TOP নিউজ

বিমানসেবিকাকে কটূক্তি করে দুই যুবক , শেষে ক্ষমা চাইতে কী করল অভিযুক্ত?

Loading...

ফের শিরোনামে ইন্ডিগো। যাত্রীর সঙ্গে খারাপ ব্যবহার, তাঁকে মারধর নিয়ে তোলপাড় হয়েছিল গোটা দেশ। চাকরি গিয়েছিল সেই ঘটনার সঙ্গে যুক্তি দুই কর্মীর। সেই রেশ কাটতে না কাটতেই ফের আলোচনায় ভারতীয় বিমান সংস্থা। তবে এবার যাত্রী নিগ্রহ নয়। অন্য ঘটনা। বিমানসেবিকার সঙ্গে অভব্য আচরণের অভিযোগ উঠল দুই ব্যক্তির বিরুদ্ধে। যার জন্য ওই যুবতীর পায়ে ধরে ক্ষমা চাইতে হল ব্যক্তিকে।

ঘটনা রবিবার হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের। কর্তৃপক্ষের অভিযোগ, কাজ সেরে বাড়ি ফেরার সময় ইন্ডিগোর বিমানসেবিকাকে উদ্যেশ করে কটূক্তি করে বছর তিরিশের দুই ব্যক্তি। সঙ্গে সঙ্গে পুলিশের দ্বারস্থ হন যুবতী। তখনই অভিযুক্তদের বিমানবন্দর চত্বরের ভিতরের পুলিশ আউট পোস্টে নিয়ে আসা হয়। জানা গিয়েছে, অভিযুক্ত দুই ব্যক্তি ভরত ও কল্যাণ মদ্যপ অবস্থায় ছিল। তবে পুলিশের উপস্থিতিতে নিজেদের ভুল স্বীকার করে যুবতীর কাছে ক্ষমা চাইতে থাকে তারা। হাত জোর করে বিমানসেবিকাকে অনুরোধ জানায়, যাতে তাদের বিরুদ্ধে তিনি লিখিত অভিযোগ দায়ের না করেন।

https://youtu.be/-d9rlBdRhpA

ইতিমধ্যেই ক্ষমা চাওয়ার এই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে এক ব্যক্তিকে লাগাতার ক্ষমা চাইতে দেখা যাচ্ছে। কিন্তু শুধুই হাত জোর করে নিজের ভুল স্বীকার করায় সন্তুষ্ট হননি ওই বিমানসেবিকা। তাকে পা ধরে ক্ষমা চাইতে বলেন। শেষমেশ পুলিশি অভিযোগের ভয়ে যুবতীর নির্দেশ মেনে নেয় সে। পুলিশের সামনেই গোটা ঘটনাটি ঘটে। তবে ক্ষমা চেয়ে নেওয়ায় তাদের বিরুদ্ধে আর লিখিত অভিযোগ দায়ের করেননি বিমানসেবিকা।

সবথেকে জনপ্রিয় খবরগুলো:

সাবধান! বার আপনার আসল চেহারা ধরা পড়বে এই অ্যাপে

কী কাণ্ড করলেন রণবীর ভাইজানের সাথেরেস থ্রি সেটে গিয়ে!

পণের জন্য শিশুপুত্রের সামনেই স্ত্রীকে ‘পুড়িয়ে হত্যা’ স্বামীর

গোয়া চলচ্চিত্র উৎসবে শাহরুখের মুখে সংস্কৃত শ্লোক

আপনাকে গোপনে কারা ঈর্ষা করেন, জেনে নিন এই ৬টি লক্ষণ দেখে

 

সুত্রঃ Sangbadpratidin

Loading...

Comments

comments