TOP লাইফস্টাইল

পিরিয়ডের সময়ে ভয় ছেড়ে এই উপায়ে যত খুশি সেক্স করুন

Loading...

‘সেক্স’ এমন একটা জিনিস যা সারা বিশ্বের মানুষের জীবনের গুরুত্বপূর্ণ এক অংশ। যাদের যৌনজীবন যত বেশী মধুময় তাদের সম্পর্কও ততবেশি গভীর আবার যৌনজীবন অস্বাভাবিক হওয়ার জন্যে সম্পর্কও ভেঙ্গে গিয়েছে এমন ঘটনাও অনেক আছে। সেক্স করার জন্যে নিদিষ্ট কোনও সময় না থাকলেও মেয়েদের ক্ষেত্রে পিরিয়ডের সময় শারীরিক সম্পর্ক একটা বড় বাঁধা হয়ে দাঁড়ায়।

এই সমস্যা পৃথিবীর সব মেয়েদের ক্ষেত্রেই সমান তাই অনেক মেয়েরা এই সময়ে শারীরিক হতে চাইলেও পারে না। কিন্তু নতুন এক আবিষ্কারে এই সমস্যাটির সমাধান হয়েছে। মহিলারা এখন  থেকে চাইলে পিরিয়ড চলাকালীন যৌনতার স্বাদ পরিপূর্ণভাবে উপভোগ করতে পারবেন।

ফ্লেক্স নামক ডিসপোজেবল মেন্সট্রুয়াল কাপ যা শারীরিক হওয়ার আগে মহিলারা পিরিয়ড চলাকালীন তাদের যৌনাঙ্গে পড়ে নিলে আর কোনও সমস্যায় থাকবে না। এই মেন্সট্রুয়াল কাপের আবিষ্কর্তা লরেন শুল্ট।  এটি যোনিতে গভীরভাবে এমনভাবে ফিট থাকে যা জরায়ুকে ঢেকে রাখে এবং তরল পদার্থগুলি যোনিপথে প্রবেশ করতে বাধা দেয়। যার ফলে কোনও রকম ঝুঁকি ছাড়া যৌন সম্পর্ক স্থাপন করা যায়।  এটি এমন এক পলিমার দিয়ে তৈরি করা হয়েছে যা ১২ ঘন্টার মধ্যে কোনও সমস্যা হবে না।

আরও পড়ুন:

ধর্ষক বাবা জেলে, এবার খবরের শিরোনামে কিসিং বাবা!

রণবীরকে ২৪ বার চড় মারলেন এই সিনিয়র অভিনেতা কারেক্ট শটে না হওয়ায়

Loading...

Comments

comments