TOP বিনোদন

মেয়ের সঙ্গে কিছুটা সময় কাটাতে গিয়ে এ কী হাল হল অক্ষয় কুমারের! ভিডিওতে দেখুন

Loading...

পঞ্চাশের দোরগোড়ায় দাঁড়িয়েও নিজের স্টান্ট এখনও নিজেই করেন। ফিটনেসে এখনও একাধিক নায়ককে কমপ্লেক্সে ফেলে দেন অক্ষয় কুমার। এখনও নিয়ম করে ভোর বেলায় ঘুম থেকে ওঠেন। শরীরচর্চা করেন। খাবারও নাকি জরিপ করেই খান বলিউডের খিলাড়ি। যাঁর সামনে বলিউডের ভয়ঙ্কর ভিলেনরা পর্যন্ত টিকতে পারেন না। সেই অক্ষয়কেই কিনা কুপোকাত করে দিল ছোট্ট দু’টি পায়ের কেরামতি। সে দৃশ্য আবার গর্বের সঙ্গে শেয়ার করেছেন আক্কি নিজেই। কারণ এই পদযুগলের কাছে ব্যথা পাওয়াটাই তাঁর কাছে সবচেয়ে সুখের। আসলে, যে কোনও বাবার কাছেই তা সুখের। এই পা জোড়া হল অক্ষয়-কন্যা নিতারার। যা সজোরে গিয়ে পড়েছে তার বাবার বুকে। দেখুন সেই দৃশ্য।

https://twitter.com/akshaykumar/status/889864771201228800?ref_src=twsrc%5Etfw&ref_url=http%3A%2F%2Fwww.sangbadpratidin.in%2Fhere-is-why-akshay-kumars-day-out-with-daughter-nitara-went-wrong%2F

ইচ্ছে করে অবশ্য বাবাকে ব্যথা দেয়নি ছোট্ট নিতারা। আসলে মেয়েকে নিয়ে পার্কে গিয়েছিলেন অক্ষয়। সেখানেই দোলনায় দুলছিল ছোট্ট নিতারা। মেয়েকে দেখতে গিয়ে একটি বেশিই দোলনার দিকে এগিয়ে দাঁড়িয়ে ছিলেন অক্ষয়। ঠিক তখনই নিতারা পা দু’টি সোজা এসে লাগে তাঁর বুকে। প্রতিক্রিয়া দেখে বোঝা যায়  মেয়ের ছোট্ট পদ যুগলের আঘাত বেশ জোরেই লেগেছে বলিউডের খিলাড়ির। নিজেই কন্যার এই কীর্তি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন গর্বিত বাবা। মজার ছলে জানিয়েছেন, ‘ড্যাডি’স ডে আউট’ কতটা বিপজ্জনক হতে পারে।

বরাবরই ফ্যামিলি ম্যান হিসেবে পরিচিত অক্ষয়। শুটিং শেষে কোনও পার্টি কিংবা আড্ডায় দেখা মেলে না তাঁর। সোজা চলে যান নিজের বাড়িতে। নিজের পরিবারের সঙ্গে সময় কাটান। বিশেষ করে নিজের এই খুদেটির সঙ্গে। মেয়ের প্রতি যে তাঁর একটু বেশিই দুর্বলতা রয়েছে, তা এই ভিডিও থেকেই পরিষ্কার।

গতকালের সেরা খবরগুলি:

Loading...

Comments

comments