TOP আন্তর্জাতিক

গাড়ির মধ্যে যাত্রীর সামনেই যৌনকর্মীর সঙ্গে উদ্দাম যৌন সঙ্গম উবের চালকের, ভাইরাল ভিডিও

Loading...

প্রযুক্তি কমিয়ে দিয়েছে ভৌগলিক দূরত্ব। ব্যস আঙুলের ইশারার অপেক্ষা, অনুমতি পেলেই সামনে হাজির অ্যাপ-ক্যাব। ট্যাক্সির অস্তিত্ব প্রায় মুছে দিয়ে বাড়ছে এই অ্যাপ নির্ভর ক্যাবগুলির চাহিদা। কিন্তু এরই পাশাপাশি বাড়ছে স্বেচ্ছাচারিতাও। এমনই এক ঘটনার সাক্ষী হলেন বস্টনের বাসিন্দা অ্যানের মার্টিনো। শিকাগো থেকে উবের-এর ক্যাব বুক করেছিলেন তিনি। কিন্তু যা দেখলেন তাতে প্রায় চোখ ছানাবড়া হওয়ার জোগাড়। যাত্রীর সামনেই যৌনকর্মীর সঙ্গে সঙ্গমে মাতল উবের চালক। হাজার আপত্তি সত্ত্বেও বাধ মানেনি তাদের উদ্দাম যৌনতা। বাধ্য হয়ে পুরো দৃশ্য রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করলেন ভুক্তভোগী যুবক।

https://twitter.com/AnerMartino1/status/886978609486999554?ref_src=twsrc%5Etfw&ref_url=http%3A%2F%2Fwww.sangbadpratidin.in%2Fpassenger-films-prostitute-performing-oral-job-on-uber-driver%2F

ঘটনা গত ১৭ জুলাইয়ের। রাত তিনটে নাগাদ উবের বুক করেন অ্যানের। গাড়িতে ঢুকেই এক মহিলাকে দেখতে পান অ্যানের। কিন্তু তিনি তো শেয়ার ক্যাব বুক করেননি? তাহলে? সৌজন্যের খাতিরেই প্রশ্নটি গাড়িচালককে করে উঠতে পারেননি। ভেবেছিলেন চালকের পরিবারের কেউ হবে হয়তো। মহিলা সামনের আসনেই বসেছিল, তাই আর কোনও আপত্তি জানাননি অ্যানের। কিন্তু গাড়ি কিছুটা যেতেই তাঁর সামনেই দু’জন চুম্বন করতে থাকে। অ্যানের আপত্তি জানান। কিন্তু তাঁর কথায় কেউ কান দেয়নি। উল্টে মহিলা অ্যানেরের সামনেই মুখমেহন করতে উদ্যত হয়। থামেনি গাড়িও। অগত্যা এভাবেই গন্তব্যে যেতে হয় অ্যানেরকে।

 

বিষয়টি তখনই কাস্টমার কেয়ারে জানিয়েছিলেন অ্যানের। কিন্তু উবের-এর তরফ থেকে মাত্র সাড়ে ছ’শো টাকা ফেরত দিয়ে বিষয়টি মিটমাট করে নিতে বলা হয়। এরপরই সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হন বস্টনের যুবক। বিষয়টি সম্পর্কে স্থানীয় উবের কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলে জানানো হয়, অভিযুক্ত চালককে ইতিমধ্যেই বরখাস্ত করা হয়েছে। আর বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

গতকালের সেরা খবরগুলি:

Loading...

Comments

comments