TOP নিউজ বিনোদন

বিদেশে পাকিস্তানিদের ইমেজ খারাপ! টিভির সামনে কেঁদে ফেললেন এই পাক অভিনেত্রী

Loading...

নয়াদিল্লি: পাকিস্তান যে সন্ত্রাসবাদীদের স্বর্গরাজ্য তা সকলেরই জানা। খোদ পাকিস্তানের প্রধানমন্ত্রী সাহিদ খাকান আব্বাসি মুম্বই হামলার মূল চক্রী ও লস্কর ই তৈবার প্রতিষ্ঠাতা হাফিজ সইদকে ক্লিনচিট দিয়েছেন। কিন্তু এই জঙ্গি প্রেমের খেসারত দিয়ে হয় সাধারণ পাকিস্তানিদের। সে কথাই পরিষ্কার জানিয়ে দিলেন পাক অভিনেত্রী সাবা কামার।

এক টেলিভিশন শো-য় হাজির হয়েছিলেন হিন্দি ছবিতেও কাজ করা এই অভিনেত্রী। পাকিস্তানে ৮ বছরের এক শিশুর ধর্ষণ ও খুন নিয়ে আলোচনা করতে যান তিনি। সেখানে সাবা বলেন, পাকিস্তানকে পবিত্র ভূমি গণ্য করি আমরা। বলি, পাকিস্তান জিন্দাবাদ। কিন্তু আমরা যখন বিদেশে যাই, তখন যেভাবে আমাদের চেকিং হয়, তা মুখ ফুটে বলা যাবে না। আমার ভীষণ লজ্জা করে, যখন একটা একটা করে জিনিসের চেকিং হয়।

বলতে বলতে কেঁদে ফেলেন সাবা। বলতে থাকেন, মনে আছে, শ্যুটিং করতে গিয়েছিলাম ইউরেশিয়ান জর্জিয়ার রাজধানী টিবলিসিতে। আমার সঙ্গে ক্রুরা ছিলেন সকলে ভারতীয়। তাঁরা দিব্যি বেরিয়ে গেলেন, আটকে দেওয়া হল আমাকে। কারণ আমার পাসপোর্ট পাকিস্তানের। আমার সম্পূর্ণ তল্লাশি হল, সাক্ষাৎকার নেওয়া হল, তারপর ছাড়া হল। সেদিন আমি বুঝতে পারি, এই হল দুনিয়ায় পাকিস্তানিদের সম্মান, এই হল আমাদের জায়গা, আমরা পৃথিবীর কোথায় রয়েছি।

পাকিস্তানের নামী অভিনেত্রী সাবা বলিউডের হিন্দি মিডিয়াম ছবিতে ইরফান খানের সঙ্গে অভিনয় করেছেন। তাঁর অভিনয় প্রশংসিত হয় তাতে।

সূত্র -এবিপি আনন্দ

Loading...

Comments

comments