TOP বিনোদন

পর্ন ইন্ডাস্ট্রিতে একটা পর্ন তৈরির কোন কাজের জন্য কে কত টাকা পায় জানুন !! টাকার অংক দেখলে চোখ কপালে উঠবে আপনার।

Loading...

বিশ্বের অন্যতম ধনী ইন্ডাস্ট্রি হল পর্ন ইন্ডাস্ট্রি। এখানে সামান্য কয়েকটা কাজ করেই মানুষ প্রচুর টাকা ইনকাম করে। আর সবচেয়ে বড় কথা টাকার অংক শুনলে আপনার চোখ কপালে উঠবে!! নীলছবির দুনিয়া অথবা পর্ন ইন্ডাস্ট্রি এমন এক দুনিয়া যেখানে ছেলে মেয়ে প্রত্যেকেই নিজেদের শরীরের যৌন আবেদন দেখিয়ে অনেক টাকা আয় করে। তবে অনেক শারীরিক পরিশ্রম করতে হয় কিছুখনের জন্য। আর এখানে প্রতিটা কাজের জন্য আলাদা আলাদা করে অনেক টাকা দেওয়া হয়। চলুন সবিস্তারে এবার আলোচনা করা যাক।

১) সাধারন সেক্স দৃশ্য :-

এক্ষেত্রে নীল ছবির দুনিয়ায় নারী ও পুরুষের সাধারণ সেক্স দৃশ্যে অভিনয় এর টাকা কম।পারিশ্রমিক ৩০০ ডলার থেকে ১৫০০ ডলার।

pornset_cp4nnk পর্ন ইন্ডাস্ট্রিতে একটা পর্ন তৈরির কোন কাজের জন্য কে কত টাকা পায় জানুন !! টাকার অংক দেখলে চোখ কপালে উঠবে আপনার।

ভারতীয় মুদ্রায় মাত্র ২০,০০০ টাকা থেকে শুরু। তবে তা পপুলারিটি ,রুপ এসবের উপর ও নির্ভর করে।

২) লেসবিয়ান সেক্স :-

নীল ছবির দুনিয়ায় নতূনত্ব এর চাহিদা বেশি। তাই লেসবিয়ান মানে দুই মেয়ের সেক্সে পারিশ্রমিক বেশি। এই ধরনের ভিডিওর চাহিদাও বেশি থাকে বাজারে ।

16_rz6hjc পর্ন ইন্ডাস্ট্রিতে একটা পর্ন তৈরির কোন কাজের জন্য কে কত টাকা পায় জানুন !! টাকার অংক দেখলে চোখ কপালে উঠবে আপনার।

৭০০ থেকে ১২০০ ডলার পারিশ্রমিক দেওয়া হয়, ভারতীয় মুদ্রায় যা ৪৭ হাজার টাকা থেকে শুরু করে প্রায় ৮১ হাজার টাকা অবধি ।

৩) অ্যানাল সেক্স :-

এই ধরনের সেক্স দৃশ্যে অভিনয় করা যে কোনও অভিনেত্রীর ক্ষেত্রেই বেশ যন্ত্রণাদায়ক ও কষ্টকর । তবে এর জন্য টাকাও বেশি।

21-spooning-1440532783_yyutaq পর্ন ইন্ডাস্ট্রিতে একটা পর্ন তৈরির কোন কাজের জন্য কে কত টাকা পায় জানুন !! টাকার অংক দেখলে চোখ কপালে উঠবে আপনার।

১২০০ ডলার বা প্রায় ৮১ হাজার টাকা দেওয়া এই ধরনের দৃশ্যে অভিনয়ের জন্য। শেষ তো লাখে।

৪) ওরাল সেক্স :-

টাকার অংক সবথেকে কম এই প্রকার কাজে। ব্লো জব করার জন্য দেওয়া হয় মাত্র ১০০ ডলার। তবে মুখমেহনের পাশাপাশি অন্যান্য কাজ যা দেখানো হয়। সেরকম আলাদা ভাবে এর জন্য কেউ টাকা নেয়না।

18_hw2tf9 পর্ন ইন্ডাস্ট্রিতে একটা পর্ন তৈরির কোন কাজের জন্য কে কত টাকা পায় জানুন !! টাকার অংক দেখলে চোখ কপালে উঠবে আপনার।

৫) থ্রিসাম/ফোরসাম :-

এই প্রকার দৃশ্যে একসাথে তিন থেকে চারজনের সঙ্গে কোনও একজন অভিনেত্রীকে পারফর্ম করতে হয়। ফলে এই কাজের পারিশ্রমিক স্বভাবতই অনেক বেশি হবেই।

virtual-reality-porn-behind-the-scenes_jju1pl পর্ন ইন্ডাস্ট্রিতে একটা পর্ন তৈরির কোন কাজের জন্য কে কত টাকা পায় জানুন !! টাকার অংক দেখলে চোখ কপালে উঠবে আপনার।

প্রায় ৩০০০ ডলার এই কাজের জন্য দেওয়া হয় তাঁদের। এখানেও কাজের মান ও পপুলারিটি দেখে টাকার অংক বাড়ানো হয়। তবে এছাড়াও অনেক কাজ করতে হয় পর্ন অভিনেত্রীদের। সেইসঙ্গে প্রতি পনোরো দিনে সেক্সুয়াল ট্রান্সমিটেড ডিজিজের পরীক্ষা করাতে হয় অভিনেত্রীদেরও।সেটাও অনেক টাকার ব্যাপার যা জানলে অবাক হবেন।

ভালো লাগলে শেয়ার করুন:

 

Loading...

Comments

comments