TOP লাইফস্টাইল

গোপাঙ্গের জন্য হাইলাইটার! এটাই নাকি লেটেস্ট ফ্যাশন

Loading...

একান্ত ব্যক্তিগত মুহূর্তে সঙ্গীর চোখে পরমা সুন্দরী হয়ে ওঠার বাসনা। আর তার জন্য বাজারে আসছে হাইলাইটার (highlighter)। এটাই লেটেস্ট ফ্যাশন। প্রোডাক্টের নাম “ভেরি V লিউমিনাইজ়ার” (Very V Luminizer)। কম্পানির অফিশিয়াল ওয়েবসাইটে উল্লিখিত বর্ণনা অনুযায়ী এই প্রসাধনী যৌনাঙ্গের ঔজ্জ্বল্য বৃদ্ধির প্রতিশ্রুতি দেয়।

1-23 গোপাঙ্গের জন্য হাইলাইটার! এটাই নাকি লেটেস্ট ফ্যাশন

দিনভর অন্তর্বাস পরার কারণে ও ঘাম হওয়ার কারণে মহিলাদের বিকিনি লাইন, অর্থাৎ যৌনাঙ্গের চারপাশে ত্বকে কালচেভাব চলে আসে। যেকারণে মিলিত হওয়ার সময় অধিকাংশ মহিলাই লজ্জাবোধ করে, আত্মবিশ্বাস হারিয়ে ফেলে। সে কথা মাথায় রেখেই প্রসাধনীটি তৈরি করা হয়েছে।

প্রতিটি তাজা আপডেট পেতে খবরের ঝুলি’র ফেসবুক পেজ লাইক করুন- Khoborer Jhuli- খবরের ঝুলি

কিন্তু ত্বকের পক্ষে এধরনের প্রসাধনী কতখানি নিরাপদ?

এমন প্রশ্ন অনেক পাঠকের মনেই আসতে পারে। কেননা, যৌনাঙ্গের ত্বকে যেকোনও কিছুই ব্যবহার করা যায় না। দেহের ওই অংশে ত্বক অতিমাত্রায় স্পর্শকাতর। সহজেই সংক্রমণ হতে পারে। কম্পানির তরফে অবশ্য বলা হচ্ছে, লিউমিনাইজ়ার সম্পূর্ণভাবে নিরাপদ। এতে রয়েছে ভিটামিন E এবং এল্ডারফ্লাওয়ার, যা কিনা যৌনাঙ্গের কোমল ত্বককে আরও কোমল করে দেয়, ঔজ্জ্বল্য বাড়ায়।

2-11 গোপাঙ্গের জন্য হাইলাইটার! এটাই নাকি লেটেস্ট ফ্যাশন

হাইলাইটার ছাড়াও দা পারফেক্ট V’এর আরও কিছু প্রোডাক্ট আছে, যা যৌনাঙ্গে সৌন্দর্যবৃদ্ধি করতে পারে। যেমন – এক্সফোলিয়াটর, ক্লিনজ়ার ও সেরাম। স্ক্যান্ডিনেভিয়ার মহিলাদের কাছে ইতিমধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে এই প্রসাধনী। এই কম্পানির ভ্যাজাইনাল ক্রিম ব্যবহার করছেন অনেকেই। লাইটওয়েট ক্রিমটি যৌনাঙ্গের ত্বককে হাইড্রেট করে, জ্বালাযন্ত্রণা কমায়, উজ্জ্বল করে।

আপাতত স্ক্যান্ডিনেভিয়াতেই পাওয়া যাচ্ছে এই হাইলাইটার। খুব সম্প্রতি নাকি এদেশেও আসবে।

সবচেয়ে জনপ্রিয় খবরগুলো:

নগ্ন শরীরে মার্জার সরণিতে হাঁটলেন মডেলরা। দেখে নিন ছবিগুলি

জেনে নিন জন্ম তারিখ অনুযায়ী কার জন্য কোন রং শুভ

আপনি কি মাত্রাতিরিক্ত পর্ন দেখেন তাহলে আপনার হতে পারে এই সমস্যাগুলি?

বাবা হওয়ার সময় পর্যাপ্ত ভিটামিন ডি খাওয়া অত্যন্ত জরুরি। কেন জানেন?

এভাবেই সঙ্গিনী ছাড়াই পিতৃত্বের সুখ খুঁজছেন এখন অনেক ‘সিঙ্গল’ পুরুষই। জেনে নিন

Loading...

Comments

comments