TOP সোশ্যাল

সোশ্যাল মিডিয়ায় বিড়াল দত্তক নেওয়ার আরজি করে কী উত্তর পেলেন তরুণী? জানুন

Loading...

সম্প্রতি ভাম বিড়াল শিকার করে সেটি কেটে খেয়ে এবং সে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বনকর্মীদের রোষের মুখে পড়তে হয়েছিল দুই যুবককে। সেই ঘটনা থেকে হয়তো অনেকেই শিক্ষা নেয়নি। তাই খানিকটা এমনই ঘটনার পুনরাবৃত্তি ঘটল মুম্বইয়ে।

১৯ বছরের ন্যান্সি কাড়ারিকোটা সোশ্যাল সাইটে নিয়ে গোটা পাঁচেক বিড়ালের ছবি পোস্ট করেছিলেন। জানিয়েছিলেন, নিজের বিল্ডিংয়ের পিছনে বিড়াল ছানাগুলিকে দেখতে পেয়েছিলেন তিনি। অসহায়ভাবে পড়ে থাকতে দেখে তাদের বাড়ি নিয়ে আসেন। ঘাটকোপার ইস্টের বাসিন্দা ন্যান্সির বাড়িতে আগে থেকেই এক জোড়া বিড়াল ছানার বাস। তাই এতগুলি বিড়াল ছানাকে রাখা ছিল দুঃসাধ্য। তাই মার্জারদের বাড়ি খুঁজে দিতে সোশ্যাল মিডিয়ার শরণাপন্ন হন তিনি। ছবিগুলি পোস্ট করে বিড়ালগুলি দত্তক নেওয়ার আরজি জানান। তাতে বেশ চটপট উত্তর দেন কেভিন নামের এক যুবক। বলেন, তিনি একটি পুরুষ ও একটি মহিলা মার্জার নিতে আগ্রহী। ন্যান্সি বেশ খুশি হয়েই দুই লিঙ্গের বিড়ালের ছবি তাঁকে পাঠান। সঙ্গে অনুরোধ জানান, কেভিন যেন বিড়ালগুলিকে ফিরিয়ে না দেন। কিন্তু এর উত্তরে যুবক যে এমন কিছু লিখে পাঠাবেন, তা স্বপ্নেও ভাবেননি ন্যান্সি। কেভিন বলেন, “একদম চিন্তা করবেন না। আমি ওদের মেরে ফেলব। আমার প্রতিবেশী একজন মাদ্রাজি। যিনি বিড়ালের মাংস খেতে দারুণ ভালবাসেন।”

c6d1447b-578f-45f0-afad-49102c3cea74_cy4hc2 সোশ্যাল মিডিয়ায় বিড়াল দত্তক নেওয়ার আরজি করে কী উত্তর পেলেন তরুণী? জানুন

এমন পৈশাচিক মনোবৃত্তি নিয়ে যে বিড়ালগুলিতে নিতে চেয়েছেন কেভিন, তা বুঝতেই পারেননি পশুপ্রেমী ন্যান্সি। তাই আর চুপ থাকতে না পেরে গোটা বিষয়টি প্রকাশ্যে আনেন। কেভিনের মেজেসের স্ক্রিন শট নিয়ে তা নেটদুনিয়ায় ছড়িয়ে দেন। তাতে অবশ্য অমানবিক কেভিনের কতটা শিক্ষা হল জানা নেই, কিন্তু রেগে গিয়ে ন্যান্সিকে ফেসবুকে ব্লক করে দেন তিনি। খবর ছড়িয়ে পড়তেই আরও একটি শিউরে দেওয়ার মতো তথ্য জানা যায়। ন্যান্সির পোস্ট দেখে এক মহিলা জানান, এই কেভিনই নাকি এক মহিলার জার্মান শেপার্ড সারমেয়কে নিজের কাছে রাখার আগ্রহ দেখিয়েছিলেন। যদিও কেভিনের আগ্রহে সাড়া না দিয়ে সে যাত্রায় রক্ষা পান তিনি। গোটা ঘটনায় ক্ষুব্ধ নেটিজেনরা। তবে কেভিনের ফেসবুক অ্যাকাউন্ট নকল কিনা তা নিয়ে ধন্দ রয়েছে।

messege_web_f8q8sg সোশ্যাল মিডিয়ায় বিড়াল দত্তক নেওয়ার আরজি করে কী উত্তর পেলেন তরুণী? জানুন

সানি লিওনের মতো বলিউড অভিনেত্রীরা বিজ্ঞাপনের মধ্যে দিয়ে জীবজন্তু সংরক্ষণ ও তাদের ভালবাসতে আরজি জানান সাধারণ মানুষকে। কিন্তু তা কজনের কানে ঢোকে, এ ঘটনার পর সে নিয়ে সন্দেহ থেকেই যায়।

সুত্রঃ  সংবাদ প্রতিদিন

আরও পড়ুন

নিউইয়র্কের ব্যস্ত ম্যানহাটন এলাকার একটি মেট্রো স্টেশনে বিস্ফোরণ

মোবাইল নম্বর গোপন রেখে ফোন করবেন কিভাবে

আজ:মঙ্গলবার 12 ডিসেম্বর, 2017: রাশিফলে জেনে নিন কেমন যাবে আপনার দিনটি

সোমবার বিকেল থেকে আবহাওয়ার উন্নতির সম্ভাবনা! বলছে হাওয়া অফিস

 

Loading...

Comments

comments