TOP বিনোদন

সোশ্যাল মিডিয়ায় ফের বডি শেমিংয়ের শিকার হলেন অভিনেত্রী এবং সঞ্চালিকা মন্দিরা বেদী

Loading...

বলিউডে বডি শেমিং ও ট্রোলিংয়ের শিকার হওয়া তারকাদের তালিকা বেশ দীর্ঘ। সোনম কাপুর, দীপিকা পাড়ুকোন, ফতিমা সানা শেখ, এষা গুপ্তা, রণবীর সিং, অর্জুন কাপুরদের সেই তালিকাতেই এবার যুক্ত হল আরও একটি নাম। মন্দিরা বেদী। অভিনেত্রী এবং সঞ্চালিকা।

দিন কয়েক আগে সোশ্যাল মিডিয়ায় নিজের কয়েকটি ছবি পোস্ট করেছিলেন মন্দিরা। ছবিতে তাঁর সাদা টপ এবং কালো স্প্যাগেটি ছাড়াও যা দৃশ্যমান, তা হল তাঁর বিভাজিকা। আর এই কারণেই মন্দিরার সৌন্দর্য্যের প্রশংসা থেকেও বেশি এই ছবিগুলি থেকে যা হয়েছে, তা হল কড়া সমালোচনা এবং কটূক্তি। স্পষ্ট কথায় বলতে গেলে ইনস্টাগ্রাম এবং টুইটারে মন্দিরা ‘ট্রোলড’ হয়েছেন ভয়ঙ্করভাবে।

কেউ কেউ মন্দিরার এই ছবিগুলির সমালোচনায় লিখেছেন, “কেন এ সব দেখাচ্ছেন? আপনার কি বিশেষ কিছু রয়েছে?” আবার কেউ মন্তব্য করেছেন, “স্পটলাইটে আসার জন্য শরীর দেখাতেও আপনারা পিছপা হন না। এর থেকে নিম্নরুচির কিছু হয় না। সত্যি! জনপ্রিয় হওয়ার জন্য আপনারা কি না করতে পারেন!’’ রাজেন্দ্র এম কাপুর বলে এক নেটিজেন লিখেছেন, “গত প্রায় দু’দশকেরও বেশি সময় ধরে আপনাকে বড় ও ছোট পর্দায় দেখে আসছি। আপনি সুন্দর, স্মার্ট সঞ্চালিকাও বটে। কিন্তু এই সময় ধরে আপনার মধ্যে যে পরিবর্তনগুলো এসেছে, সেগুলো বড্ড চোখে পড়ছে। অশ্লীল হবেন না দয়া করে। স্বাভাবিক যেমন ছিলেন, তেমনই থাকুন।” মন্দিরার তরফে অবশ্য এই বিষয়ে কোনও জবাব বা পাল্টা বিবৃতি আসেনি।

Feeling fabulous in #Phuket ! 😎❤️ pic: @jitusavlani

A post shared by Mandira Bedi (@mandirabedi) on

প্রসঙ্গত, কিছুদিন আগে সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ইনস্টাগ্রামে শাড়ি পরে একটি ছবি পোস্ট করেন দঙ্গল খ্যাত ফতিমা সানা শেখ। সঙ্গে অবশ্য কিছু লেখেননি। কিন্তু তাঁর অনুরাগীরাই এরপর একের পর এক মন্তব্য করতে থাকেন। কেউ তাঁর সঙ্গে ক্যাটরিনার তুলনা করেন, কেউ আবার সেই নিয়ে ফতিমাকে বিদ্রুপও করেন। তবে কয়েকজন তো আবার ফতিমার নাভির কাছে দাগ কেন? সেই প্রশ্নও করেন। তবে নায়িকা এসবের কোনও জবাব দেননি।

সুত্রঃ সংবাদ প্রতিদিন

আরও পড়ুন

পাকিস্তানকে দেওয়া বিপুল আর্থিক সাহায্য আটকে দিল ট্রাম্প প্রশাসন

২০১৫ সালেই নাকি বিয়েটা সেরে ফেলেছেন ‘পার্চড’ অভিনেত্রী সুরভিন চাওলা

ফের গ্লোব সকার পুরস্কারে সম্মানিত হলেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

এবার দিল্লিতে বৃদ্ধের লালসার শিকার হল ২ নাবালিকা

Loading...

Comments

comments