TOP লাইফস্টাইল

এই ভাবে আপনিও হয়ে উঠতে পারেন অফিসের স্টাইল আইকন

Loading...

অন্যদের থকে ফ্যাশন সেন্স আপনার একটু বেশি। এমনই দাবি আপনার বন্ধুমহলের। আপনার কাছ থেকে টিপসও নেয় তারা। এই ইমেজ যদি আপনার কর্মক্ষেত্রেও ধরে রাখতে চান, আর যদি হয়ে উঠতে চান অফিসের “স্টাইল ডিভা”, তবে জেনে নিন কীভাবে নিজেকে সাজাবেন-

  1. অফিসের স্টাইল আইকন হতে গেলে সবার প্রথমে ফিট থাকা দরকার। ফিট শরীর, ফ্রেস চেহারা আর স্টাইল সেন্স- এই তিন মিলিয়েই আপনি হয়ে উঠবেন অন্যদের থেকে আলাদা। সব পোশাক সব জায়গায় পরা যায় না। আপনাকে বুঝতে হবে কোন পোশাক অফিসে পরতে পারেন। তাছাড়া, মাথায় রাখতে হবে আপনার শারীরিক গঠনও। সবসময় এমন পোশাক পরুন যা আপনার ব্যক্তিত্বের সঙ্গে মানানসই।

1-55 এই ভাবে আপনিও হয়ে উঠতে পারেন অফিসের স্টাইল আইকন

  • মাথায় রাখুন, ফিট হওয়ার অর্থ রোগা হওয়া নয়। বেশিরভাগ মানুষেরই ফিটনেস নিয়ে অনেক ভুল ধারণা থাকে। কেউ কেউ ভাবেন শরীরচর্চা করা হয় শুধু ওজন কমাতে। আসল কথা হল, শরীরচর্চা করলে সুস্থ ও টানটান শরীর পাওয়া যায়। প্রতিদিন হাঁটাহাঁটি বা শরীরচর্চা করা প্রয়োজন।
  • যদি মনে হয়, কোন পোশাকে আপনাকে স্টাইলিস দেখায়, তা আপনি বোঝেন না, তবে আজ থেকেই এই নিয়ে চর্চা শুরু করুন। ফ্যাশন ম্যাগাজ়িনগুলি এই কাজে আপনাকে সাহায্য করতে পারে। নাহলে, নিজে থেকেই পরীক্ষা করে দেখতে পারেন কোন পোশাকে আপনাকে কেমন দেখতে লাগছে।

2-31 এই ভাবে আপনিও হয়ে উঠতে পারেন অফিসের স্টাইল আইকন

  • কখনও অফিসে যাওয়ার আগে পোশাক নিয়ে বেশি চিন্তাভাবনা করবেন না। মনমতো না হলে যে পোশাক আপনি সহজে সামলাতে পারেন, তেমন কিছু পরে নিন। বেশি জমকালো সাজ অফিসের জন্য নয়।
  • নতুন জামাকাপড় বা জুতো থেকে দামের ট্যাগ খুলতে ভুলে যাবেন না। চেষ্টা করুন পা সবসময় পরিষ্কার রাখার। স্যান্ডেলের সঙ্গে মোজা বা স্টকিংস পরবেন না।

3-16 এই ভাবে আপনিও হয়ে উঠতে পারেন অফিসের স্টাইল আইকন

  • ত্বকের ধরন ও স্কিনটোন সম্পর্কে আগে ওয়াকিবহাল হতে হবে। তাছাড়াও, বছর বা দিনের এক এক সময় এক এক ধরনের মেকআপ করা উচিত। সে সম্পর্কেও খোঁজ রাখা দরকার। যেমন ধরুন, গরমে ওয়াটারপ্রুফ মেকআপ আর হালকা রঙের লিপস্টিক ব্যবহৃত হয়। আবার শীতে চলে চড়া রঙের লিপস্টিক। বছরের সবসময়ই ময়েশ্চারাইজ়ার লাগান। তবে মনে রাখবেন, আবহাওয়ার কথা মাথায় রেখে ময়েশ্চারাইজ়ারের পরিমাণ বাড়াতে বা কমাতে হবে।
  • নিজের কী পছন্দ তার উপর জোর দিন। যে পোশাক মন থেকে আপনি গ্রহণ করতে পারছেন না, শুধু স্টাইলিস দেখাতে গিয়ে তা পরতে যাবেন না। অস্বস্তি ধরা পড়বে আপনার চেহারাতেও। যত দামি বা ফ্যাশনেবল পোশাকই হোক না কেন, আত্মবিশ্বাসের সঙ্গে সুন্দর করে ক্যারি করতে না পারলে দেখতে ভালো লাগে না।  সহজ ও সাধারণ থাকুন। হয়ে উঠবেন বাকিদের চোখে অনন্যা।

4-9 এই ভাবে আপনিও হয়ে উঠতে পারেন অফিসের স্টাইল আইকন

গতকালের সবচেয়ে জনপ্রিয় খবরগুলো:

প্ল্যাটফর্মে অন্য মহিলার সঙ্গে প্রেম, হাতেনাতে ধরে স্বামীকে ধোলাই স্ত্রীর

এবার দামাল হল দিঘা, একদম অন্য রূপ নিল! জানলায় চোখ পর্যটকদের

আপনি কি জানেন, ফ্রি Wi-Fi পেলে ভারতীয়রা ছেলে-মেয়েরা কী দেখেন?

সৌন্দর্য বাড়াতে সেক্স কেনও জরুরি? জেনে নিন

মাসে গুনে গুনে মোট ১১ বার যৌন মিলন করুন, আর ম্যাজিক নিজের চোখেই দেখুন!

অতিরিক্ত হস্তমৈথুন ছাড়তে সঙ্গী থাকুক এই টিপসগুলি

স্তনের আকার ছোট হয়ে কেন জানেন?

 

Loading...

Comments

comments