TOP লাইফস্টাইল

কিভাবে বুঝবেন আপনার সঙ্গি সেক্সে ইচ্ছুক কি না ,জানুন

Loading...

ভালবাসার অনিবার্য পরিণতি শারিরীক মিলন / সেক্স । মনোবিজ্ঞানীদের মতে প্রেমের ক্ষেত্রে সেক্স অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আবার কিছু না জেনে না বুঝেই প্রেমিকাকে সেক্সের অফার করে বসলে প্রেমকাহিনীর সেখানেই ইতি ঘটতে পারে। তাই স্রেফ তিনটি মেথড দ্বারা জেনে নিন আপনার প্রেমিকা সেক্স করতে চায় কিনা?১. গার্লফ্রেন্ডের কথাবার্তা পর্যবেক্ষণ করুন। সে যখন শারিরীক বা যৌন সম্পর্কের বিষয়গুলি নিয়ে বেশী কথা বলে তখন বুঝবেন যে আগ্রহ তৈরি হচ্ছে।

Charmi-romance-with-Vivek-Oberoi-in-Zilla-Ghaziabad-TeluguCinemas.in__agla2c কিভাবে বুঝবেন আপনার সঙ্গি সেক্সে ইচ্ছুক কি না ,জানুন

কিন্তু এখন মাত্র প্রথম ধাপে আপনি আছেন। প্রথম প্রথম ‘সেক্স’ শব্দটি উচ্চারণ করতে আপনার গার্লফ্রেন্ডের নিশ্চয়ই জড়তা কাজ করত। কিন্তু এখন হয়তো আর করছে না। সে খুব সহজেই আপনার সাথে সেক্স বিষয়ে কথা বলছে। অনেকের মাঝে থেকেও গোপনে আপনার সাথে কথা বলছে। হঠাৎ করেই কোন নায়ক-নায়িকা, খেলোয়াড় কিংবা দুজনের কারও বন্ধু-বান্ধবের সেক্স করা সম্পর্কে জানতে চাইছে বা আগ্রহ দেখাচ্ছে তখন বুঝবেন তারও ইচ্ছে সৃষ্টি হচ্ছে।

Local-Movie-Hot-Scene-Photos-1-1-768x511_gknybi কিভাবে বুঝবেন আপনার সঙ্গি সেক্সে ইচ্ছুক কি না ,জানুন

২. ধরুন হঠাৎ একদিন আপনাকে বলে বসল তার পিরিয়ডের কথা। তখন বুঝবেন যে তার ব্যাক্তিগত বিষয়গুলি আপনাকে জানাতে চায়। মোটেই হাসাহাসি করবেন না কিংবা ঘৃণা প্রকাশ করবেন না। তাকে অপমান করার চেষ্ঠা করবেন না। কারন পিরিয়ড একটা প্রাকৃতিক বিষয় যা প্রতিমাসে মেয়েদের হয়।

Charmi-romance-with-Vivek-Oberoi-in-Zilla-Ghaziabad-TeluguCinemas.in-2_lhrwiy কিভাবে বুঝবেন আপনার সঙ্গি সেক্সে ইচ্ছুক কি না ,জানুন

অনেকের জন্য এটা যন্ত্রণাদায়কও হয়। তাই তাকে ভরসা দিন। আপনি তাকে গুরুত্ব দিচ্ছেন বোঝাতে একদিন স্যানিটারি ন্যপকিন কিনে দিতে পারেন।

 romance_movie_new_pics_0907130529_022-768x510_h0clw1 কিভাবে বুঝবেন আপনার সঙ্গি সেক্সে ইচ্ছুক কি না ,জানুন
৩. আপনি খেয়াল করছেন যে আপনার লাজুক গার্লফ্রেন্ডটি ইদানিং আপনার সাথে ফোনে ‘ডার্টি টকিং’ করছে। ডার্টি মেসেজ পাঠাচ্ছে, ডার্টি পিকচার পাঠাচ্ছে তখন বুঝতে হবে যে সে আপনার কাছ থেকে আরও কিছু চায়। তখনই বলে বসবেন না যেন। কারন মেয়েদের মন বোঝা বড় দায়। তার কথার সাথে তাল দিয়ে যান এবং অপেক্ষা করুন পরবর্তী ধাপের জন্য।
398-1-768x432_hmccu3 কিভাবে বুঝবেন আপনার সঙ্গি সেক্সে ইচ্ছুক কি না ,জানুন
দ্বিতীয় মেথড : তার আচরণ পর্যবেক্ষণ করুন
১. আপনার গার্লফ্রেন্ডের আচরণ গভীরভাবে পর্যবেক্ষণ করুন। পার্কে একসাথে আড্ডা দেবার সময় সে আপনাকে বারবার ছোঁয়ার চেষ্ঠা করবে। নানা ছুঁতোয় শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করবে। কিল, চিমটি দিবে। হাত চেপে দিবে। বুক দেখানোর চেষ্ঠা করবে ইত্যাদি।
Local-Movie-Hot-Scene-Photos-1-1-768x511_1_czkitd কিভাবে বুঝবেন আপনার সঙ্গি সেক্সে ইচ্ছুক কি না ,জানুন
২. মাথাব্যাথার ছল করে মাথা টিপে দিতে বলবে। কোলে মাথা রাখতে বলবে। কাঁধে মাথা রাখবে। দুইহাতে আপনার বাহু জড়িয়ে ধরবে। আপনার শারীরিক কাঠামো নিয়ে মন্তব্য করবে। এককথায় শারীরিকভাবে কাছাকাছি আসার চেষ্ঠা করবে।৩. ধরা যাক আপনাদের সম্পর্ক চুমু অবধি গেছে।
wanted-telugu-movie-hot-romantic-stills001-768x510_f7wqm4 কিভাবে বুঝবেন আপনার সঙ্গি সেক্সে ইচ্ছুক কি না ,জানুন
চুমু দিতে গেলে সে কোন বাধা দিচ্ছে না বা নিজের থেকে কিছু করছে না। আপনি তার শরীরে বিভিন্ন স্থান যেমন স্তন, নিতম্ব ইত্যাদিতে স্পর্শ করছেন কিন্তু সে কোন প্রতিক্রিয়া দেখাচ্ছে না। তখন বুঝতে হবে যে সে আপনি কি করেন তার অপেক্ষায় আছে।
Loading...

Comments

comments