TOP বিনোদন

মেহেন্দি হাতে ছবি সোশ্যাল মিডিয়ায়,তবে কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ক্যটরিনা কাইফ

Loading...

পাঁচ বছর পর আবার ‘ভাইজান’-এর সঙ্গে জুটি বেঁধেছেন ক্যটরিনা কাইফ। পরিচালক আলি আব্বাস জফরের ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে। বছর শেষে এই জুটি প্রচুর হাততালি কুড়িয়েছে দর্শকের। ৩৩০ কোটির গন্ডিও পার করে ফেলেছে ইতিমধ্যেই। এর আগে অভিনেত্রীর কোনও ছবি এত আয় করেনি। ২০১৩ সালের আমির খানের ‘ধুম ৩’-এর মোট আয়কেও টেক্কা দিয়েছে এই ছবি।

‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে দু’জনের রসায়ন তাঁদের পুরনো সম্পর্কের গুজবকেও যথেষ্ট হাওয়া দিয়েছে। আর সেই আগুনেই ঘি ঢালল ক্যাটরিনার পোস্ট করা ছবি।

image-286x300 মেহেন্দি হাতে ছবি সোশ্যাল মিডিয়ায়,তবে কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ক্যটরিনা কাইফ

ক্যাটরিনা কাইফ। (ছবি : ক্যাটরিনা কাইফের টুইটার)

সম্প্রতি হাতে মেহেন্দি লাগানো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। লজ্জায় মুখ রাঙা হয়ে যাওয়া নব-বধূর মতোই লাগছে তাঁকে ছবিতে। তবে তা কোনও ছবির শ্যুটিং-এর দৃশ্য কি না তা স্পষ্ট করে বলা যাচ্ছে না। তা হলে কী বিয়ের সানাই বাজতে চলেছে এবার ক্যাটরিনার?

২৭ ডিসেম্বর, ৫২ বছরে পা রেখেছেন সলমান খান। জন্মদিনের পার্টিতে ক্যাটরিনা ছাড়াও উপস্থিত ছিলেন লুলিয়া ভন্তুর। কিন্তু পার্টিতে সর্বক্ষণ ক্যাটকে নিয়েই ব্যস্ত ছিলেন ভাইজান। ইতিউতি গুঞ্জন শোনা যায়, ক্ষিপ্ত হয়ে নাকি পার্টি ছেড়েও চলে যান লুলিয়া। তবে কি পুরনো সম্পর্কের পূণরুত্থান ঘটছে?

কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে বিয়ের নিয়ে প্রশ্ন করায় ক্যাটরিনা বলেন, যে কোনও সাধারণ মেয়ের মতো তিনিও নিজেকে প্রায়ই বিবাহিত হিসাবে ভাবার চেষ্টা করেন। অভিনেত্রী আরও জানান যে, একটা সময়ের পর কাজের থেকেও বেশি অগ্রাধিকার পায় পরিবার এবং তাঁর ক্ষেত্রেও এই ঘটনার ব্যতিক্রম ঘটবে না।

তবে কি এবার ভক্তদের বড় রকমের কোনও সারপ্রাইজ দিতে চলেছেন ক্যাট? আপনাদের মতো ধন্দে আমরাও।

আপাতত পরিচালক বিজয় কৃষ্ণ আচার্যের ছবি ‘ঠগস্ অফ হিন্দোস্থান’-এর শ্যুটিং-এ ব্যস্ত অভিনেত্রী। চলতি বছরের দিওয়ালিতে মুক্তি পাবে এই ছবি।

সূত্র -এবেলা

আরও পড়ুন

যাত্রীদের খাবার চুরি করে খাচ্ছেন বিমানসেবিকা, হরভজনের টুইট করা ভিডিওয় শোরগোল

গ্রাম বাংলার মহিলাদের স্বাস্থ্য সুরক্ষায় এবার সস্তায় পাটের স্যানিটারি ন্যাপকিন

মেয়েদের স্কার্টের নীচের ছবি তোলার জন্য চটিতে ক্যামেরা ! ধৃত যুবক

ভালবাসার সঙ্গীর সাথে প্রথম শারীরিক সম্পর্কের উপযুক্ত বয়স কত ?

Loading...

Comments

comments