TOP রাশিফল

আজ: সোমবার 19 মার্চ 2018: রাশিফলে জেনে নিন কেমন যাবে আপনার দিনটি

Loading...

পত্রিকার পাতা খুলে অনেকেই আমরা চোখ বুলিয়ে নি রাশিফলে। অনেকেই বলেন তাঁর জীবনের সাথে মিলে যাচ্ছে অনেকটাই! কেমন যাবে আপনার আজকের দিনটি? কোন রাশিতে দেওয়া হয়েছে কী সতর্কতা? বিশ্বাস থাকুক আর নাই থাকুক, একটু সতর্ক থাকতে তো দোষ নেই!

সোমবার ১৯ মার্চ ২০১৮

মেষ

বাড়িতে কোনও বিবাদ অতিরিক্ত বাড়তে পারে, বুদ্ধির ভুলের জন্য কোনও চাপ আসতে পারে। ব্যবসার দিকে মহাজনের সঙ্গে বিবাদ হতে পারে। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে কোনও কষ্ট বাড়তে পারে। বুদ্ধির জোরে শত্রু জয় হতে পারে। ভাই বোনে সম্পত্তির ব্যাপারে কোনও বিবাদ বাধতে পারে। সম্মান নিয়ে টানাটানি হতে পারে। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। তবে আজ কোনও ক্ষতির সম্ভাবনা রয়েছে। কোমরের কোনও যন্ত্রণা বাড়তে পারে।

বৃষ

কোনও ভুল কাজের জন্য অপমানিত হওয়ার আশঙ্কা। গান বাজনায় আগ্রহ বৃদ্ধি পেতে পারে। পড়াশোনার জন্য মনে ভয় ভাব থাকবে। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে কোনও ঋণ গ্রহণ হতে পারে। সম্পত্তি কেনা বেচার ভাল দিন। আজ আপনার দ্বারা কেউ আঘাত পেতে পারে। ব্যবসায় বাড়তি লাভের জন্য মনে আনন্দ। চাকরির স্থানে সুনাম বাড়তে পারে। ডাক্তারের জন্য খরচ বাড়তে পারে। কানের কোনও রোগ বাড়তে পারে।

মিথুন

কোনও কারণে শরীরে উদ্বেগ বৃদ্ধি হতে পারে। সমাজে প্রতিষ্ঠিত হতে পারেন। সরকারি কর্মচারীদের জন্য সময়টা একটু খারাপ। মায়ের শরীর নিয়ে ব্যস্ত হতে পারেন। কোনও বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে। বাড়িতে কোনও আত্মীয়ের শত্রুতার জন্য স্বামী স্ত্রীর মধ্যে বিবাদ অনেক দূর যেতে পারে। ব্যবসার দিকে ফল ভাল হবে না।

কর্কট

রাজনীতির লোকেদের জন্য কোনও চাপ বাড়তে পারে। আজ রাগের মাত্রা বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে ভাল ফল পাবেন না। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি পেতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়বে। নিজের মতে চলবার জন্য বাড়িতে বিবাদ হতে পারে। শরীরের দিকে নজর দিন, শরীর খারাপের সম্ভাবনা। পিতার সঙ্গে কোনও ব্যবসার আলোচনা হতে পারে। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে।

সিংহ

গবেষণার জন্য দিনটি খুব ভাল। ব্যবসার দিকে বাড়তি লাভ আসতে পারে। নিজের বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করুন। বাড়ির কোনও কাজের জন্য ঋণ গ্রহণ হতে পারে। বাড়িতে কোনও ভ্রমণের আলোচনা হতে পারে। আজ কোনও লোকের উপকার করতে গিয়ে সুনাম পাবেন। তবে ব্যবসার দিকে একটু বাধা আসতে পারে। দুপুরের পরে কোনও ব্যবসা থেকে বাড়তি লাভ পেতে পারেন। দূরের কোনও অতিথি আসতে পারে।

কন্যা

কাজের দিকে কোনও নতুন আলোচনা হতে পারে। ভাল কাজ করে আজ সুনাম পেতে পারেন। নতুন কোনও বন্ধু পেতে পারেন। ব্যবসার দিকে কাজের চাপ বাড়তে পারে। প্রেমের জন্য কোনও অশান্তি বৃদ্ধি হতে পারে। অসৎ লোক থেকে সাবধান থাকুন। রোগ থেকে মুক্তি লাভ হবে। কোনও অপরিচিত ব্যক্তি থেকে সাবধান থাকুন। ব্যবসার দিকে সম্মান ও লাভ বাড়তে পারে। পেটের কোনও সমস্যার জন্য আজ কাজের ক্ষতি হতে পারে। নাক, কা‌ন, গলা নিয়ে কষ্ট বাড়তে পারে।

তুলা

প্রেমের ব্যাপারে বিরহ বেদনা বাড়তে পারে। পূজা পাঠের জন্য খরচ বৃদ্ধির সম্ভাবনা। প্রিয়জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন। পড়াশোনার দিকে কোনও উচ্চ ব্যক্তির সাহায্য পাবেন। বুদ্ধির জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। আজ সকাল থেকে দাঁতের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। ব্যবসার দিকে কোনও শত্রুর জন্য ক্ষতি হতে পারে। প্রেমের জন্য মনে আজ খুব ভাল আনন্দ থাকবে।বাড়িতে অনেক অতিথি আসতে পারে। পিতার সঙ্গে কোনও দরকারি বিষয়ে আলোচনা হতে পারে।

বৃশ্চিক

কাজের দিকে খুব উৎসাহ পাবেন। আজ সকালের দিকে কোনও খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য শুভ পরিবর্তন হতে পারে। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। যাঁরা গঠনমূলক কাজ করেন তাঁদের জন্য সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ বাড়তে পারে। স্ত্রীর কোনও কাজের জন্য মনে শান্তি মিলতে পারে। অর্থ চাপ থাকবে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

ধনু

পড়াশোনায় ঠিকমত মনোযোগ থাকবে না। কোনও মহিলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসার দিকে ভাল কিছু ঘটতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগাযোগ হতে পারে। আজ অযথা ব্যয় বাড়তে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরের কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। ডাক্তারের খরচের জন্য একটু অর্থ ব্যয় হতে পারে।

মকর

লোকের কাছে আলোচনার পাত্র হতে পারেন। আজ কোনও নতুন কাজের জন্য মনে ভীতি সঞ্চার হতে পারে। ব্যবসার দিকে সময় ভাল নয়। ভাল কাজের দিকে বাধা আসতে পারে। পড়াশোনার জন্য সুযোগ মিলতে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। পাওনা অর্থ আদায়ে দেরি হতে পারে। কোনও উপহার পেতে পারেন আজ। শরীরের দিকে কোনও কষ্ট বাড়তে পারে। স্ত্রীর জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারেন। বাড়তি কোনও খরচ হতে পারে। লেখাপড়ার দিকে চাপ বাড়তে পারে।

কুম্ভ

সকালের দিকে শরীরের কোনও অংশে যন্ত্রণা বাড়তে পারে। আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা। সারাদিন কোনও কাজে ব্যস্ত হতে হবে। চাকরির শুভ যোগাযোগ আসতে পারে। পিতার সঙ্গে তর্কের জন্য মন খারাপ হতে পারে। আজ ভ্রমণে বাধা আসতে পারে। তবে সারাদিন প্রিয়জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ বাড়তে পারে। খেলাধুলোর দিকে শুভ পরিবর্তন হতে পারে। পেটের কোনও সমস্যা বাড়তে পারে। রক্তজনিত কোনও রোগ বাড়তে পারে।

মীন

কোনও মহিলার জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। মা বাবার সঙ্গে কোনও ছোট কারণে তর্ক হতে পারে। ব্যবসার দিকে বাড়তি যোগাযোগ। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তির ব্যাপারে কোনও চাপ বৃদ্ধি হতে পারে।  অপরের উপকারের জন্য খরচ বৃদ্ধি হতে পারে। ব্যবসার দিকে কিছু উন্নতি আসতে পারে। সংসারে শান্তি দেখতে পাবেন। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে।

Loading...

Comments

comments