লাইফস্টাইল

আপনার পার্টনার কি আপনার সাথে প্রতারণা করছেন?

Loading...

আপনার পার্টনার আপনার সাথে কি প্রতারণা করছেন? বিষয়টা বুঝতে পারলেও পুরোটা কি স্পষ্ট হচ্ছেনা। এইরকম পরিস্থিতিতে, কমতে থাকে পরস্পরের প্রতি আকর্ষণ ও ভালোবাসা। মন ভেঙে যাওয়ার আগেই তাই জেনে নিন কিভাবে বুঝবেন প্রতারিত হচ্ছেন আপনি।

chatting-300x194 আপনার পার্টনার কি আপনার সাথে প্রতারণা করছেন?

যদি অন্য কোনো মেয়ের সাথে আপনার পার্টনার চ্যাটিং বা ফোনে ব্যস্ত থাকেন বেশিরভাগ সময়ই, তাহলে নিশ্চয়ই সে বিষয়ে আপনার অধিকার আছে প্রশ্ন করার। সাধারণত ধরা পড়লে পুরুষরা বলেন, তাঁর প্রতি মহিলারই আকর্ষণ আছে। তিনি শুধুমাত্র ভদ্রতার খাতিরেই কথা বলছেন। এমনটা হলে জানবেন, সেই মহিলার জন্য আপনার পার্টনারের সামান্য দুর্বলতা আছে, নাহলে গার্লফ্রেন্ড থাকতেও তিনি কখনোই বেশিরভাগ সময়টা ওই মেয়েটিকে দিতেন না।

o-HOW-TO-BREAK-UP-facebook-300x200 আপনার পার্টনার কি আপনার সাথে প্রতারণা করছেন?

আপনি কাজে ব্যস্ত। সেই ফাঁকেই আপনার বয়ফ্রেন্ড সময় কাটাচ্ছেন নতুন বান্ধবীর সাথে। এ নিয়ে আপনি প্রশ্ন করলে উল্টে আপনাকেই দাঁড় করাচ্ছেন কাঠগড়ায়! উল্টে বলছেন, আপনি ব্যস্ত ছিলেন তাই। নাহলে অবসর সময়টা আপনার সাথেই তিনি চেয়েছিলেন। এরকম উত্তর পেলে নজর রাখুন।

1-1-300x169 আপনার পার্টনার কি আপনার সাথে প্রতারণা করছেন?

এমনকি মাঝে-মধ্যেই আপনার পার্টনার নতুন বান্ধবীর সাথে গোপনে সাক্ষাৎও করতে পারেন। কিন্তু আপনি জিগেশ করলেই, তিনি অজুহাত দেন, কফি খেতে বন্ধুর সাথে গিয়েছিলেন। তখনই বুঝবেন বেজে গিয়েছে অ্যালার্ম। আর চোখ বন্ধ করে রাখার সময় নেই।

সূত্র: সংবাদ প্রতিদিন

 

 

 

Loading...

Comments

comments