TOP নিউজ

চরম নিষ্টুরতা: স্কুলের টয়লেটের মধ্যে ৫ বছরের এই ছাত্রীকে ছিঁড়ে খেল পিওন

Loading...

স্কুল ছুটির পর ‘চেনা কাকু’র ডাকে ছোট্ট মেয়েটি গিয়েছিল টয়লেটে। সেখানেই তাকে ধর্ষণ করে রক্তাক্ত অবস্থায় ফলে চলে যায় অভিযুক্ত। ওই অবস্থায় বাড়ি ফেরার পর গোপনাঙ্গ থেকে রক্ত বেরচ্ছে দেখে তাকে প্রশ্ন করতেই সব বলে মেয়েটি। তত্ক্ষরণাত্ মেয়েকে হাসপাতালে ভর্তি করেন অভিভাবক। খবর দেওয়া হয় পুলিশে। মেয়েটির বর্ণনা শুনে স্কুলের এক অস্থায়ী পিওন বিকাশ-কে গ্রেপ্তার করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে গত কাল শনিবার ৯ সেপ্টেম্বর বিকেলে। দিল্লির একটি বেসরকারি স্কুলের ৫ বছরের ছাত্রীর ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে স্কুলের এক পিওনকে। জানা গিয়ে সে শিক্ষক-শিক্ষিকাদের জন্য খাবার এনে দিত। ছাত্রী তার বয়ানে পুলিশকে জানিয়েছে, অভিযুক্ত তাকে টয়লেটের সামনে ডেকে নিয়ে যায়। পরে বাথরুমের মধ্যে তাকে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

স্কুলের সব বাসচালক, কনডাক্টর এবং কর্মচারীদের থানায় ডাকা হয়। জেরা করতে গিয়ে পুলিশ ছাত্রীর বয়ানে দেওয়া বর্ণনা মিলিয়ে বুঝতে পারে, অস্থায়ী এক পিওন বিকাশের সঙ্গে অভিযুক্তের হুলিয়া মিলছে। তাকে জেরায় একটু চাপ দিতে সে ভেঙে পড়ে এবং সব স্বীকার করে নেয়। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারা এবং পোস্কো (POSCO) অ্যাক্ট অনুযায়ী অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন:

গার্লফ্রেন্ড’কে ভয় দেখাতেই হাতে ‘নীল তিমি’র জুজু কলকাতার এই ছাত্রের!

জলের দরে ডেটা, এবার মাত্র ৫ টাকায় পাবেন ৪জিবি ডেটা!

Loading...

Comments

comments