TOP সোশ্যাল

কেটে ফেললেও রাতারাতি গজাচ্ছে এই ঠাকুমার শিং!

Loading...

৮৭ বছরের বৃদ্ধার মাথা ফুঁড়ে বের হয়েছে বিশাল আকারের শিং। দুঃখের বিষয়, কেটে ফেলার চেষ্টা করলেও ফের দ্রুত গতিতে গজিয়ে ওঠে এই শিং।

জন্মের সময় দিব্যি সুস্থ ও স্বাভাবিকই ছিল তাঁর শরীর। কিন্তু জীবনের উপান্তে পৌঁছে শরীরের অদ্ভূত রূপান্তরে বড়ই বিড়ম্বনায় পড়েছে চিনের সিচুয়ান প্রদেশের বাসিন্দা লিয়াং জিউঝেন। গত ২ বছর যাবত তাঁর মাথায় গজিয়েছে ৫ ইঞ্চি লম্বা, ২ ইঞ্চি প্রস্থের পাকাপোক্ত এক শিং।

জিউঝেনের ছেলে ওয়্যাং ঝাওজুন জানিয়েছেন, ব্যাপারটা শুরু হয়েছিল ৮ বছর আগে। সেই সময় জিউঝেনের মাথায় একটি আঁচিল গজায়। তার চিকিত্সায় ভেষজ ওষুধ প্রয়োগ করা হলেও মিলিয়ে যায়নি। বছর দুই আগে আঁচিলটি আচমকা ফেটে যায় এবং তার জায়গায় কড়ে আঙুলের আকারের ছোট্ট একটি শিং তৈরি হয়।
একদিন বেখেয়ালে তা উপড়ে ফেলেন বৃদ্ধা। রক্তারক্তির পরেই ঘটে আজব কাণ্ড! হু হু করে হঠাত্ বাড়তে শুরু করে শিংটি। দেখতে দেখতে তা ৫ ইঞ্চি লম্বা আর প্রস্থে ২ ইঞ্চি হয়ে দাঁড়ায়।

এদিকে হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বললেই বেঁকে বসেন জিউঝেন। তাঁর ধারণা, সেখানে একবার গেলে আর বাড়ি ফিরবেন না। তবু বুঝিয়ে-সুঝিয়ে তাঁকে চিকিত্সকের কাছে নিয়ে যান ছেলে ওয়্যাং। পরীক্ষা-নিরীক্ষার পরে জানা যায়, কেরাটিনের প্রাবল্যেই বৃদ্ধার মাথায় সৃষ্টি হয়েছে শিং। উল্লেখ্য, এই প্রোটিনের দ্বারাই মানুষের শরীরে চুল ও নখ গজায়। কিন্তু মুশকিল হয়েছে, কেটে ফেললে দ্রুত মাথা ফুঁড়ে ফের জেগে ওঠে শিং– আগের চেয়েও যা আকারে বড়।

শেষ পর্যন্ত মাথার উপর শিংয়ের অস্তিত্ব মেনেই নিয়েছেন নিরুপায় জিউঝেন।

সবচেয়ে জনপ্রিয় খবরগুলি:
নাবালিকার সামনেই হস্তমৈথুন! কি শাস্তি হল এই ব্যক্তি’র? জেনে নিন
মাসে কতবার সেক্স করলে এড়ানো যাবে ক্যানসারের সম্ভাবনা? এখনই জেনে নিন
এই খাবারটি খেলেই নাকি পুরুষের গায়ের গন্ধে মেয়েরা পাগল হয়ে ওঠে! আপনিও জেনে নিন
বঙ্গোপসাগরের তীরে অত্যন্ত গোপনে বিশেষ কর্মযজ্ঞ চালাচ্ছেন ভারতীয় বিজ্ঞানীরা
যে কোনও সময়ে হামলা করা হবে ভারতে, হুমকি সালাউদ্দিনের

Loading...

Comments

comments