TOP বিনোদন

এবার এই জনপ্রিয় অভিনেত্রীর নাম জড়াল মাদক পাচারচক্রে!

Loading...

মাদক কেলেঙ্কারিতে জর্জরিত টলিউড। নাহ, টালিগঞ্জের স্টুডিও পাড়া নয়, এমন অভিযোগ উঠেছে হায়দরাবাদের সিনেদুনিয়ার তারকাদের বিরুদ্ধে। বিশেষ তদন্তকারী দল ‘সিট’-এর সামনে হাজিরা দিতে হচ্ছে একের পর এক চেনা মুখদের। তালিকা থেকে বাদ যায়নি পরিচালক ধর্মা রাও ওরফে চিন্না, প্রযোজক পুরী জগন্নাথ, সিনেম্যাটোগ্রাফার শ্যাম কে নায়ডু, অভিনেতা পি সুব্বা রাজু, তরুণ কুমার, পি নভদীপ থেকে অভিনেত্রী চারমি কৌরের নামও। এবার হাজিরা দিলেন অভিনেত্রী মুমেইত খান।

1-62 এবার এই জনপ্রিয় অভিনেত্রীর নাম জড়াল মাদক পাচারচক্রে!

শুধু দক্ষিণি সিনেমা নয় মুমেইত মুম্বইয়ের ফিল্ম ইন্ডাস্ট্রিতেও বেশ চেনা মুখ। বহু আগে থেকেই বলিউড সিনেমার সঙ্গেও যুক্ত তিনি। তবে সবচেয়ে বেশি পরিচিতি পান ‘মুন্নাভাই এমবিবিএস’-এর এই গানটি থেকে। যেখানে সঞ্জয় দত্ত, জিমি শেরগিলের সঙ্গে ফ্রেম শেয়ার করেছেন তিনি।

এর পর অবশ্য বলিউডে তেমন সুবিধা করে উঠতে পারেননি মুমেইত। কিন্তু হায়দরাবাদে ধীরে ধীরে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন এই অভিনেত্রী। বিগ বস তেলুগুর শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। কিন্তু মাদক কেলেঙ্কারিতে নাম জড়িয়ে পড়ায় একদিনের জন্য বিগ বস-এর ঘর থেকে বেরিয়ে আসতে হয় নায়িকাকে। সেখান থেকেই সোজা চার সদস্যের সিট কমিটির সঙ্গে দেখা করেন তিনি। ইতিমধ্যেই হায়দরাবাদ সিনেদুনিয়ায় ১২ জনের বিরুদ্ধে নোটিস জারি করা হয়েছে। মুমেইত অষ্টম তারকা যাঁকে তদন্তকারী দলের জেরার মুখে পড়েতে হয়েছে।

শোনা গিয়েছে, জুলাই মাসের প্রথম দিকে এই মাদক পাচারচক্র ফাঁস হয়। পাচারচক্রের পাণ্ডা কেলভিন মাসকারেনাসের কাছ থেকেই তারকাদের ফোন নম্বর পাওয়া যায়। অভিযুক্তদের মধ্যে অভিনেত্রী কাজল আগরওয়ালের ম্যানেজারও রয়েছে। ইতিমধ্যেই চারমি কৌরকেই কয়েক ঘণ্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদ করা হয়েছে। বাকিদেরও খুব শিগগিরিই সমন পাঠানো হবে বলে জানা গিয়েছে।

2-37 এবার এই জনপ্রিয় অভিনেত্রীর নাম জড়াল মাদক পাচারচক্রে!

সবচেয়ে জনপ্রিয় খবরগুলি:

কোনো টাকা লাগবে না, আজীবন ফ্রি নেট, ভয়েস কল! জিও-র এই মেসেজটি পেয়েছেন নাকি!

গাড়ির মধ্যে যাত্রীর সামনেই যৌনকর্মীর সঙ্গে উদ্দাম যৌন সঙ্গম উবের চালকের, ভাইরাল ভিডিও

চুল্লিতে ঢোকানোর আগেই নড়ে উঠল মৃতদেহ! আত্মীয়রা ছুটলেন হাসপাতালে

পরিবারের সবার সামনেই এই 16 বছরের কিশোরীকে ধর্ষণের নিদান

মেয়ের সঙ্গে কিছুটা সময় কাটাতে গিয়ে এ কী হাল হল অক্ষয় কুমারের! ভিডিওতে দেখুন

‘মণিবন্ধন’, ‘বার্হিমুখম’, ‘দ্বোয়াজা’! ‘বাহুবলী’র এই তিন তীর ছোড়ার কৌশল জানত প্রাচীন ভারতও!

Loading...

Comments

comments