TOP নিউজ

লাগাতার ধর্ষণে স্কুলেই সন্তান প্রসব দলিত কিশোরীর

Loading...

মানুষের মানসিক পরিবর্তন যতদিন না হচ্ছে, ততদিন এমন অপরাধমূলক, ঘৃণ্য কাজের সঙ্গে জড়িত থাকার ঘটনা ঘটতেই থাকবে এই সমাজে।

স্কুলের মধ্যেই সন্তান প্রসব করলেন এক ১৬ বছর বয়সী কিশোরী। উত্তরপূর্ব দিল্লির মুখার্জি নগর পুলিশ জানিয়েছে, গত কয়েকমাস ধরে এই দলিত কিশোরীকে বহুবার ধর্ষণ করেন প্রতিবেশী এক অটোরিক্সা চালক।

পুলিশ আরও জানিয়েছে, এই ঘটনার অভিযোগের ভিত্তিতে শুক্রবার ৫১ বছরের অটো চালককে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে ভারতীয় সংবিধানের ধারা অনুযায়ী শিশুদের উপর যৌন অপরাধ ও সুরক্ষার প্রাসঙ্গিক বিভাগের মামলা রুজ্জু করা হয়েছে।

বারবার ধর্ষণ করার ফলেই ওই দলিত স্কুলপড়ুয়া গর্ভবতী হয়ে পড়ে। অভিযুক্ত ব্যক্তি তাঁকে ভয় দেখিয়ে গত কয়েকমাসে অনেকবার ধর্ষণ করে। এবং এই ঘটনার কথা জানাজানি করলে তাঁকে খুন করার হুমকিও দেয় অভিযুক্ত অটো চালক। সবচেয়ে আশ্চর্যের বিষয়, মেয়েটি যে অন্ত:সত্ত্বা, সে ব্যাপারে তাঁর বাবা-মা, স্কুলের শিক্ষিকা ও স্কুলের বন্ধুবান্ধবরা কেউই চের পাননি। বেশ কয়েকদিন ধরে প্রচন্ড পেটে যন্ত্রণা হচ্ছে বলে জানালেও, তেমন গুরুত্ব দেননি কেউই। ভেবেছিলেন, গ্যাস-অম্বল হওয়ার জন্য পেটে ব্যাথা শুরু হয় তাঁর। ২৬ সপ্তাহের অন্ত:সত্ত্বা ওই কিশোরী এদিন স্কুলের বাথরুমের ভিতরে অপরিণত শিশুর জন্ম দেয়। পুলিশে কথায়, মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে শোনার পর গফ্ফর নামে ওই চালক তাঁকে গর্ভপাতের ওষুধ খাওয়ান। তার জন্যই কিশোরী প্রিম্যাচিওর শিশুর জন্ম দিয়েছে।

এক সিনিয়র পুলিশ অফিসার জানিয়েছেন, তাঁর স্কুলে একটি পরীক্ষা চলাকালীনই মেয়েটির পেটে অসহ্য ব্যাথা শুরু হয়। পেটে ব্যাথা হচ্ছে বলে শিক্ষিকাকে জানালে, তিনি তাঁকে বাথরুমে যেতে বলেন। সেখানেই কিশোরী পড়ুয়া সন্তান প্রসব করেন। স্কুলের শিক্ষকরা স্কুল কর্তৃপক্ষ ও বাড়ির লোকজনকে ডেকে পাঠান। পরে সন্তান-সহ কিশোরীকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে পুলিশকে খবর দেওয়া হলে, গোটা ঘটনার কথা সামনে আসে।

ডিএসপি মিলিন্দ ডুমবেরে জানিয়েছেন, দলিত কিশোরী ও তাঁর কন্যা সন্তান আপাততত সুস্থ ও স্থিতিশীল রয়েছে। মেয়েটি পুলিশকে জানিয়েছে, গত ৯ মাসে ৫১ বছরের অভিযুক্ত প্রতিবেশী তাঁকে ৮ বার ধর্ষণ করেছে।

সবচেয়ে জনপ্রিয় খবরগুলো:

এ কি কান্ড! বরের লিঙ্গ কেটে ব্যাগে ভরে বাপের বাড়ি পাড়ি বউয়ের

সারা রাত পার্টি স্ত্রী’দের নিয়ে! তারপর স্বামীর যা পরিণতি হল জানলে চমকে যাবেনই

অনলাইনে ফাঁস হয়ে গেল জনপ্রিয় অভিনেত্রীর নগ্ন ভিডিও! দেখে নিন:

সানি লিওনের সঙ্গে একটা গোটা দিন কাটাতে চান? উপায় জেনে নিন

গর্ভাবস্থায় সেক্স কি আপনার পক্ষে ক্ষতিকারক? জেনে নিন

এই পাঁচটি কারণেই আমাদের নগ্ন হয়ে ঘুমানো উচিত

Loading...

Comments

comments