TOP বিনোদন

বাংলার মেয়ের ‘মীরাক্কেল’ থেকে বলিউড যাত্রা

Loading...

বাংলা টেলিভিশনে ডেবিউ ঘটেছিল যখন, তখন সদ্য টিনএজার, ক্লাস এইটের ছাত্রী এবং সেই ডেবিউ ছিল বাংলার টেলিভিশনের অন্যতম জনপ্রিয় শো ‘মীরাক্কেল’-এ। তার পর ‘মীরা’, ‘খোকাবাবু’, ‘ভুতু’ ও ‘পটলকুমার গানওয়ালা’— জনপ্রিয় ধারাবাহিকগুলিতে তাঁকে দেখেছেন বাংলার দর্শক।

11-1-300x200 বাংলার মেয়ের 'মীরাক্কেল' থেকে বলিউড যাত্রা

তার পরেই মুম্বই পাড়ি দেওয়ার সিদ্ধান্ত নেন পল্লবী। আর এখন কালারস টিভি-র জনপ্রিয় ধারাবাহিক ‘দিল সে দিল তক’-এর অভিনেত্রী তিনি, রশমি দেশাই, বৈষ্ণবী, সিদ্ধার্থ শুক্লদের পাশাপাশি। ‘‘আমাদের ধারাবাহিকে এখন বিয়ের পর্ব চলছে। আমি ছদ্মবেশে এসেছি বিয়ে ভাঙতে আর বাচ্চা চুরি করতে’’, মুম্বই থেকে বললেন পল্লবী, ‘‘আসলে ‘ভুতু’-র পরে একটা ছবি করলাম ‘তেজ রফতার’। তার পরে সাহস পেলাম মুম্বইয়ে পা বাড়ানোর। তার জন্য অবশ্য কিংশুক গুণের কাছে কৃতজ্ঞ, যিনি আমার ছবির প্রযোজক।’’

12-300x300 বাংলার মেয়ের 'মীরাক্কেল' থেকে বলিউড যাত্রা

এই ছবির পরেই শুরু হয় ‘দিল সে দিল তক’ ধারাবাহিকের কাজ। প্রথম প্রথম মুম্বইয়ে একাই থাকতেন পল্লবী। এখন অবশ্য তাঁর মা রয়েছেন সঙ্গে। মেয়ের স্বপ্ন সফল করতে সেখানেই চাকরি নিয়েছেন তিনি। ‘‘আমার কাছে আমার মা-ই সবকিছু। আমরা দু’জনে মিলে এতদিন লড়েছি, এখনও লড়ছি। আমাদের পাশে আর কেউ নেই’’, বললেন পল্লবী।

13-300x200 বাংলার মেয়ের 'মীরাক্কেল' থেকে বলিউড যাত্রা

হিন্দি টেলিজগতে অবশ্যই কাজের সুযোগ অনেক বেশি এবং পাশাপাশি প্রতিযোগিতাও অনেক বেশি। খুব কম বয়সেই অনেকটা এগিয়ে গিয়েছেন পল্লবী। আশা করা যায়, আরও অনেক ভাল কাজ করবেন তিনি হিন্দি টেলিভিশনে এবং ছবিতেও।

সূত্র -এবেলা

Loading...

Comments

comments