TOP বিনোদন

হলিউডের সেরা ৮ জন কম বয়সী সেক্সি নায়িকাদের তালিকা। যাদের রুপ দেখলে আপনি পাগল হয়ে যাবেন !!!

Loading...

হলিউড এ বর্তমানে অনেক নায়িকাই রয়েছেন। তাদের মধ্যে.. যদিও মাত্র ১০ জন কে দিয়েই এই তালিকা সম্পূর্ণ করা আসলে আস্বাভাবিক। তাই আমরা আজ আপনাদের জন্য নিয়ে এলাম হলিউডের কম বয়সী সেক্সি নায়িকদের নিয়ে একটি তালিকা।

8 – Emma Stone:

এমা স্টোন খুবই জনপ্রিয় একজন নায়িকা। তার জন্ম আমেরিকায় ১৯৮৮ সালে। তার বয়স ২৭ বছর। তিনি একশন, কমেডি ও রোমান্টিক ধারার মুভিগুলো তে অভিনয় করেছেন।

Medium-Hairstyles-For-Round-Faces_yqhttk হলিউডের সেরা ৮ জন কম বয়সী সেক্সি নায়িকাদের তালিকা। যাদের রুপ দেখলে আপনি পাগল হয়ে যাবেন !!!

তার অভিনীত মুভি গুলো হল The Amazing Spider-man, The Help,  Easy A, Superbad, Paper Man ইত্যাদি।  তবে তিনি বিখ্যাত হয়ে আছেন স্পাইডার ম্যান সিরিজের মুভিতে অভিনয় করার জন্যই।

7 – Sophie Turner:

তিনি ১৯৯৬ সালে জন্মগ্রহণ করেন। তার বয়স মাত্র ২০ বছর। যার ফলে তাকে অনায়াসেই হলিউডের সেরা কম বয়সী নায়িকা দের তালিকায় রাখা যায়।

maxresdefault-13_k5t9o4 হলিউডের সেরা ৮ জন কম বয়সী সেক্সি নায়িকাদের তালিকা। যাদের রুপ দেখলে আপনি পাগল হয়ে যাবেন !!!

তিনি এ নিয়ে মাত্র কয়েকটি মুভিতে অভিনয় করেন। যার মধ্যে অন্যতম হল- Another me, Barely lethal, Alone, X-Men: Apocalypse ইত্যাদি। তবে এই নায়িকা বিখ্যাত হয়েছেন গেইম অফ থ্রোনস এ সান্সা স্টার্ক এর চরিত্রে অভিনয় করার জন্য।

6 – Anna Kendrick:

তিনি ১৯৯৮ সালেই অভিনয় শুরু করেন। তার পাশাপাশি তিনি গানও করেন। এমনকি কিছু মিউজিকাল মুভিতে নিজের কন্ঠ দিয়েছেন।

anna-kendrick_gfbvaz হলিউডের সেরা ৮ জন কম বয়সী সেক্সি নায়িকাদের তালিকা। যাদের রুপ দেখলে আপনি পাগল হয়ে যাবেন !!!

তার কিছু বিখ্যাত মুভি গুলো- The Voices, Into the woods, Pitch perfect 1 & 2, Cake, Twilight, Mr. Right, Get Job ইত্যাদি।  তিনি  Trolls এনিমেশন মুভিতে কন্ঠ দিয়েছেন।

5 – Shailene Woodley:

শেইলিন উডলি খুবই নতুন একজন অভিনেত্রী। তিনি তার ডাইভার্জেন্ট মুভি দিয়ে পরিচিতি লাভ করেন। তার জন্ম ১৯৯১ সালে, আমেরিজায়। তার বয়স ২৪ বছর।

093016-LOTD-shailene-woodley_0_e5liv9 হলিউডের সেরা ৮ জন কম বয়সী সেক্সি নায়িকাদের তালিকা। যাদের রুপ দেখলে আপনি পাগল হয়ে যাবেন !!!

তার অভিনীত ছবি গুলো – The Spectacular Now, The DivergentThe Insurgent, Snowden ইত্যাদি।  তবে তিনি The Fault in our stars মুভিটির মাধ্যমে সবার মন জয় করে নিয়েছেন।

 

 

4 – Chloë Grace Moretz:

তিনি মাত্র সাত বছর বয়সে অভিনয় শুরু করেন। তাকে ছাড়া হলিউডের সেরা কম বয়সী নায়িকা দের তালিকা অপূর্ণ থাকবে।

082416-LOTD-chloe-moretz_nlscgd হলিউডের সেরা ৮ জন কম বয়সী সেক্সি নায়িকাদের তালিকা। যাদের রুপ দেখলে আপনি পাগল হয়ে যাবেন !!!

তার কিছু বিখ্যাত মুভি গুলো – Carrie, Kick-ass, kick-ass 2, Girl Rising, If I stay, Dark places, Let me in, Brain on Fire ইত্যাদি।।  তবে তিনি সবার জনপ্রিয় হয়ে আছেন সুপার হিরো মুভি সিরিজ Kick-ass এ অভিনয় এর জন্য।

3 – Emma Watson:

১৯৯০ সালে ফ্রান্সে জন্ম নেয়া এই নায়িকার জনপ্রিয়তার কারণ হল হ্যারি পটার মুভিতে হারমিউনি এর ভূমিকায় অভিনয়  করা। তিনি তার অভিনয় জীবনের প্রথম থেকেই Harry Potter মুভি সিরিজে অভিনয় করেন।

portrait_jxrjfo হলিউডের সেরা ৮ জন কম বয়সী সেক্সি নায়িকাদের তালিকা। যাদের রুপ দেখলে আপনি পাগল হয়ে যাবেন !!!

তার বিখ্যাত মুভি গুলো হল- Harry Potter Series, This is the end, Noah, The Perks of being a wallflower, The circle ইত্যাদি।

2 – Emilia Clarke: 

২০০৯ সালে অভিনয় এ যাত্রা শুরু করেন। তার পর থেকে তিনি বিভিন্ন টিভি সিরিজ ও মুভিতে অভিনয় করেন।

Hot-Emilia-Clarke-Pictures_qfeadi হলিউডের সেরা ৮ জন কম বয়সী সেক্সি নায়িকাদের তালিকা। যাদের রুপ দেখলে আপনি পাগল হয়ে যাবেন !!!

তার বিখ্যাত মুভি গুলো – Spike Island, Terminator Genisys, Me Before you, Shackled ইত্যাদি। তবে তিনি সবার জনপ্রিয়তা পেয়েছেন Game of Thrones টিভি সিরিজে খালিসি  এর চরিত্রে অভিনয় করে।

1 – Jennifer Lawrence:

তিনি আমেরিকান নাগরিক এবং বয়স মাত্র ২৫ বছর। তিনি ২০০৬ সালে অভিনয় শুরু করেন। এবং এই নিয়ে একটি অস্কার পুরষ্কার জিতেছেন।

GettyImages-529786130_vobczg হলিউডের সেরা ৮ জন কম বয়সী সেক্সি নায়িকাদের তালিকা। যাদের রুপ দেখলে আপনি পাগল হয়ে যাবেন !!!

জেনিফার লরেন্স  অভিনীত মুভি গুলোর মধ্যে বেশি জনপ্রিয় হল- Silver Linings PlaybookThe BeaverLike crazy, Joy, American Hustle, X-Men ইত্যাদি। তবে তার সবচেয়ে আলোচিত মুভি হচ্ছে The Hunger Games Series এর মুভি গুলো।

ভালো লাগলে শেয়ার করুন:
Loading...

Comments

comments