্রদ্ধা কপূর।

বর্তমানে শ্রদ্ধা ও প্রভাস-সহ ‘সাহো’ টিম হায়দরাবাদে শ্যুটিং-এ ব্যস্ত। ‘সাহো’ ছবিতে অভিনয় করতে পেরে শ্রদ্ধা যে খুব খুশি, সেই কথা তিনি আগেই জানিয়েছিলেন। আর এ বার তো প্রভাস যা করলেন তাতে শ্রদ্ধা একেবারে আহ্লাদে আটখানা। শ্রদ্ধাকে আপ্যায়ন করতে তাঁকে একেবারে পঞ্চব্যঞ্জন খাওয়ালেন প্রভাস ও ‘সাহো’ টিম।

সেই পঞ্চব্যঞ্জনের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শ্রদ্ধা। দেখা যাচ্ছে, সেই মেনুতে রয়েছে প্রায় ১৮ থেকে ২০ রকমের পদ। প্রত্যেকটি পদই হায়দরাবাদের রান্না।

শুধু খাবারই নয়, ‘সাহো’-র শ্যুটিং-এর জন্য পুরো টিমকে ফুলের তোড়া দিয়েও শুভেচ্ছা জানিয়েছেন শ্রদ্ধা। প্রভাস নিজেও ছবিটি নিয়ে ইতিবাচক। এক সংবাদমাধ্যমের কাছে তিনি জানান যে, ‘সাহো’ নাকি ‘বাহুবলী’-র থেকেও বেশি ভাল হবে।

 আরও পড়ুন:

Loading...

Comments

comments