TOP নিউজ

রিলায়েন্স এর কর্ণধার মুকেশ আম্বানির ড্রাইভারের বেতন কতো জানেন…? জানলে চমকে যাবেন…!! বিস্তারিত জানুন…

Loading...

রিলায়েন্স কোম্পানির মালিক হলেন মুকেশ আম্বানি ।আর তিনি হলেন দেশের সব থেকে ধনী ব্যাক্তি ।আর তাঁর অধীনে যারা সব কাজ করে তাদের বেতন জানলে অবাক হবেন  ।তবে এটা স্বাভাবিক দেশের সব থেকে ধনী ব্যাক্তির কাছে কাজ করলে তাদের বেতন বেশী হবেই । মুকেশ আম্বানীর গাড়ির ড্রাইভার যা বেতন পান তা একজন বড় শিক্ষিত ব্যাক্তিও পায় না ।

mukesh-ambani_650x400_51432041055_b7ezah রিলায়েন্স এর কর্ণধার মুকেশ আম্বানির ড্রাইভারের বেতন কতো জানেন…? জানলে চমকে যাবেন…!! বিস্তারিত জানুন…

মুকেশ আম্বানীর ড্রাইভারের বর্তমান বেতন হচ্ছে প্রতি মাসে ২ লক্ষ টাকা । আপনারা ভাবছেন একটা ড্রাই ভারের এত বেতন কিভাবে হতে পারে । কিন্তু এটাই সত্যি । আর সেই হিসাবে ড্রাইভারের বছরের বেতন ২৪ লক্ষ টাকা । টাকার অঙ্ক শুনে চমকান স্বাভাবিক।

Mukesh-Ambani-driver-salary-one-month-2-lakh-hindi-news_h0yct8 রিলায়েন্স এর কর্ণধার মুকেশ আম্বানির ড্রাইভারের বেতন কতো জানেন…? জানলে চমকে যাবেন…!! বিস্তারিত জানুন…

আর তাঁর একটি ২৭ তলা বাড়ি আছে এন্টিলিয়া ম্যানসন বিশ্বের সব ছেয়ে দামী বাস ভবন ।আর সেখানে ৬০০ মত লোক কাজ করে আর সকলের বেতন দেওয়ার জন্যে তিনি কোন কৃপনতা করেন নি ।

Loading...

Comments

comments