TOP বিজ্ঞান ও প্রযুক্তি

জানুন ঘরে বসেই কিভাবে নিজের এয়ারসেল নাম্বারকে পছন্দমতো অন্য সিম কোম্পানিতে পোর্ট করবেন ???

Loading...

জিও আসার পর সমস্ত মোবাইল সিম কোম্পানি যেন ফিকে হয়ে যাচ্ছে জিও এর কাছে। হ্যা তা হবার ই কথা। এত সস্তায় ভালো ভালো অফার কে আর দেয়!! তবে জিও এর সস্তা প্যাকের জন্য অন্যান্য মোবাইল সিম কোম্পানিদের ও কিছুটা ডিমান্ড এবং অহংকার কমেছে।

সবচেয়ে ভয়ংকর বিষয় হল যদি জিও এর চাপে কোন কোম্পানি বন্ধ হয়ে যায়। আসলে ঘটনাটি শুনতে অবাক লাগলেও তা একদম সত্যি। জনপ্রিয় নেটওয়ার্ক কোম্পানি এয়ারসেল এখন বন্ধের পথে। বিভিন্ন জায়গায় বকেয়া টাকা এছাড়াও আরো অনেক বড় বড় কারনে কোম্পানিটি বন্ধ হতে চলেছে।

micromax-aircel-partnership-big_lmvla6 জানুন ঘরে বসেই কিভাবে নিজের এয়ারসেল নাম্বারকে পছন্দমতো অন্য সিম কোম্পানিতে পোর্ট করবেন ???

বিভিন্ন জায়গায় এই কোম্পানির নেটওয়ার্ক পাওয়া যাচ্ছে না!! এমনকী এটি মানুষকে চূড়ান্ত বিভ্রান্ত করছে আর বিভ্রাটে ফেলছে।তাই মানুষ এয়ারসেল ব্যাবহার করতে চাইছেন না। তাহলে কি করবেন? আপনার সিমটি কি ফেলে দেবেন? না একদম ই নয়। এটা মূর্খামি হবে। তাই আজই আপনার এয়ারসেল সিমটি অন্য কোম্পানিতে পোর্ট করুন। কোথাও যেতে হবে না। একদম ঘরে বসেই খুব সহজে তাড়াতাড়ি কাজটি করে ফেলুন এখুনি। চলুন জেনে নিন কি কি করতে হবে –

Aircel_mthy1f জানুন ঘরে বসেই কিভাবে নিজের এয়ারসেল নাম্বারকে পছন্দমতো অন্য সিম কোম্পানিতে পোর্ট করবেন ???

প্রথমত যে সিমটি পোর্ট করাতে চাইছেন তা কোন এক এন্ড্রয়েড ফোনে ইনসার্ট করুন। তারপর প্লে স্টোর থেকে Sim Serial Number App ডাউনলোড করুন যেখানে সিমের সিরিয়াল নাম্বার খুব সহজেই পেয়ে যাবেন। আর যাদের কাছে সিরিয়াল নাম্বার আছে তাদের জন্য এই পদ্ধতি দরকার নেই। এবার অন্য কোন কোম্পানির চালু সিম থেকে এয়ারসেল কাস্টোমার কেয়ারে কল করুন।

কল করে আপনি ইউনিক পোর্ট কোড বা UPC Aircel অপশনে যাওয়ার জন্য নির্দিষ্ট নাম্বার টিপুন। সেখানে আপনাকে এয়ারসেল সিমের নাম্বার ও সিরিয়াল নাম্বার জানতে চাইবে। সিরিয়াল নাম্বার দেওয়ার সাথে সাথেই একটি কোড মেসেজ আসবে। তারপর ওই কোড নাম্বার নিয়ে যেকোন মোবাইল দোকানে দেবেন আর জানাবেন আপনি কোন সার্ভিস প্রোভাইডার নিতে চান।

aircel-84gb-data_lhdnlm জানুন ঘরে বসেই কিভাবে নিজের এয়ারসেল নাম্বারকে পছন্দমতো অন্য সিম কোম্পানিতে পোর্ট করবেন ???

ব্যাস বাকিটুকু তারা করে দেবে। আপনাকে আর ভাবতে হবে না। একদম নিশ্চিন্তে থাকবেন। এই পদ্ধতি দিয়েই খুব সহজে নিজের এয়ারসেল নাম্বারকে অন্য পছন্দ মত সিমে আপডেট করতে পারবেন। হ্যা একদম 4G.

ভালো লাগলে শেয়ার করুন:

 

Loading...

Comments

comments