TOP বিনোদন

‘টয়লেট : এক প্রেম কথা’-র পর ফের সামাজিক বার্তা নিয়ে হাজির অক্ষয় কুমার! দেখুন ট্রেলার

Loading...

মুক্তি পেল ‘প্যাডম্যান’-এর ট্রেলার। ‘টয়লেট : এক প্রেম কথা’-র পর ফের সামাজিক বার্তা নিয়ে হাজির অক্ষয় কুমার। ‘প্যাডম্যান’- এর মাধ্যমে এবার ‘মেনস্ট্রুয়াল হাইজিন’ নিয়ে সমাজকে সচেতন করার প্রয়াস শুরু করলেন অক্ষয়। ঋতুস্রাব হলে সেটাকে না লুকিয়ে যাতে স্বাভাবিকভাবে নেওয়া হয়, সিনেমায় সেই বার্তা দিয়েছেন বলিউড ‘খিলাড়ি’।

প্রতি মাসে মহিলাদের ওই শরীরবৃত্তিয় প্রক্রিয়াকে না লুকিয়ে, তার জন্য নেওয়া হোক উপযুক্ত ব্যবস্থা। শহরের পাশাপাশি গ্রামের প্রত্যেক মহিলাও যাতে স্যানিটারি ন্যাপকিন ব্যবহার করেন, সেই প্রচেষ্টা এক সময় শুরু করেছিলেন অরুণাচলম মুরুগাথন নামে দক্ষিণের এক ব্যক্তি। কম খরচে কীভাবে স্যানিটারি ন্যাপকিন তৈরি করে তা প্রত্যেক মহিলার কাছে পৌঁছে দেওয়া যায়, সেই চেষ্টাই ছিল অরুণাচলমের। সেই পথ খুব একটা সহজ ছিল না। একের পর এক বাধা পেরোতে হয়েছে তাঁকে। এক সময় স্ত্রী-ও ভুল বুঝে তাঁর হাত ছেড়ে চলে যান। কিন্তু, বাধা, বিপত্তি পেরিয়ে অবশেষে সফল হয়েছিলেন অরুণাচলম। বর্তমানে তাঁর নাম প্রায় সবারই জানা।

সেই অরুণাচলম মুরুগাথনের কাহিনী নিয়েই পরিচালক আর বাল্কি ‘প্যাডম্যান’ তৈরিতে হাত দেন। ওই সিনেমায় অক্ষয় কুমারের পাশাপাশি দেখা গিয়েছে রাধিকা আপ্তে এবং সোনাম কাপুরকে। শুক্রবার মুক্তি পেল অক্ষয় কুমারের সেই সিনেমার ট্রেলার।

দেখুন..

সূত্র ঃ ২৪ ঘণ্টা

আরও পড়ুন

১ মিনিট পারফর্ম করতে চোখ কপালে তোলা পারিশ্রমিক দাবি করেন প্রিয়াঙ্কা চোপড়া

এবার শিশু ধর্ষণে অভিযুক্তদের সাজা হবে ফাঁসি, এমনই বিল আনছে সরকার

জানেন কি পুরুষদের মতই ঠিক কতক্ষণ দীর্ঘ সঙ্গম চান মহিলারা?

এবার মন্ত্রীসভাতেও পাশ হয়ে গেল তিন তালাক বিল! জেনে নিন কি আছে নতুন বিলে

Loading...

Comments

comments