TOP নিউজ

ব্রেকিং নিউজ: শিয়ালদহে প্ল্যাটফর্মে ধাক্কা লোকাল ট্রেনের, ছিটকে পড়লেন যাত্রীরা! দেখুন ভিডিও

Loading...

অফিস টাইমে ট্রেনটিতে যথেষ্ট ভিড় ছিল। নামার জন্য অনেক যাত্রীই দরজার কাছে ভিড় করেছিলেন।

শিয়ালদহ স্টেশনে নির্দিষ্ট জায়গায় না থেমে সরাসরি গার্ডওয়ালে ধাক্কা মারল লোকাল ট্রেন। এ দিন সকালে এই ঘটনায় আহত হন বেশ কয়েকজন যাত্রী।

জানা গিয়েছে, এ দিন সকাল দশটা নাগাদ আপ সোনারপুর লোকাল শিয়ালদহ স্টেশনের তেরো নম্বর প্ল্যাটফর্মে ঢুকছিল। তখনই নির্দিষ্ট জায়গায় না থেমে প্রথমে বাফারে ধাক্কা ট্রেনটি। তার পরে বাফার ভেঙে এগিয়ে গিয়ে সরাসরি প্ল্যাটফর্মের দেওয়ালে ধাক্কা মেরে ট্রেনটি থেমে যায়।

অফিস টাইমে ট্রেনটিতে যথেষ্ট ভিড় ছিল। নামার জন্য অনেক যাত্রীই দরজার কাছে ভিড় করেছিলেন। জোরালো ধাক্কায় তাঁদের মধ্যে বেশ কয়েকজন প্ল্যাটফর্মের উপরে ছিটকে পড়েন। বেশ কয়েকজন যাত্রী ট্রেনের মধ্যেই ছিটকে পড়েন। তাঁদের মধ্যে কয়েকজনে আহত হন।

আচমকা এই ঘটনায় যাত্রীদের মধ্যে প্রবল আতঙ্ক ছড়ায়। রেলের গাফিলতির অভিযোগে যাত্রীরা বিক্ষোভ দেখাতে শুরু করেন। আহত যাত্রীদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। কয়েকজন যাত্রীর আঘাত গুরুতর হওয়ায় তাঁদের বি আর সিংহ এবং এনআরএস-এর মতো নিকটবর্তী হাসপাতালগুলিতে নিয়ে যাওয়ার ব্যবস্থা হয়।

ঘটনার জেরে শিয়ালদহ দক্ষিণ শাখায় ট্রেন চলাচল ব্যাহত হয়। ১৩ এবং ১৪ নম্বর প্ল্যাটফর্ম বন্ধ রাখতে হয়। চালকের গাফিলতি, নাকি যান্ত্রিক গোলযোগে এই দুর্ঘটনা, তা জানতে তদন্ত করছে রেল। প্রাথমিকভাবে রেলের অনুমান, নির্দিষ্ট সীমার থেকে বেশি গতি থাকার কারণেই এই দুর্ঘটনা।

সবচেয়ে জনপ্রিয় খবরগুলো:

জল ছাড়ল ভারত, বানভাসি পাকিস্তানে মৃত ৭০

নারকো টেস্টে আপত্তি ঋতুপর্ণার পরিচারিকার, বাড়ছে বিতর্ক

হাত-পা বেঁধে মহিলাকে গণধর্ষণ, গোপনাঙ্গে পাথর ঢুকিয়ে গায়ে প্রস্রাব

নিজের বয়ফ্রেন্ডের সঙ্গে প্রিয় বান্ধবীকে সঙ্গমের অনুমতি, ভাইরাল ভিডিও

২১ জুলাই ‘বড়দিন’ হতে পারে #Jio গ্রাহকদের, জানুন কি কি নতুন ঘোষণার জল্পনা

শরীরের বিভিন্ন অংশে জন্মগত দাগ থাকার অর্থ কি? জেনে নিন

সাবধান! স্মার্টফোনে পর্ন দেখলে যে ৫টি মহা বিপদের ভয়

Loading...

Comments

comments