TOP বিনোদন

‘মোস্ট হ্যান্ডসাম অ্যাক্টর’-‌এর আখ্যা পেলেন হৃত্বিক রোশন

Loading...

ফের একবার শিরোনামে বলিউড অভিনেতা ঋত্বিক রোশন। তবে এবার আর কোনও বিতর্ক নয়, বরং বিশ্বের নামজাদা অভিনেতাদের হারিয়ে ‘মোস্ট হ্যান্ডসাম অ্যাক্টর’-‌এর তকমা পেলেন তিনি।

 সুঠাম শরীর, পেশিবহুল হাত, সোনালী চুল প্রভৃতি কারণেই তাঁকে বলিউডের ‘গ্রিক গড’ অ্যাখ্যা দেওয়া হয়। তবে বিগত কয়েকমাসে বলি অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের সঙ্গে সম্পর্ক নিয়ে বারংবার খবরের শিরোনামে উঠে এসেছিলেন তিনি। তবে এবার ওয়ার্ল্ডসটপমোস্ট.‌কম নামে ওয়েবসাইটের সমীক্ষা অনুযায়ী, গোটা বিশ্বে ‘মোস্ট হ্যান্ডসাম অ্যাক্টর’ তিনিই।  রাকেশ রোশন পুত্র এই যুদ্ধে হারিয়েছেন হলিউডের বিখ্যাত অভিনেতা রবার্ট প্যাটিনসন,  টম হিডেলস্টোনের মতো তারকাদের।  তবে ঋত্বিক একা নন, তালিকার প্রথম পাঁচ জনের মধ্যে নাম রয়েছে আরেক বলিউড হার্টথ্রব সলমন খানের। তালিকায় পাঁচ নম্বরে রয়েছেন তিনি।

ওয়েবসাইটটির পক্ষ থেকে জানানো হয়েছে, তাঁরা এই সমীক্ষা চালিয়েছে প্রত্যেক অভিনেতার শারীরিক গঠন, এনডোর্সমেন্ট, বক্স অফিস কালেকশন—সহ বিভিন্ন দিক বিচার করে।  সদ্যই ৪৪ বছরে পা দিয়েছেন ঋত্বিক। আগামিদিনে ম্যাথমেটিশিয়ান আনন্দ কুমারকে নিয়ে তৈরি বায়োপিকে দেখা যাবে ঋত্বিককে। ২০১৬ সালে এই একই ওয়েবসাইটের একটি সমীক্ষায় ‘গুড লুকিং ম্যান’ হিসেবে তৃতীয় হয়েছিলেন তিনি। এছাড়া ‘ইস্টার্ন আই’ নামের ইংল্যান্ডের একটি সাপ্তাহিক সংবাদপত্রের বিচারে ২০১১ ও ২০১২ সালে টানা দুবার ’৫০ সেক্সিট মেন ইন দ্য ওয়ার্ল্ড’ এর খেতাবও জিতে নিয়েছিলেন ঋত্বিক।  ‌‌

সূত্র -আজকাল

আরও পড়ুন

যাত্রীদের খাবার চুরি করে খাচ্ছেন বিমানসেবিকা, হরভজনের টুইট করা ভিডিওয় শোরগোল

গ্রাম বাংলার মহিলাদের স্বাস্থ্য সুরক্ষায় এবার সস্তায় পাটের স্যানিটারি ন্যাপকিন

মেয়েদের স্কার্টের নীচের ছবি তোলার জন্য চটিতে ক্যামেরা ! ধৃত যুবক

ভালবাসার সঙ্গীর সাথে প্রথম শারীরিক সম্পর্কের উপযুক্ত বয়স কত ?

Loading...

Comments

comments