TOP খেলা

মোহালি ক্রিকেট গ্রাউন্ডে ধোনির পা ছুঁয়ে প্রণাম করার জন্য দৌড়ে এলেন কিছু দর্শক! দেখুন সেই ভিডিও

Loading...

মোহালির ‘মহানায়ক’ রোহিত শর্মা হলেও মোহালির মন্দিরে ‘ঈশ্বর’ কিন্তু মহেন্দ্র সিং ধোনিই। খেলা চলাকালীন মাঠেই সচিনের পা ছুঁয়ে প্রণামের ছবি বহুবার দেখেছে ক্রিকেট বিশ্ব। আইপিএলে সৌরভ গাঙ্গুলির সঙ্গেও ঘটেছে একই ঘটনা। এবার ‘ঈশ্বরের স্থানে স্থলাভিষিক্ত’ হলেন মহেন্দ্র সিং ধোনিও। পঞ্জাবের মোহালি ক্রিকেট গ্রাউন্ডে যেভাবে ধোনির পা ছুঁয়ে প্রণাম করার জন্য দৌড়ে এলেন কিছু দর্শক, তা আরও একবার স্মরণ করিয়ে দিল সচিন-সৌরভের সেই পুরনো ছবি।

মোহালিতে তখন বিশ্বরেকর্ড করা হয়া গিয়েছে রোহিত শর্মার। ভারত ফিল্ডিং করছে। পঞ্জাবের দর্শক অপেক্ষা করছে জয়ের। এমনই সময় ২২ গজকে স্তব্ধ করে দিল এই দৃশ্য। বাউন্ডারি পেরিয়ে দৌড়ে আসছেন এক যুবক। নিরাপত্তারক্ষীদের চোখে ফাঁকি দিয়ে, দে ছুট…। বিদ্যুৎ গতিতে এগিয়ে এসে সোজা ধোনির পায়ে। নিরাশ করলেন না ধোনিও। ভক্তের এমন কাণ্ডে সারা দিতে বাধ্য হলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। পা থেকে তুলে ভক্তকে বুকে জড়িয়ে নিলেন বিশ্বকাপ জয়ী ভারত অধিনায়ক (প্রাক্তন)। এরপর অবশ্য ওই ধোনির ভক্তকে মাঠের বাইরে নিয়ে যান এক নিরাপত্তারক্ষী। কয়েক মুহূর্তের নীরবতার পর শুরু হয় খেলা এবং প্রত্যাশা মতই জেতে ভারত।

তবে ধোনির সঙ্গে এই ঘটনা এই প্রথম ঘটেনি। চলতি বছরের জানুয়ারি মাসেও এমন ঘটনার সাক্ষ্মী ছিলেন ধোনি। অধিনায়কত্ব থেকে সরে আসার পর ইংল্যান্ডের বিরুদ্ধে ‘ভারত এ’ দলের হয়ে মাঠে নেমেছিলেন মাহি। সেখানেও ঘটেছিল এমনই ঘটনা। কিন্তু, বারেবারে এভাবে নিরাপত্তা ভেঙে খেলোয়াড়দের কাছে দর্শকদের চলে আসার ঘটনা চিন্তায় রেখেছে ক্রিকেট প্রশাসকদের।

সূত্র ঃ ২৪ ঘণ্টা

আরও পড়ুন

১ মিনিট পারফর্ম করতে চোখ কপালে তোলা পারিশ্রমিক দাবি করেন প্রিয়াঙ্কা চোপড়া

এবার শিশু ধর্ষণে অভিযুক্তদের সাজা হবে ফাঁসি, এমনই বিল আনছে সরকার

জানেন কি পুরুষদের মতই ঠিক কতক্ষণ দীর্ঘ সঙ্গম চান মহিলারা?

এবার মন্ত্রীসভাতেও পাশ হয়ে গেল তিন তালাক বিল! জেনে নিন কি আছে নতুন বিলে

Loading...

Comments

comments