TOP খেলা

প্ল্যাটফর্মে অন্য মহিলার সঙ্গে প্রেম, হাতেনাতে ধরে স্বামীকে ধোলাই স্ত্রীর

Loading...

রবিবার সন্ধের সময় হঠাৎই যাত্রীরা দেখেন এক যুবককে ধরে এলোপাথাড়ি চড়, কিল মারছেন এক মহিলা৷ পাল্টা মারও দেন যুবকটি।

কয়েকমাস ধরেই স্বামীর আচরণ ঠিকঠাক লাগছিল না স্ত্রীর৷ স্ত্রী বুঝতে পারেন তাঁর স্বামী অন্য মহিলার প্রেমে মজেছেন। তা থেকেই শুরু হয় অশান্তি। ঝগড়া। স্বামীর ঘর ছেড়ে বাপের বাড়িতে গিয়েও থাকতে শুরু করেছিলেন স্ত্রী।

স্ত্রী বাড়িতে নেই বলে গুণধর স্বামী অন্য মহিলার সঙ্গে চুটিয়ে প্রেম শুরু করে দেন। রবিবার সন্ধেয় খড়্গপুর প্ল্যাটফর্মে স্বামীর কীর্তি হাতেনাতে ধরে ফেলেন স্ত্রী৷ অচমকা হানা দিয়েই স্বামীকে প্রকাশ্যে পেটাতে শুরু করে দেন ক্ষুব্ধ স্ত্রী৷ পরিস্থিতি দেখে পালান স্বামীর সেই প্রেমিকা। প্রায় আধ ঘণ্টা ধরে স্বামী-স্ত্রীর হাতাহাতি দাঁড়িয়ে দেখেন প্ল্যাটফর্মে হাজির লোকজন৷

রবিবার সন্ধের সময় হঠাৎই যাত্রীরা দেখেন এক যুবককে ধরে এলোপাথাড়ি চড়, কিল মারছেন এক মহিলা৷ পাল্টা মারও দেন যুবকটি। এমন চিত্রনাট্য দেখে হতবাক যাত্রীরা। সেই স্বামী-স্ত্রী সাঁওতালি ভাষায় ঝগড়া করছিলেন। মহিলাটির হাতে ছিল শাখা। ঘটনাস্থলে দাঁড়ানো যাত্রীরা দু’ জনের ভাষা বুঝতে না পারলেও কিছুক্ষণের মধ্যেই পরিষ্কার হয়ে যায় তাঁরা সম্পর্কে স্বামী-স্ত্রী।

পরিবারিক বিবাদের জেরে প্ল্যাটফর্ম তখন অগ্নিগর্ভ। রেলপুলিশ ঘটনাস্থলে পৌঁছলেও কী করতে হবে বুঝতে পারেননি তাঁরা। প্রায় আধঘন্টা ধরে স্বামী-স্ত্রীর মারামারি চলার পরে দু’ জনে দু’ দিকে চলে যান। জানা গিয়েছে, স্ত্রীর নাম নীলমনি সোরেন ও তাঁর স্বামী অনুপ সোরেন।  নীলমণি স্বামীর অবৈধ সম্পর্কের কথা জানতে পেরে বাপের বাড়িতে চলে গিয়েছিলেন আগে। অনুপ পেশায় এনভিএফ কর্মী। কোলাঘাটে পোস্টিং। সেখানে থাকলেও খড়্গপুরে এসে স্থানীয় এক মহিলার সঙ্গে ফূর্তি করেন।

খড়্গপুর প্ল্যাটফর্মের টিকিট কাউন্টারের সামনে প্রেমিকার সঙ্গে রবিবার অনুপকে দেখা যায়। খবর পেয়ে রবিবার ট্রেন ধরে সোজা খড়্গপুর প্ল্যাটফর্মে হাজির হন নীলমণি। এসে দেখেন টিকিট কাউন্টারের পাশেই দু’ জনে বসে রয়েছেন। এই দৃশ্য দেখার পরেই নীলমণি চড়, কিল মারতে শুরু করেন অনুপকে। স্বামী-স্ত্রীর ঝামেলা দেখার পরে ঘটনাস্থল থেকে চম্পট দেন প্রেমিকা মহিলা। নীলমণি পুলিশকে সব জানাবেন বলে হুমকিও দেন অনুপকে।

গতকালের সবচেয়ে জনপ্রিয় খবরগুলো:

সারা রাত পার্টি স্ত্রী’দের নিয়ে! তারপর স্বামীর যা পরিণতি হল জানলে চমকে যাবেনই

রাত জাগা মানুষদের জন্য কিছু সুসংবাদ, গবেষকরা বলছেন

জেনে নিন স্পর্শকাতর অঙ্গের কালো দাগ দূর করবেন কিভাবে

এই বদঅভ্যাসগুলো না ছাড়লে শয্যায় কখনই ঘনিষ্ঠ হবে না আপনার সঙ্গিনী

গোপনে মিলনের পর স্নান করলে কি গর্ভধারণ এড়ানো যায়?

স্তনের আকার ছোট হয়ে কেন জানেন?

অতিরিক্ত হস্তমৈথুন ছাড়তে সঙ্গী থাকুক এই টিপসগুলি

Loading...

Comments

comments