TOP বিনোদন

বিয়ে নিয়ে কী চিন্তাভাবনা করছেন ক্যাটরিনা, জানালেন নিজেই

Loading...
বিয়ে নিয়ে বলতে গিয়ে প্রথমে নিজের ক্যারিয়ারের ব্যর্থতার দিকটি তুলে ধরলেন এই অভিনেত্রী। বললেন, গত দু’বছর ছবিটা এরকম ছিল না। প্রথমে রণবীর কাপুরের সঙ্গে ব্রেকআপ। তারপর, “জগ্গা জাসুস” ও “বার বার দেখো”-র বক্স অফিসে মুখ থুবড়ে পড়ায় মোটেই শান্তিতে ছিলেন না তিনি।
সংবাদমাধ্যমের কাছে নিজের ব্যর্থতা নিয়ে মুখ খুলে ক্যাটরিনা বলেন, “এমন একটা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলাম যখন চারদিকে নানারকম অনিশ্চয়তা। কিন্তু, এখন সবথেকে বড় কথা হল আমি নিজেকে নিয়ে শান্তিতে আছি। অবশ্যই, ইন্ডাস্ট্রির বাকিদের মতো আমিও পরিশ্রম করছি। আমি আলাদা নই। কিন্তু, এই মুহূর্তে বেশ নিরাপদ ও সুখী বোধ করি।”

তিনি আরও বলেন, “এখন আমি আর উত্তেজিত হলে, তার প্রভাব ছবির উপর পড়তে দিই না। নিজেকে শিখিয়েছি, কঠিন পরিশ্রম করতে হলেও তা সহজভাবে কর। অতিরিক্ত জোর দেওয়ার কোনও প্রয়োজন নেই। কোনও কোনও সময় অতিরিক্ত জোর দিলে কাজটা খারাপ হয়, আর সহজভাবে করলে কাজটা অনেক ভালো হয়। গত দু’টো বছর আমাকে নিজের ব্যাপারে অনেককিছু শিখিয়েছে। শিখিয়েছে কীভাবে কাজ করতে হয়, নিজেকে বুঝতে হয় আর বাঁচতে হয়।”

নিজের ব্যক্তিগত জীবন ও বিয়ে নিয়ে ক্যাটরিনা বলেন, “সবার জীবনেই একটা সময় আসে যখন বিয়ে করতে হয় আর তারপর সন্তান আসে। তখন পরিবারকে সময় দিতে গিয়ে কাজটা প্রাধান্য পায় না। তাই, সব মিলিয়েই জীবন। জীবনে আপনি যা চান তা পাবেন। ভাবুন আর তা পাওয়ার লক্ষ্যে এগিয়ে যান।”

নিজেকে একজন বিবাহিত নারীরূপে কখনও কল্পনা করেছেন? এই প্রশ্নের জবাবে ক্যাটরিনা বলেন, “অবশ্যই কল্পনা করি। আমি আলাদা কিছু নই যে এই নিয়ে ভাবব না। তবে, এইসব বিষয় খুব একটা প্রভাব ফেলে না আমার উপর।  আমি জানি, বিয়ে হলে আমার জীবনে কিছু দায়িত্ব-কর্তব্য যোগ হবে। কিন্তু, অন্য একটা মানুষকে পেয়ে নিজেকে হারিয়ে ফেলাকে আমি সমর্থন করি না।”

সুত্রঃ এনাডুইন্ডিয়া

আরও পড়ুন

পরনে থাকা টপ খুলে ফেলে অর্ধনগ্ন হয়ে উবার চালককে চুমু, ডাকাতির চেষ্টা যুবতির!

১০০০ টাকা চুরির অভিযোগ, নগ্ন করে তল্লাশি ২ ছাত্রীকে

5G প্রযুক্তির দিকে এগোচ্ছে ভারত

ঋত্বিককে জন্মদিনের শুভেচ্ছা পাঠালেন প্রাক্তন স্ত্রী সুজান

Loading...

Comments

comments