TOP আন্তর্জাতিক

হস্তমৈথুনের জন্য রাস্তায় রাস্তায় তৈরি হচ্ছে বুথ !! বিস্তারিত জানুন চোখ কপালে উঠবে !!

Loading...

সত্যি এ বিশ্বে কতকিছুই না দেখার বাকি আছে !! আরো যে নতুন নতুন কত কিছু দেখতে হবে কে জানে !! তবে এই পরিকল্পনাটি সম্পূর্ন নতূন এবং বাস্তব । তা নিয়ে কোন সন্দেহ নেই রাস্তায় রাস্তায় টেলিফোন বুথের মত আলাদা আলাদা করে একটি একটি ঘর । আর তার মধ্যে রাস্তার পুরুষ , মহিলা সবাই যে কি জন্য ঢুকছে জানলে আপনি অবাক হয়ে যাবেন ।

170113-psychology-masturbation-office-1_tk44ix হস্তমৈথুনের জন্য রাস্তায় রাস্তায় তৈরি হচ্ছে বুথ !! বিস্তারিত জানুন চোখ কপালে উঠবে !!

এমনই ঘটনা ঘটেছে নিউইয়র্ক শহরে । রাস্তায় রাস্তায় বানানো হ​য়েছে এমন ছোট ছোট বুথ যা হস্তমৈথুন করার জন্য !! হ্যা চাইলে যে কেউ ই ঢুকতে পারেন এতে কোন বাধা বা বিপত্তি নেই । ভেতরে সম্পূর্ন গোপন জায়গা যা বাইরে থেকে কিছুই দেখা যায় না।

Public-Masturbation_vrinnk হস্তমৈথুনের জন্য রাস্তায় রাস্তায় তৈরি হচ্ছে বুথ !! বিস্তারিত জানুন চোখ কপালে উঠবে !!

আসলে এর পেছনে অবশ্য একটা কারনও রয়েছে সেটা এখন আমরা আলোচনা করব। সেটি হল – মার্কিন যুক্তরাষ্ট্রে ৩৯ শতাংশ মানুষ কাজের মাঝে হস্তমৈথুন করে তাই সরকারের এই অভিনব পদক্ষেপ !! এমনকী তারা মনে রাখে। এইসব করার ফলে তাদের দেহ , শরীর , মন খুব ভালো থাকে এবং টাটকা বা ফ্রেশ থাকে যেটা কাজের সম​য়ে খুব দরকারী ।

booth17n-2-web_jb71sl হস্তমৈথুনের জন্য রাস্তায় রাস্তায় তৈরি হচ্ছে বুথ !! বিস্তারিত জানুন চোখ কপালে উঠবে !!

ভারতে ঠিক যেভাবে রাস্তার পাশে পাশে ছোট ছোট টেলিফোনের বুথ বানানো হ​য়ে থাকে বিদেশেও ঠিক তেমন আকারের এরকম ছোট ছোট চেম্বার বানানো হ​য়ে থাকে । আর এতে নাকী সামাজিক সেক্সুয়াল হ্যারাসমেন্ট ও অনেক কম হবে বলে সরকারের দাবী । প্রস্রাবাগার , পায়খানাগারের মতই এটি একটি সাধারন ব্যাপার তবে ফ্রীতেই !!

ভালো লাগলে শেয়ার করুন:

 

Loading...

Comments

comments