লাইফস্টাইল

প্রেমে রূপান্তর করতে চান বন্ধুত্বের সম্পর্ককে, জেনে নিন কয়েকটি টিপস

Loading...

বন্ধুত্ব হচ্ছে একটি সবচেয়ে সুন্দর সম্পর্ক। অনেক সময় সম্পর্কটা বন্ধুত্বের মাঝে আর সীমাবদ্ধ থাকেনা। বন্ধুত্বের গন্ডি পার করে মন চায় বন্ধু বা বান্ধবীকে নিজের করে পেতে। কিন্তু ভয় একটাই যদি বন্ধুত্বের সম্পর্কটাই ভেঙে যায়। আবার অনেকসময় হয় দুজনেই একই ভাবছে কিন্তু দুজনেই প্রকাশ করতে পাচ্ছে না। সেক্ষেত্রে অবলম্বন করতে পারেন কিছু কৌশল।

ইঙ্গিত দিন গল্পের ছলে:
আড্ডা দেওয়ার সময় ফাজলামো করে গল্পের ফাঁকে ভালোবাসা প্রকাশ করুন। হাসি ঠাট্টার মধ্যে বিষয়টি বললে নেতিবাচক প্রভাব পড়বেনা আপনাদের বন্ধুতে। আপনার বন্ধুও যদি আগ্রহী হয় আপনার ব্যাপারে তাহলে হয়তো সেও অপেক্ষায় আছে এমন ইঙ্গিতেরই।\

উপহার দিন:
পারফিউম বা টেডিবিয়ার কিংবা হার্ট শেপের কফি মগ উপহার দিন আপনার বন্ধুটিকে। কারণ এগুলিই হতে পারে উপযুক্ত উপহার ভালোবাসা প্রকাশের ক্ষেত্রে। মাঝে মাঝেই আপনার বন্ধুটিকে চমকে দিতে পারেন এইসব উপহার দিয়ে। তাতে আপনার বন্ধুটি কিছুটা হলেও বুঝতে পারবে আপনি কি চাইছেন।

165747-170434 প্রেমে রূপান্তর করতে চান বন্ধুত্বের সম্পর্ককে, জেনে নিন কয়েকটি টিপস

সাহায্য নিন বন্ধুদের:
আপনার বন্ধুটিকে ভালোবাসার কথা জানানোর জন্য সাহায্য নিন বন্ধুদের। বন্ধুদেরকে বলুন বলতে যে, তাদের ধারণা আপনি তার প্রেমে পড়েছেন। যদি বন্ধুটি ইতিবাচক কোনো সাড়া দেন তবে তাকে জানিয়ে দিন আপনার ভালোবাসার কথা। আর বন্ধুটি নেতিবাচক সাড়া দিলে ভুলেও হঠাৎ করে প্রেমের প্রস্তাব দিবেন না।

শুনতে দিন রোমান্টিক গান:
আমরা আমাদের বন্ধুদেরকে কত গানই সোনার জন্য বলি। আপনিও বন্ধুটিকে শুনতে দিন কিছু রোমান্টিক গান। তাতে বন্ধুটি একটু হলেও পারবেন অনুমান করতে আপনার অবস্থা। আর বিরক্ত হলে জানবেন সবকিছু বোঝার পরে বিষয়টি নিয়ে তিনি বেশ অসন্তুষ্ট।

21 প্রেমে রূপান্তর করতে চান বন্ধুত্বের সম্পর্ককে, জেনে নিন কয়েকটি টিপস

সূত্র: বেঙ্গলিলুমিনারি

Loading...

Comments

comments